Ram Mandir News: রামলীলায় কোন চরিত্রে কে কে রয়েছে জানেন?

২২ জানুয়ারি অয্যোধ্যার রাম মন্দিরে প্রাণ প্রতিষ্ঠাকে ঘিরে এভাবেই সরযু নদীর ঘাটে ভজন কীর্তন চলছে। একই সঙ্গে রামলীলার আয়োজনও হচ্ছে অয্যোধ্যার রামলীলা ময়দানে। সেই রামলীলায় কোন চরিত্রে কে কে রয়েছে জানেন?

Ram Mandir News: রামলীলায় কোন চরিত্রে কে কে রয়েছে জানেন?
| Updated on: Jan 21, 2024 | 4:12 PM

২২ জানুয়ারি অয্যোধ্যার রাম মন্দিরে প্রাণ প্রতিষ্ঠাকে ঘিরে এভাবেই সরযু নদীর ঘাটে ভজন কীর্তন চলছে। গর্ভগৃহে রাম লালার অধিষ্ঠানের সঙ্গে সঙ্গে অকাল দীপাবলি হবে অযোধ্যা জুড়ে। একই সঙ্গে রামলীলার আয়োজনও হচ্ছে অয্যোধ্যার রামলীলা ময়দানে। সেই রামলীলায় কোন চরিত্রে কে কে রয়েছে জানেন? রামের ভূমিকায় বিশাল নায়ক। সীতার ভূমিকায় হেমা মালিনী। শিবের ভূমিকায় বিন্দু দারা সিং।

বিন্দু দারা সিংয়ের বাবা, দারা সিং, রামানন্দ সাগর পরিচালিত টেলিভিশন সিরিয়াল রামায়ণে হনুমানের ভূমিকায় অভিনয় করেছিলেন। সেটা ছিল ১৯৮৬ । ভারতীয় টেলিভিশনে দারা সিংয়ের সেই অভিনয় আজও স্মরণীয় হয়ে আছে। আর এবার তাঁর পুত্র অভিনেতা বিন্দু দারা সিং জুড়ে গেলেন আর এক ঐতিহাসিক মুহূর্তের সঙ্গে।

২২ জানুয়ারি রাম মন্দিরের ‘প্রাণ প্রতিষ্টা’ অনুষ্ঠানে অভিনেতা, রাজনীতিবিদ এবং ক্রীড়াবিদ সহ বিভিন্ন ক্ষেত্রের বিশিষ্ট ব্যক্তিদের আমন্ত্রণ জানানো হয়েছে। আমন্ত্রণ পাওয়া অভিনেতাদের মধ্যে রয়েছেন রজনীকান্ত, অনুস্কা শর্মা, বিরাট কোহলি, অভিষেক বচ্চন, আলিয়া ভাট, রণবীর কাপুর, আয়ুষ্মান খুরানা, রণদীপ হুডা, জ্যাকি শ্রফ, টাইগার শ্রফ।

এছাড়াও ২২ জানুয়ারি আরও বহু ভিভিআইপি হাজির হবেন অযোধ্যায়।  তার আগে পর্যন্ত এভাবেই রামের ভজনে গুঞ্জরিত হবে সরযু নদীর তীর।

Follow Us: