Dakshineswar Shootout News: দক্ষিণেশ্বর মন্দিরের অদূরেই শুটআউট! কীভাবে পুলিশের চোখে ধুলো দিচ্ছে দুষ্কৃতীরা?

Shootout News: কিছুদিন আগে রহড়ায় ৩৪ লক্ষ টাকা লুট করে পিঠটান দেয় একদল ডাকাত। ঘটনার তদন্তে নেমে গোপন সূত্রে খবর পায় রহড়া থানার পুলিশ।

Dakshineswar Shootout News: দক্ষিণেশ্বর মন্দিরের অদূরেই শুটআউট! কীভাবে পুলিশের চোখে ধুলো দিচ্ছে দুষ্কৃতীরা?
| Updated on: Jan 14, 2023 | 11:18 AM

দক্ষিণেশ্বর: ডাকাতির তদন্ত করতে গিয়েছিল পুলিশ, আর সেই কিনারা করতে গিয়ে গুলিবিদ্ধ হলেন সিভিক ভলান্টিয়ার। দক্ষিণেশ্বরের রহড়ার এক হোটেলে ডাকাতির কিনারা করতে গিয়েছিল পুলিশ। অভিযান চালানোর সময় পুলিশকর্মীদের লক্ষ্য করে হোটেলের ভিতর থেকে গুলি চালায় দুষ্কৃতীরা। ঘটনার পরে ৩ জনকে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার করা হয়েছে বলে খবর পুলিশ সূত্রে। দক্ষিণেশ্বরের মতো এমন এক ধর্মস্থান, যেখানে দেশ-বিদেশের এত মানুষের ভিড়, সেখানে হোটেলে অস্ত্র নিয়ে লুকিয়ে দুষ্কৃতীরা। কীভাবে পুলিশের চোখে ধুলো দিচ্ছে সমাজবিরোধীরা?

সূত্রের খবর মোতাবেক, কিছুদিন আগে রহড়ায় ৩৪ লক্ষ টাকা লুট করে পিঠটান দেয় একদল ডাকাত। ঘটনার তদন্তে নেমে গোপন সূত্রে খবর পায় রহড়া থানার পুলিশ। শুক্রবার রাতে হোটেলে আচমকাই তল্লাশি চালায়।পুলিশ, আর তখনই বাধে বিপত্তি। দুষ্কৃতীদের গুলি সিভিক ভলান্টিয়ারের পায়ে লাগে, বর্তমানে চিকিৎসাধীন ওই ভলান্টিয়ার।

রাত তিনটের সময় দু’জন অভিযুক্তকে গ্রেফতার করা হয়, জানিয়েছেন ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের ডিসি সাউথ অজয় প্রসাদ। ডিসি সাউথ আরও জানিয়েছেন, “আর একজন অভিযুক্তকে গ্রেফতারের জন্য সাব-ইন্সপেক্টরের নেতৃত্বে একদল পুলিশ ঘরে প্রবেশের চেষ্টা করে, তখনই ৭ এমএম পিস্তল থেকে গুলি চালায় অভিযুক্ত।” ঘটনাস্থলে পৌঁছে যান মদন মিত্র। “এলাকার মানুষ আতঙ্কিত হয়ে পড়েছেন। পুলিশ সময়মতো তথ্য না পেলে যে কী হত! NIA, CBI রোজ ঘুরছে, তারা কেন তথ্য পাচ্ছে না’, প্রশ্ন বিধায়কের।

Follow Us: