Shruti Das on RG Kar: ‘কিঞ্জলদাদের ভাইফোঁটা দিতে চাই’, বিশেষ আর্জি শ্রুতির

Shruti Das on RG Kar: এবারের ভাইফোঁটায় বিশেষ উদ্যোগ নিতে চান শ্রুতি দাস। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ‘এবছর আমার ভাই,দাদারা কেউ ভাইফোঁটাতে আমার কাছে থাকতে পারছে না। কিঞ্জল নন্দ এবং তাঁর সহযোদ্ধা কয়েক জন ডাক্তার দাদা-ভাইদের ফোঁটা দিতে চাই। আমার সঙ্গে কারও আলাপ নেই। বার্তাটা একটু পৌঁছে দেবেন'।

Shruti Das on RG Kar: 'কিঞ্জলদাদের ভাইফোঁটা দিতে চাই', বিশেষ আর্জি শ্রুতির
| Edited By: | Updated on: Oct 21, 2024 | 11:43 PM

শ্রুতির আর্জি
এবারের ভাইফোঁটায় বিশেষ উদ্যোগ নিতে চান শ্রুতি দাস। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ‘এবছর আমার ভাই,দাদারা কেউ ভাইফোঁটাতে আমার কাছে থাকতে পারছে না। কিঞ্জল নন্দ এবং তাঁর সহযোদ্ধা কয়েক জন ডাক্তার দাদা-ভাইদের ফোঁটা দিতে চাই। আমার সঙ্গে কারও আলাপ নেই। বার্তাটা একটু পৌঁছে দেবেন’।

থাকছে না সলমনের কেমিও
সিংঘম এগেইন ছবিতে কেমিও করার কথা ছিল সলমন খানের। নিরাপত্তার কারণে গত শুক্রবার সেই শুট করা সম্ভবপর হয়নি। আগামীতে আর তারিখও দেওয়া যাচ্ছে না। ফলে ছবিতে চুলবুল পাণ্ডে চরিত্র এই ছবিতে থাকছে না বলেই এবার জানিয়ে দেওয়া হল প্রযোজনা সংস্থা থেকে।

ধর্ম প্রযোজনা সংস্থা ভাগ হল
করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্ম প্রযোজনার ৫০ শতাংশ শেয়ার কিনতে চলেছেন আদার পুনওয়ালা। ১০০০ কোটি টাকার বিনিময়ে ৫০ শতাংশের মালিকানা পাচ্ছেন তিনি। যদিও সংস্থার কর্ণধার পদে বহাল থাকছেন করণ জোহর।

ইয়ালিনির মজার ভিডিয়ো
সোশ্যাল মিডিয়ায় মেয়ে ইয়ালিনির এক মজার ভিডিয়ো শেয়ার করলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ইয়ালিনিকে তিনি নাচতে বললেই সে মুখে মজার আওয়াজ করে নাচতে শুরু করে। যা দেখে বেশ মজা পান মা শুভশ্রী। হাসতে হাসতে মেয়েকে প্রশ্ন করেন, ‘তোমার মিউজিকও লাগে না?’

কোথায় গেলেন অনুষ্কা?
নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট ম্যাচে হারের পর মুম্বইয়ে উড়ে আসেন বিরাট কোহলি স্রেফ পরিবারের সঙ্গে সময় কাটাবেন বলে। এরপরই সেদিন তাঁকে তাঁর স্ত্রী তথা অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে কৃষ্ণ দাসের কীর্তন শুনতে যেতে দেখা যায়। ভিডিয়ো ভাইরাল হতেই নেটিজেনদের মত, মন খারাপ বিরাটের।

অখুশি অনুপম

অভিনেতা অনুপম খেরকে পছন্দ করেন না এমন খুব কম মানুষই আছেন। ১৯৮৫ সালে তিনি বিয়ে করেন অভিনেত্রী কিরণ খেরকে। কিরণের ছেলে সিকন্দরকেও ছেলে হিসাবে স্বীকৃতি দেন অনুপম। কিন্তু এত বছর পরে নিজের সন্তান না থাকার আক্ষেপ প্রকাশ করলেন অনুপম।

লরেন্সের জীবন যাপন

সলমন খানের জীবনের এই মুহূর্তে থ্রেট লরেন্স বিষ্ণোই এবং বিষ্ণোই গ্যাং। জানেন কি জেলে যাতে তিনি আরামে জীবন যাপন করতে পারেন সেই জন্য তাঁর পিছনে লক্ষ লক্ষ টাকা খরচ করেন তাঁর পরিবার। লরেন্সের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে তাঁর পিছনে বছরে ৩৫ থেকে ৪০ লক্ষ টাকা খরচ হয়।

অক্ষয়ের সমস্যা

১৯ বছর আগের কথা। বেজায় সমস্যায় পড়েছিলেন অক্ষয় কুমার। বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন নায়কের স্ত্রী টুইঙ্কল খন্না। কী ঘটেছিল? অভিনেতার এক পরিচালক জানিয়েছেন প্রিয়াঙ্কার চোপড়ার সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন নায়ক। সে কথা জানতে পেরেই বাড়ি ছেড়েছিলেন নায়কের স্ত্রী। শেষে প্রিয়াঙ্কা অভিনীত ছবি থেকে নিজে সরে আসতে বাধ্য হন নায়ক।

কেঁদে ফেললেন অতীত

অভিনেতা সমীর সোনিকে বিয়ে করার আগে এক ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন অভিনেত্রী নীলম কোঠারি। কিন্তু সে এক ভয়ঙ্কর সময় ছিল তাঁর। নিজের নাম, পরিচয় সবই পাল্টে ফেলতে বলা হয়েছিল তাঁকে। শেষে তিনি আর থাকতে পারেননি। বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছিলেন।

Follow Us: