Arijit Singh News: ‘ডাক্তারদের ভয় করে’, ভাইরাল অরিজিতের পুরনো ভিডিয়ো

সম্প্রতি আরজি করকাণ্ডে উত্তপ্ত গোটা শহর। কর্মবিরতি তুলে নিলেও জুনিয়র চিকিত্‍সকদের প্রতিবাদ জারি। এরই মধ্যে নেটপাড়ায় ছড়িয়ে পড়েছে গায়ক অরিজিত্‍ সিংয়ের পুরনো একটি ভিডিয়ো।

Arijit Singh News: 'ডাক্তারদের ভয় করে', ভাইরাল অরিজিতের পুরনো ভিডিয়ো
| Edited By: | Updated on: Oct 05, 2024 | 8:44 PM

অরিজিতের ভাইরাল ভিডিয়ো

সম্প্রতি আরজি কর কাণ্ডে উত্তপ্ত গোটা শহর। কর্মবিরতি তুলে নিলেও জুনিয়র চিকিত্‍সকদের প্রতিবাদ জারি। এরই মধ্যে নেটপাড়ায় ছড়িয়ে পড়েছে গায়ক অরিজিত্‍ সিংয়ের পুরনো একটি ভিডিয়ো। বহু বছর আগে ন্যাশানল মেডিকেল কলেজে অনুষ্ঠান করতে গিয়েছিলেন গায়ক। সেখানেই তিনি বলেন, “বাবা, ডাক্তারদের দেখলে ভয় করে।” সবটাই অবশ্য বলেছিলেন মজার ছলে।

মিমির বড় ক্ষতি

পুজোর আগে বড় ক্ষতি হয়ে গেল মিমি চক্রবর্তীর। এই কথা শুনে কি খুব ভয় পেয়ে গেলেন? আসলে ব্যাপারটা একেবারেই তেমন নয়। নায়িকার তিনটি পোষ্য রয়েছে এ কথা সকলের জানা। তারা সারাক্ষণ কোনও না কোনও কাণ্ড ঘটিয়ে থাকে। এবার নায়িকার মেকআপ ব্রাশ নষ্ট করে দিল তাঁর তিন ছেলের মধ্যে একজন। তাতেই বেজায় চটে গেলেন নায়িকা।

মালাইকাকে খোঁটা

সম্প্রতি নিজের সত্‍ বাবা অনিল মেহতাকে হারিয়েছেন অভিনেত্রী মালাইকা অরোরা। আচমকাই এসেছিল খবরটা। নিজের আবাসনের বারান্দা থেকে পড়ে গিয়ে মৃত্যু হয় মালাইকার সত্‍ বাবার। এই ঘটনার কয়েক দিন পর নবরাত্রির অনুষ্ঠানে বিশেষ সাজে ধরা দিলেন মালাইকা। নায়িকাকে ডিজাইনার পোশাকে দেখে খোঁটা দিতে ছাড়লেন না অনুরাগীরা।

নুসরতের অনুভূতি

অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে বিতর্কের শেষ নেই। এবার নায়িকা নিজের ইনস্টাগ্রামের পাতায় পোস্ট করলেন তাঁর অনুভূতির কথা। বললেন মেয়ে হওয়া সত্যিই কঠিন ব্যাপার। এই যেমন অনেক সময় কিছু মানুষকে চড় মারতে ইচ্ছা করে। কিন্তু সেটা করা যায় না।

অভিষেক-সুরভীর বিচ্ছেদ

‘এটা গল্প হলেও পারত’, হতে পারত নিছক গুঞ্জন। তবে না, গল্প-গুঞ্জন কিছুই নয়। ঘোর সত্য! হ্যাঁ, সত্যিই বিচ্ছেদ হয়ে গিয়েছে টেলিপাড়ার জনপ্রিয় জুটি অভিষেক বসু ও সুরভী মল্লিকের। টিভিনাইন বাংলাকে এই খবর নিশ্চিত করেছে নায়কের ঘনিষ্ঠ সূত্রই। যদিও এই বিষয়ে কোনও উত্তর দিতে রাজি নন ‘ফুলকি’র নায়ক।

সামান্থার সিদ্ধান্ত

ফের একবার চর্চায় সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যের বিচ্ছেদ। সম্প্রতি তেলেঙ্গানার রাজনৈতিক ব্যক্তিত্ব কোন্ডা সুরেখা দাবি করেন আর এক রাজনীতিবিদ কেটিআরের কারণেই নাকি ঘর ভাঙে নাগা ও সামান্থার। নানা বিতর্কের মাঝে প্রকাশ্যে নতুন তথ্য। শোনা যায়, আক্কিনেনি পরিবার নায়িকাকে ২০০ কোটি খোরপোশ দিতে চেয়েছিল কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দেন নায়িকা।

কী করতেন জয়া?

জয়া বচ্চনের বিরুদ্ধে উঠে এল একগুচ্ছ অভিযোগ। তিনি নাকি বদমেজাজী, তাঁর জন্য নাকি ভাল নেই ঐশ্বর্যা-অভিষেক… এ হেন হাজারও মন্তব্য কান পাতলেই শোনা যায় সেলুলয়েডের আনাচে কানাচে। শুধু তাই নয় রাজনীতিবিদ অমর সিং একবার জানিয়েছিলেন যে জয়ার সঙ্গে মোটেই বনিবনা হয় না তাঁর শ্বশুর এবং শাশুড়ি মায়ের।

সমালোচনার মুখে রণবীর

হাঁটুর বয়সী মেয়ের সঙ্গে রোম্যান্সে মজবেন অভিনেতা রণবীর সিং। তা নিয়ে শুরু হয়েছে বিস্তর আলোচনা। শোনা যাচ্ছে, পরিচালক আদিত্য ধরের আগামী ছবিতে দেখা যাবে রণবীরকে। সেখানে মাত্র ১৯ বছর বয়সী সারা অর্জুনকে রোম্যান্স করতে দেখা যাবে নায়ককে। যা নিয়ে শুরু হয়েছে বিস্তর সমালোচনা।

পূজার দুর্গাপুজো

পুজো শুরু হয়ে গিয়েছে। বছরের এই সময়টা দেশ বিদেশের প্রত্যেকটা বাঙালি মায়ের আরাধনায় মাতেন। এবার তেমনই চমকে দিলেন অভিনেত্রী পূজা বন্দোপাধ্যায়। এই প্রথম নিজ উদ্যোগে তিনি আয়োজন করেছেন দুর্গাপুজোর। স্বামীকে সঙ্গে নিয়ে নিজহাতে খুঁটিপুজো থেকে শুরু করে কেনাকাটা, মূর্তিবাছাই, আমন্ত্রণ পর্ব কিছুই বাদ যায়নি পূজার পুজোর তালিকা থেকে।

Follow Us: