Sonakshi Sinha: ডিজাইনার নয়, কার শাড়ি পরে বিয়ে করলেন সোনাক্ষী?

২৩ জুন রবিবার বিয়ে সারলেন জাহির ইকবাল ও সোনাক্ষী সিনহা। অভিনেত্রী আইভরি রঙের চিকনকারি শাড়িতে সেজে উঠেছিলেন। কিন্তু সোনাক্ষীর এই শাড়িতে রয়েছে এক বিশেষত্ব! জানা গিয়েছে, সোনাক্ষী তাঁর জীবনের বিশেষ দিনের জন্য যে শাড়িটি বেছে নিয়েছিলেন সেটি তাঁর মা পুনম সিনহার বিয়ের শাড়ি।

Sonakshi Sinha: ডিজাইনার নয়, কার শাড়ি পরে বিয়ে করলেন সোনাক্ষী?
| Edited By: | Updated on: Jun 24, 2024 | 10:24 PM

বিয়ের পিঁড়িতে সোনাক্ষী
রবিবার আইনি বিয়ে করলেন সোনাক্ষী সিনহা আর জাহিক ইকবাল। রিসেপশনে রাতে লাল শাড়িতে সেজেছিলেন তিনি। সিঁথিতে ভর্তি সিঁদুর। টান টান করে বাঁধা খোঁপা, চোখ ফেরানো যাচ্ছিল না এদিন শত্রুঘ্ন কন্যার থেকে। একইভাবে নজর কাড়লেন জাহির ইকবাল। বিয়ের পর নাম, পোজ় দিয়ে ছবিও দিলেন পাপারাৎজিদের।

মায়ের শাড়িতে বিয়ে
২৩ জুন রবিবার বিয়ে সারলেন জাহির ইকবাল ও সোনাক্ষী সিনহা। অভিনেত্রী আইভরি রঙের চিকনকারি শাড়িতে সেজে উঠেছিলেন। কিন্তু সোনাক্ষীর এই শাড়িতে রয়েছে এক বিশেষত্ব!জানা গিয়েছে, সোনাক্ষী তাঁর জীবনের বিশেষ দিনের জন্য যে শাড়িটি বেছে নিয়েছিলেন সেটি তাঁর মা পুনম সিনহার বিয়ের শাড়ি।

বলিউডে গালা সেলিব্রেশন
কোনও ডেস্টিনেশন ওয়েডিংয়ের পথে হাঁটলেনই না সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। বরং, বলিউড তারকাদের ডেকে বেশ জমিয়ে করলেন একটা বিয়ের অনুষ্ঠান। সলমন খান থেকে রেখা, কাজল,সঞ্জয় লীলা বনশালি, রবিনা ট্যান্ডন অনেকেই এসেছিলেন নবদম্পতিকে আশীর্বাদ করতে।

মেজাজ হারালেন তনুশ্রী
২০১৮-য় যখন সমাজমাধ্যম উত্তাল হয়েছিল ‘মিটু’ আন্দোলন নিয়ে, সেই সময় নানা পাটেকরের বিরুদ্ধে শারীরিক হেনস্থার অভিযোগ আনেন তনুশ্রী দত্তা। তবে আজও সেই অভিযোগ উড়িয়ে দেন অভিনেতা। তাই আরও একবার বিস্ফোরক তনুশ্রী, স্পষ্ট বললেন ‘আজও সেই ক্ষত দগদগে’।

বিতর্কে রূপম
আবারও বিতর্কে রূপম ইসলাম। রক স্টাইলে পরিবেশন করছেন রবীন্দ্রনাথ ঠাকুরের গান ‘আমরা সবাই রাজা’। আর সেই ভিডিয়ো সামনে আসতেই শোরগোল নেটপাড়ায়। নেটিজ়েনরা কটাক্ষ করে বললেন, ‘যত রকমের পাকামো অন্যের গান নিয়ে, কেন? ক্ষমতা থাকলে নিজের তৈরি করা গান নিয়ে যা ইচ্ছে করুন না।

ক্ষমা চাইলেন অভিনেতা
নাগার্জুনার দেহরক্ষী নিরাপত্তার কারণে ধাক্কা দেয় অভিনেতার এক ভক্তকে। আর দেখা যায়, তাতে কোনও প্রতিক্রিয়া না দিয়ে হেঁটে চলে যাচ্ছেন দক্ষিণের এই সুপারস্টার। এই ভিডিয়ো ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল। এরপরই ক্ষমা চেয়ে অভিনেতা লেখেন, ‘আমি ভদ্রলোকের কাছে ক্ষমা চাইছি এবং প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করব ভবিষ্যতে।’

এ কী বললেন রিমি?
রিমি সেনকে মনে আছে নিশ্চয়ই। তবে এখন আর তিনি বলিউডে নেই। কারণ মনের মত চরিত্র পাচ্ছিলেন না তিনি, এমনটাই দাবি অভিনেত্রীর। এবার বলিউড যোগাযোগ প্রসঙ্গে মুখ খুললেন তিনি, বললেন না, কারও সঙ্গে যোগাযোগ করি না, সকলের কাছে সাহায্য চাইতে পারব না।

ট্রোল্ড অক্ষয়
গাছ পুঁততে গিয়ে বেজায় ট্রোলের মুখে পড়লেন অভিনেতা অক্ষয় কুমার। এক বালতি জল তুললে সাহায্য লাগে অ্যাকশন হিরোর? মুহূর্তে কটাক্ষের শিকার হতে হয় আক্কিকে। যদিও একশ্রেণি এই সকল ব্যঙ্গ উড়িয়ে খিলাড়ির প্রশংসায় হলেন পঞ্চমুখ।

সংসদে পা
সোমবার থেকে শুরু হল সংসদের বিশেষ অধিবেশন। সাংসদ পদে শপথ নিচ্ছেন দেশের নানান প্রান্ত থেকে নির্বাচিত জন প্রতিনিধিরা। সোমবার লোকসভার প্রথম পা রাখলেন যাদবপুরের তৃণমূল সাংসদ সায়নী ঘোষ, হুগলির ‘দিদি নম্বর ১’ রচনা বন্দ্যোপাধ্য়ায় থেকে শুরু করে জুন মালিয়ারা। বিশেষ মুহূর্তে ফ্রেমবন্দি করতে তুললেন সেলফি।

Follow Us: