Srabanti Chatterjee, Tollywood Gossip: শহরের নাইটক্লাবে লাস্যময়ী শ্রাবন্তী, চলল রাতভর নাচ

Srabanti Chatterjee: 'দেবী চৌধুরানী'র র‍্যাপ আপ পার্টিতে হাজির হয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেখানেই অন্যরূপে ধরা দিলেন তিনি। কালো পোশাকে বোল্ড লুকে পুরো নাইটক্লাব মাতিয়ে রাখলেন তাঁর নাচের ছন্দে। সেই ভিডিয়ো ভাইরাল হতেই শ্রাবন্তীকে নিয়ে চলছে জোর চর্চা।

Srabanti Chatterjee, Tollywood Gossip: শহরের নাইটক্লাবে লাস্যময়ী শ্রাবন্তী, চলল রাতভর নাচ
| Edited By: | Updated on: Apr 05, 2024 | 11:22 PM

পায়েলকে খোঁচা সৌরভের
বিরিয়ানি-ফুচকা কিছুই পছন্দ করেন না অভিনেত্রী পায়েল সরকার। তা জানতে পেরেই মাথায় হাত সৌরভ গঙ্গোপাধ্যায়ের। পায়েলকে খোঁচা দিয়ে বললেন, “জীবনে আনন্দ কীসে জানলেই না তো।”

আহত শিবপ্রসাদ
শহরে জোরকদমে শুটিং চলছে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ‘বহুরূপী’ ছবিটির। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায় ও ঋতাভরী চক্রবর্তী। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন স্বয়ং শিবপ্রসাদ। খবর, বৃহস্পতিবার শুটিং করতে গিয়েই কোমরে গুরুতর চোট পেয়েছেন পরিচালক। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।
মহাবিপাকে কাঞ্চনের স্ত্রী
মহাবিপাকে কাঞ্চন মল্লিকের আদুরে স্ত্রী শ্রীময়ী চট্টরাজ। এতদিন তাঁকে ধোঁয়াশার মধ্যে রেখেই চলছিল গোপন কারবার। অবশেষে সামনে এল সত্যি। সত্যি সামনে আসার পর অবশ্য চুপ করে রইলেন না তিনি। করলেন প্রতিবাদ। কী ঘটেছে? শ্রীময়ী জানান, তাঁর নামে তৈরি হয়েছে এক ফেক অ্যাকাউন্ট। সেই অ্যাকাউন্ট থেকেই পাঠানো হচ্ছে ফ্রেন্ড রিকোয়েস্ট। তিনি লেখেন, “এটা আমার ফেক অ্যাকাউন্ট, যা আমার অজান্তেই চলছে, দয়া করে এই অ্যাকাউন্টটি রিপোর্ট করুন, আর এই অ্যাকাউন্ট থেকে ফ্রেন্ড রিকোয়েস্ট গ্রহণ করবেন না।”
বোল্ড লুকে লাস্যময়ী শ্রাবন্তী
‘দেবী চৌধুরানী’র র‍্যাপ আপ পার্টিতে হাজির হয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেখানেই অন্যরূপে ধরা দিলেন তিনি। কালো পোশাকে বোল্ড লুকে পুরো নাইটক্লাব মাতিয়ে রাখলেন তাঁর নাচের ছন্দে। সেই ভিডিয়ো ভাইরাল হতেই শ্রাবন্তীকে নিয়ে চলছে জোর চর্চা।

প্রথম লুক প্রকাশ্যে
ইন্দ্রনীল সেনগুপ্ত অভিনীত নয়ন রহস্য ছবির ফাস্ট লুক এবার সামনে। সন্দীপ রায় পরিচালিত এই ছবিতে এক গুরত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রাজেশ শর্মাকে। থাকবেন দেবনাথ চট্টোপাধ্যায়ও। ১০ মে মুক্তি পেতে চলেছে এই ছবি।
সেটের ছবি ফাঁস
পরিচালক নীতিশ তিওয়ারির রামায়ণ ছবির শুট শুরু হয়ে গেল ৪ এপ্রিল থেকে। তবে রাত পোহাতেই এ কী কাণ্ড। ফাঁস হয়ে গেল গ্র্যান্ড অযোধ্যা সেটের অন্দরমহলের ছবি। যা নিয়ে এখন সোশ্যাল মিডিয়ায় শোরগোল। একঝলক সেটের ছবি নজরে আসতেই ভক্তদের উত্তেজনার পারদ তুঙ্গে।

এ কী বললেন জাহ্নবী কাপুর
বোটক্স কিংবা প্ল্যাস্টিক সার্জারি, সেলিব্রিটিদের কাছে ইদানিং খুবব সহজ বিষয়। কেউ সত্যি করাচ্ছেন, কেউ আবার না করিয়েও ট্রোল্ড হচ্ছেন। তবে রাখ ঢাক না করে এবার সত্যি মেনে নিলেন জাহ্নবী কাপুর। মুখের অবয়বের পরিবর্তন করাকে সমর্থন করে তিনি বললেন, করা উচিত, তবে তা যেন খুব স্বাভাবিক দেখায়। আমার মতো।

তাপসীর বিয়ের অন্দরমহল
গত ২৩ মার্চ গাঁটছড়া বেঁধেছেন তাপসী পান্নু ও ম্যাথিয়াস বোয়। রাজস্থানের উদয়পুরে বসেছিল তাঁদের বিয়ের আসর। অভিনেত্রী সমস্তটাই রেখেছিলেন গোপনে। খুব বেশি খবর ছড়ায়নি এই নিয়ে। এবার সামনে এল বিয়ের অন্দরমহলের ছবি। পঞ্জাবি গানেই মেতে ছিল আসর। দেশি লুকে লালেই সেদিন ধরা দিয়েছিলেন পিঙ্ক স্টার।

ইদে ছবির ব্যবসা
ইদেই মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার ও টাইগার শ্রফের ছবি বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ। এই ছবির প্রযোজক জ্যাকি ভাগনানি এবার মুখ খুললেন ছবির ব্যবসা নিয়ে। তিনি বললেন, ‘চিন্তা করো না, বিশ্বজুড়ে এই ছবি ১১০০ কোটি টাকা আয় করবে।’

Follow Us: