Attack On Journalist: চাকরি পেতে ১০ লক্ষ টাকা ঘুষ? প্রশ্ন করতেই সাংবাদিককে মার পুলিশ কর্মীর

ক্যামেরার সামনে ঘুষ দেওয়ার প্রসঙ্গ উত্থাপন করতেই হঠাৎ রেগে আগুন দেবব্রত। চড়াও হন আমাদের প্রতিনিধির উপর। ক্যামেরা ভেঙে দেওয়ার চেষ্টাও করেন।

Attack On Journalist: চাকরি পেতে ১০ লক্ষ টাকা ঘুষ? প্রশ্ন করতেই সাংবাদিককে মার পুলিশ কর্মীর
| Edited By: | Updated on: Jun 16, 2022 | 2:16 PM

রায়গঞ্জ: ঘুষ দিয়ে চাকরি পাননি, প্রশ্ন করতেই রণংদেহী! রায়গঞ্জে সাংবাদিককে মার পুলিশে চাকরিরত তরুণের। মোবাইল ভেঙে দেওয়ার চেষ্টা। সম্প্রতি কলকাতা হাইকোর্টের রায়ে চাকরি খারিজ হয়েছে ২৬৯ জন প্রার্থীর। জানা যায়, চাকরি পেতে এক স্থানীয় তৃণমূল নেতাকে ১০ থেকে ১২ লক্ষ টাকা ঘুষ দিয়েছিলেন অভিযুক্ত তরুণ। সত্যিই ঘুষ দিয়েছিলেন কিনা, এই প্রশ্ন করতেই খড়্গহস্ত হন দেবব্রত। আক্রান্ত TV9 বাংলার সাংবাদিক রূপক। দেবব্রতর রোষানলে পড়েছেন আমাদের চিত্র সাংবাদিক দীবাকরও।

ঠিক কী ঘটেছিল?

টেট কেলেঙ্কারিতে জড়িত চাকরি থেকে বরখাস্ত হওয়া ২৬৯ জনের খবর সংগ্রহ করতে জেলায় জেলায় অন্বেষণে TV9 বাংলা। তাছাড়াও যারা চাকরি পেতে টাকা দিয়েছেন, এমন অভিযুক্তদেরও খোঁজ চলছিল। সেই উদ্দেশেই রায়গঞ্জে দেবব্রত রায়ের বাড়ি যায় আমাদের প্রতিনিধি। অব দ্য রেকর্ড দেবব্রত জানান, চাকরি পেতে তিনি স্থানীয় তৃণমূল নেতাকে ১০ থেকে ১২ লক্ষ টাকা দিয়েছেন। কিন্তু চাকরি হয়নি। পরবর্তীতে তাঁর চাকরি হয় পুলিশে। ক্যামেরার সামনে ঘুষ দেওয়ার প্রসঙ্গ উত্থাপন করতেই হঠাৎ রেগে আগুন দেবব্রত। চড়াও হন আমাদের প্রতিনিধির উপর। ক্যামেরা ভেঙে দেওয়ার চেষ্টাও করেন। এই খবর জানাজানি হতেই ঘটনাস্থলে আসে পুলিশ। আটক করা হয় দেবব্রতকে।

নিয়ম বহির্ভূত নিয়োগ, চাকরি খোয়া গেল কালনার প্রভাবশালী বাম নেতা বীরেন বসু মল্লিকের মেয়ে বৈশাখী বসু মল্লিকের। ঘটনায় কোনও রকম প্রতিক্রিয়াই দিতে চাননি বৈশাখীর স্বামী শুভাশিষ সরকার। সুযোগ বুঝে কটাক্ষ বিজেপির, “তৃণমূলের দুর্নীতি, চাকরি পাচ্ছেন সিপিআইএম নেতার মেয়ে।”

Follow Us: