Viral Video: এই চোরের স্টান্টে অবাক পুলিশ

এক অপরাধী পুলিশের হাত থেকে পালানোর জন্য বিপজ্জনক এক স্টান্ট করল। এক মুহূর্তের জন্য়ও আপনার মনে হবে যে,ব্যক্তির মৃত্যু নিশ্চিত। কিন্তু তারপরে এমন কিছু ঘটবে,যা দেখলে আপনি অবাক হবেন।

Viral Video: এই চোরের স্টান্টে অবাক পুলিশ
| Edited By: | Updated on: Mar 28, 2023 | 6:14 PM

এক অপরাধী পুলিশের হাত থেকে পালানোর জন্য বিপজ্জনক এক স্টান্ট করল। এক মুহূর্তের জন্য়ও আপনার মনে হবে যে,ব্যক্তির মৃত্যু নিশ্চিত।

কিন্তু তারপরে এমন কিছু ঘটবে,যা দেখলে আপনি অবাক হবেন। একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যা দেখলে আপনি শিউরে উঠবেন। ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে,একটি গাড়ি খুব স্পিডে আসছে। আর সেই গাড়িটিকে আটকানোর জন্য় একটি পুলিশের গাড়ি দাঁড়িয়ে আছে। যাতে পুলিশ সেই গাড়িতে ধরতে না পারে,সেই জন্য় গাড়ির চালক সোজা একটি ক্যারেজওয়ে দিয়ে ওপারে যাওয়ার চেষ্টা করে। ঠিক সেই সময়ে নীচ থেকে একটি বাস যচ্ছিল। আর গাড়িটি সেই বাসের ছাদে ভর দিয়ে ওপারে চলে যায়। আশ্চর্যের বিষয় হল এত কিছুর পরও চালক এক্সিলারেটর থেকে পা সরাচ্ছেন না। ফলে গাড়িটি ধাক্কা খেয়ে অন্য দিকের ক্যারেজওয়েতে ঝাঁপিয়ে পড়ে। তারপরে ওভাবেই স্পিডে সেখান থেকে চলে যায়। পুরো দৃশ্য়টাই কোনও সিনেমার স্টান্টের থেকে কম কিছু না। হর্ষ গোয়েঙ্কা তার অফিসিয়াল অ্যাকাউন্টে এই ভিডিয়োটি শেয়ার করেছেন। এই ভিডিয়োটি সোশ্য়াল মিডিয়ায় অধিকাংশ নেটিজ়েনের নজর কেড়েছে। এখনও পর্যন্ত ভিডিয়োটিতে ৫৭ লাখ ভিউ হয়েছে।

Follow Us: