Raj Chakraborty: টলিউডের গণ্ডি পার করে এবার বলিউডে ডেবিউ হচ্ছে পরিচালক রাজ চক্রবর্তীর?

টলিউড পেরিয়ে এবার বলিউডে রাজ চক্রবর্তী? শোনা যাচ্ছে, এ বার হিন্দি ওয়েব সিরিজ় পরিচালনা করবেন তিনি। প্রেক্ষাপটে তাঁরই বাংলা ছবি ‘পরিণীতা’। জাতীয় স্তরের একটি প্রথম সারির ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই সিরিজ়।

Raj Chakraborty: টলিউডের গণ্ডি পার করে এবার বলিউডে ডেবিউ হচ্ছে পরিচালক রাজ চক্রবর্তীর?
| Edited By: | Updated on: Jul 06, 2024 | 11:34 PM

বাংলা থেকে কে?
অম্বানীর ছোট ছেলের বিয়েতে ঢল নেমেছে বলিউড শিল্পীদের। ভাববেন না ব্রাত্য বাংলা তথা টলিউড। বঙ্গনায়িকার কাছেও চুপিসারে এসে পৌঁছেছে আমন্ত্রণ পত্র। টিভিনাইন বাংলাকে এ কথা নিজেই জানিয়েছেন নায়িকা। ভাবছেন তো কে তিনি? তিনি আর কেউ নন, অভিনেত্রী রাইমা সেন।

রাইমার ইচ্ছে
অম্বানীদের রিসেপশনে হাজির থাকবেন রাইমা। কী পরবেন? প্ল্যানিং করেছেন কি? টিভিনাইন বাংলাকে নায়িকা বললেন, “কোনও ডিজাইনার পোশাক কিন্তু আমি পরছি না। বেছে নিয়ে আমার মা অর্থাৎ মুনমুন সেনের শাড়ি।”

বোনের পর এবার দিদিও!
আর পারছেন না সাহেব চট্টোপাধ্যায়। মাস কয়েকের মধ্যে কাছের দুই মানুষকে হারিয়ে কার্যত ভেঙে পড়েছেন তিনি। গত বছর সেপ্টেম্বরে হারিয়েছিলেন বোন পিয়াসী চট্টোপাধ্যায়কে। এর মাস কয়েকের মধ্যে হারিয়ে ফেললেন আরও এক প্রিয়জন, তাঁর দিদি অনিন্দিতা চট্টোপাধ্যায়কে। বয়স হয়েছিল মাত্র ৫৩ বছর।

বড় ক্ষতির মুখে সুদীপা

দিন কয়েক আগেই গো-মাংস রন্ধন বিতর্কে তোলপাড় হয়েছিল উপস্থাপক সুদীপা চট্টোপাধ্যায়ের জীবন। এবার এই কারণেই কি বড় ক্ষতির মুখে পড়তে হচ্ছে সুদীপাকে? গো মাংস বিতর্কের কারণ সামাজিক মাধ্যমে যে ক্ষোভ দেখা গিয়েছিল তাতে সুদীপার প্রোফাইলের বিরুদ্ধে ফেসবুকে রিপোর্ট করার ডাকও ওঠে। অনেকে তাতে সাড়াও দেন। এর ফলে বেশ কিছু দিন ধরে সুদীপার প্রোফাইলের রিচ ডাউন। একজন ব্যবসায়ীর কাছে এ সাধারণ ব্যাপার নয় মোটেই।

সাতসকালে কালীঘাটে মিমি
গতকাল অর্থাৎ শুক্রবারই জানা গিয়েছিল আজ অর্থাৎ শনিবার কালীঘাটে যাবেন প্রাক্তন সাংসদ মিমি চক্রবর্তী। সেই মতোই শনিবার সাতসকালেই সেখানে হাজির হলেন তিনি। মিমি চক্রবর্তী ও শাকিব খান অভিনীত, বাংলাদেশে ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত ছবি তুফান যাতে বাংলাদেশের মতো এ দেশেও ভাল ফল করতে পারে সেই কারণেই মন্দিরে পুজো দিতে যান মিমি।

গর্ভবতী সোনাক্ষী?

কিছু দিন আগে সোনাক্ষী সিনহাকে হাসপাতাল থেকে বের হতে দেখে নেটিজেনদের একটা বড় অংশ মনে করেছিলেন সোনাক্ষী মা হচ্ছেন। এবার এ নিয়ে নীরবতা ভেঙে সোনাক্ষীর শ্লেষ, “বিয়ের পর একটাই পরিবর্তন হয়েছে, এখন হাসপাতাল থেকে বের হলেই লোকের মনে হচ্ছে আমি প্রেগন্যান্ট।” তিনি যে মা হচ্ছেন না তা যেন কার্যত বুঝিয়েই দিয়েছেন সোনাক্ষী।” বাবার অসুস্থতার জন্যই হাসপাতালে যেতে হয় শত্রুঘ্ন কন্যাকে।

অকপট নীরজ
কিছু দিন আগেই কলকাতায় এসেছিলেন পরিচালক নীরজ পান্ডে। ‘স্পেশ্যাল ২৬’ থেকে শুরু করে ‘এমএস ধোনি’, ‘এ ওয়েডনেসডে’সহ তুখোড় ছবি পরিচালনা করেছেন তিনি। অনেকেই জানেন না অধুনা বলিউড কাঁপানো নীরজ কিন্তু আদপে হাওড়ার ছেলে। তবু বাংলা ছবি পরিচালনায় না তাঁর। কেন? তাঁর দাবি, একটি ছবি পরিচালনা করার জন্য বাংলা ভাষায় বা বাংলার সংস্কৃতির উপর যে দখল দরকার, ভাষাটা যে ভাবে জানা দরকার, দীর্ঘকাল রাজ্যের বাইরে থাকার কারণ সেই দখল তিনি হারিয়ে ফেলেছেন।

হিনার ক্ষত
হাসপাতালে গিয়ে প্রথম কেমো নেওয়ার ভিডিয়ো শেয়ার করেছিলেন হিনা খান। কেমো নেওয়ার পরেই নিজে হাতে চুল কেটেছেন হিনা। নতুন রূপে মেয়েকে দেখে কান্নায় ভেঙে পড়েছিলেন তাঁর মা। সেই মুহূর্তও সমাজমাধ্যমে তুলে ধরেছিলেন হিনা। এ বার শরীরে তৈরি হওয়া ক্ষতের ছবিও পোস্ট করলেন অভিনেত্রী।

রাজ এ বার বলিউডে?

টলিউড পেরিয়ে এবার বলিউডে রাজ চক্রবর্তী? শোনা যাচ্ছে, এ বার হিন্দি ওয়েব সিরিজ় পরিচালনা করবেন তিনি। প্রেক্ষাপটে তাঁরই বাংলা ছবি ‘পরিণীতা’। জাতীয় স্তরের একটি প্রথম সারির ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই সিরিজ়।

Follow Us: