Kishore Kumar Birthday: ‘কিশোর কারও একার না’, ৯২তম জন্মদিনে রাজনীতির দড়ি টানাটানি কিংবদন্তী গায়ককে নিয়ে

বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ বলেন, 'কিশোর কারও একার নয়, কোনো রাজনৈতিক দলের পৈতৃক সম্পত্তি নয়। মূর্তি আগলে মাল্যদান করতে না দেওয়া, পুলিশকে দিয়ে আটকে দেওয়া, এসব বদমাইশি নিকেশ করার সময় এসে গিয়েছে।'

TV9 Bangla Digital

| Edited By: সৌরভ পাল

Aug 04, 2022 | 8:10 PM

কলকাতা: কিশোর কুমারের ৯২তম জন্মদিন। দেশের বিভিন্ন যায়গার মানুষ তাঁর উদ্দেশে শ্রদ্ধাজ্ঞাপন করছেন। গত ৩০ বছর ধরে টালিগঞ্জে তথ্য সংস্কৃতি দফতর এবং ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কাস অফ ইস্টার্ন ইন্ডিয়া এর যৌথ প্রচেষ্টায় কিংবদন্তি গায়কের জন্মদিন পালন করা হয়। সেখানেই তৃণমূলের তরফ থেকেও আজ শ্রদ্ধাজ্ঞাপনের আয়োজন করা হয়েছিল। বিজেপির কর্মীরা সেখানে মাল্যদান করতে এলে বাধা দেওয়ার অভিযোগ ওঠে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। তারপর পৃথকভাবে গায়কের জন্মদিন পালনের আয়োজন করে বিজেপি। সেখানে কিশোর কুমারের ছবির উপর লেখা হয় ‘কিশোর কারও একার নয়’।

এবছর কিশোরের জন্মদিন নিয়ে রাজনীতির দড়ি টানাটানির প্রসঙ্গে বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ বলেন, ‘কিশোর কারও একার নয়, কোনো রাজনৈতিক দলের পৈতৃক সম্পত্তি নয়। মূর্তি আগলে মাল্যদান করতে না দেওয়া, পুলিশকে দিয়ে আটকে দেওয়া, এসব বদমাইশি নিকেশ করার সময় এসে গিয়েছে।’ তৃণমূল নেতা অরূপ রায় আবার বলেন, ‘এখানে যে কেউ আসতে পারেন, না এসে অভিযোগ করলে তার দায় আমরা নেব না’। তিনি আরও বলেন, ‘আমি কিশোর কুমারকে নিয়ে রাজনীতি করি না, ৩০ বছর ধরে দল ও মত নির্বিশেষে মানুষ এখানে আসেন এবং গানের মাধ্যমে তাঁরা শ্রদ্ধা জানায়। কারা রাজনীতি করছে আমি জানি না’।

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla