Tollywood Director Arrested: ২০ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে গ্রেফতার টলি-পরিচালক

Tollywood: গ্রেফতার হলেন টলিউড পরিচালক পীযূষ সাহা। ২০ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে গ্রেফতার করা হয়েছে তাঁকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ‘হিরো বানানোর’ প্রতিশ্রুতি দিয়ে বীরভূমের রামপুরহাটের বাসিন্দা অক্ষয় গুপ্তের কাছ থেকে ২০ লক্ষ টাকা নিয়েছিলেন তিনি।

Tollywood Director Arrested: ২০ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে গ্রেফতার টলি-পরিচালক
| Updated on: May 30, 2023 | 9:24 PM

 

গ্রেফতার টলি-পরিচালক পীযূষ সাহা
গ্রেফতার হলেন টলিউড পরিচালক পীযূষ সাহা। ২০ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে গ্রেফতার করা হয়েছে তাঁকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ‘হিরো বানানোর’ প্রতিশ্রুতি দিয়ে বীরভূমের রামপুরহাটের বাসিন্দা অক্ষয় গুপ্তের কাছ থেকে ২০ লক্ষ টাকা নিয়েছিলেন তিনি। যদিও বেশ কিছু সময় অতিক্রান্ত হলেও সেই ছবি আর হয়নি। এর পরেই ২০২২ সালে পরিচালকের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন অক্ষয়।

‘গ্রামের ছেলে বলেই এমন ব্যবহার’?
পরিচালজ পীযূষ সাহা তাঁর কাছ থেকে ২০ লক্ষ টাকা হাতিয়েছেন, এমনটা অভিযোগ রামপুরহাটের অক্ষয় গুপ্তের। বাবা নেই, মা ক্যানসারে আক্রান্ত। হিরো হওয়ার বাসনায় পরিবারের সবটুকু সঞ্চয়ই দিয়েছিলেন পরিচালককে। সব হারিয়ে আজ নিঃস্ব তিনি। প্রশ্ন, “গ্রামের ছেলে বলেই কি এমন ব্যবহার?”

স্কুল গড়ার সংকল্প সোনুর
করোনার থাবায় যখন গোটা বিশ্ব জর্জরিত, তখন ভগবানের মতো গরিব মানুষের ‘মসিহা’ হয়ে উঠেছিলেন বলিউড অভিনেতা সোনু সুদ। এবার বিহারে এক স্কুল গড়ার দায়িত্ব নিয়েছেন তিনি। সেখানকার ১১০ জন অনাথ শিশুর অন্ন সংস্থানের ভারও তুলে নিয়েছেন। বিহারের এই স্কুলের পাশাপাশি সোনু দেশের আরও ১০ হাজার পড়াশোনার দায়িত্ব নিয়েছেন।

সুখী দাম্পত্যের পাঠ শাবানা আজ়মির মুখে
চার দশক ধরে একসঙ্গে রয়েছেন শাবানা আজমি ও জাভেদ আখতর। ঝগড়া-ঝাটি হয়। তবে বন্ধুত্বই তাঁদের সম্পর্কের মূল ইউএসপি, সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন শাবানা। শাবানার কথায়, “কখনও-কখনও ঝগড়া এমন পর্যায়ে পৌঁছেছে যে, একে-অপরকে খুন পর্যন্ত করে ফেলতে ইচ্ছে হয়েছে। তবে শেষে সবটা সামলে দেয় আমাদের একে-অন্যের সঙ্গে বোঝাপড়া।”

মিষ্টিকে মুখ্যমন্ত্রীর উপহার
মিষ্টি সিংয়ের বিয়েতে হাজির ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু বিয়ের কাজে ব্যস্ত থাকায় সে দিন ভাল করে আলাপ সারা হয়নি মুখ্যমন্ত্রীর সঙ্গে। তাই বিয়ে মিটতেই স্বামী রেমো দাসকে নিয়ে হাজির মিষ্টি। উপহার স্বরূপ পেলেন মমতার বাড়ির গাছের আমও।

সৌরভের বায়োপিকে কে?
সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে কে অভিনয় করবেন, তা নিয়ে জল্পনা তুঙ্গে। কখনও রণবীর কাপুর আবার কখনও বা ভিকি কৌশলের নাম উঠে এলেও এবার শোনা যাচ্ছে দাদার চরিত্রে অভিনয় করতে পারেন আয়ুষ্মান খুরানা। পরিচালনায় থাকতে পারেন সুপারস্টার রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যা।

সমালোচনা শর্মিষ্ঠাকে
শর্মিষ্ঠা আচার্যকে মনে আছে? ‘রাজলক্ষ্মী কুরুক্ষেত্রম’ ও ‘গৌরীদান’-এ দেখা গিয়েছিল তাঁকে। সম্প্রতি তাঁর একটি ভিডিয়ো নিয়ে নেটমাধ্যমে শুরু হয়েছে জোর চর্চা। কুরুচিকর মন্তব্যে তোলপাড় তাঁর কমেন্ট বক্স। কালো অন্তর্বাসে স্নানের একটি ভিডিয়ো পোস্ট করতেই শুরু হয়েছে তুলোধনা। অভিনেত্রী যদিও এ নিয়ে এখনও মুখ খোলেননি।

সম্পর্কে তৃতীয় ব্যক্তি
সম্প্রতি মুক্তি পেয়েছে ‘অনুরাগের ছোঁয়া’র নতুন প্রোমো। তা সামনে আসার পর থেকেই রেগে লাল নেটিজেনরা। সূর্য, দীপার মধ্যে আনা হচ্ছে তৃতীয় ব্যক্তিকে! এ যেন কিছুতেই মানতে পারছে না। বহু মাস ধরেই প্রথম স্থানে রয়েছে ওই ধারাবাহিক। সূর্য-দীপা ফ্যানদের হুঁশিয়ারি, যদি তৃতীয় ব্যক্তির আগমন ঘটে, তবে ধারাবাহিক বয়কয়ট করবেন তাঁরা।

প্রেমের জোয়ারে রুশা
প্রেমের জোয়ারে ভাসছেন রুশা ভট্টাচার্য। সদ্য হয়েছে বিয়ে। বরের সঙ্গে এখন তিনি বিদেশে। সেখান থেকেই শেয়ার করছেন একের পর এক ছবি। তবে ভক্তদের দুঃখ একটাই, “কেন তিনি এভাবে বিদায় জানালেন ছোট পর্দাকে?” তাঁদের অনুরোধ, “আবার ফিরে এসো। সংসার সামলেও যে কাজ করা যায়।”

Follow Us: