Rituparna Sengupta, Tollywood Gossips: ফের আলোচনার কেন্দ্রবিন্দুতে ঋতুপর্ণা! পুজো মিটতেই শহর ছাড়ছেন নায়িকা?

Tollywood Troll: ঋতুপর্ণা সেনগুপ্ত, তিনি যে এখন চর্চা, বিদ্রুপের কেন্দ্রবিন্দুতে সে কথা কারও অজানা নয়। তবে সেসবকে উপেক্ষা করেই ধনদেবীর আরাধনায় মেতে উঠেছিলেন অভিনেত্রী। লক্ষ্মীপুজোয় জাঁকজমক না হলেও, ঘরোয়া ভাবে লক্ষ্মীর দেবীর আরাধনা করলেন তিনি। জানালেন এদিন পুজোর পরই তিনি উড়ে যাবেন সিঙ্গাপুর।

Rituparna Sengupta, Tollywood Gossips: ফের আলোচনার কেন্দ্রবিন্দুতে ঋতুপর্ণা! পুজো মিটতেই শহর ছাড়ছেন নায়িকা?
| Edited By: | Updated on: Oct 17, 2024 | 10:50 PM

মুক্তি পাচ্ছে এমার্জেন্সি
বিগত কয়েক মাস ধরেই জটিলতায় জর্জরিত ছিল কঙ্গনা রানাওয়াত অভিনীত, পরিচালিত এবং প্রযোজিত ছবি ইমারজেন্সি। পাচ্ছিল না সেন্সর বোর্ডের ছাড়পত্র। অবশেষে সমস্ত জটিলতা কাটিয়ে গ্রিন সিগন্যাল পেল এই ছবি। সুখবর দিলেন খোদ অভিনেত্রী।

জিতের বাড়িতে উৎসব
দেখতে দেখতে ১ বছর হয়ে গেল জিতের ছেলে রোনাভের। বুধবার বেশ ধুমধাম করেই জন্মদিন পালন করলেন অভিনেতা। সেই পার্টিতে আমন্ত্রিতের তালিকায় দেখা গেল ঋতুপর্ণা সেনগুপ্ত, কোয়েল মল্লিকদের।

অমিতাভের সিক্রেট ফাঁস
অমিতাভ বচ্চনকে বর্তমানে দেখা যাচ্ছে কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১৬ তে। আর সেখানেই তিনি এদিন জানালেন কোন দলের সমর্থক তিনি, মোহনবাগান নাকি ইস্ট বেঙ্গলের। প্রতিযোগীর প্রশ্ন প্রথমে ছিলেন চুপ, তারপর সে উত্তর দিতেই অমিতাভ বলে ওঠেন– ‘আমিও মোহনবাগান সমর্থক।’

শহর ছাড়ছেন ঋতুপর্ণা?
ঋতুপর্ণা সেনগুপ্ত, তিনি যে এখন চর্চা, বিদ্রুপের কেন্দ্রবিন্দুতে সে কথা কারও অজানা নয়। তবে সে সবকে উপেক্ষা করেই ধনদেবীর আরাধনায় মেতে উঠেছিলেন অভিনেত্রী। লক্ষ্মীপুজোয় জাঁকজমক না হলেও, ঘরোয়া ভাবে লক্ষ্মীর দেবীর আরাধনা করলেন তিনি। জানালেন এদিন পুজোর পরই তিনি উড়ে যাবেন সিঙ্গাপুর।

মিমির পুজো

১৬ অক্টোবর অনেকের বাড়িতেই কোজাগরী লক্ষ্মীপুজো হয়ে গিয়েছে। আবার অনেকে ১৭ অক্টোবর বাড়িতে আরাধনা করছেন ধনদেবীর। এদিন মিমি চক্রবর্তী বাড়ির পুজো মেটার পর একাধিক ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। প্রতিবছরই নিজে হাতে এদিন তিনি পুজো করেন লক্ষ্মীর। এবারও ব্যতিক্রম হল না।

কত ছিল লতার পারিশ্রমিক?

লতা মঙ্গেশকর, সুরের জগতে তিনি এক প্রতিষ্ঠান। যাঁর গান যুগের পর যুগ মানুষকে আনন্দ দিয়ে চলেছে। জানেন সে কালে কত পারিশ্রমিক নিতেন সুর সম্রাজ্ঞী? কেরিয়ারের শুরুর দিকে ২০ হাজার টাকা নিতেন তিনি। পরে প্রতি গান পিছু তাঁর পারিশ্রমিক বেড়ে দাঁড়ায় ৫০ হাজার টাকা।

ভয় পেয়েছিলেন মৌসুমী

সে যুগে বিবাহিত নায়িকাদের খুব একটা বেশি কদর ছিল না সিনেমা পাড়ায়। কিন্তু তিনি বিয়ের পরেই গোটা বলিউড দাপিয়ে বেড়িয়েছেন অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়। তবে একবার বেঁকে বসেছিলেন তিনি। অভিনেতা বিনোদ খন্না সুইমিং সুট পরার কথা বলেছিলেন তাঁকে। সেই প্রস্তাব শুনেই সটান তাঁকে না বলে দিয়েছিলেন অভিনেত্রী।

শ্রীদেবীর জন্য কেঁদেছিলেন জাহ্নবী

খোলা মেলা পোশাকে পর্দায় শ্রীদেবীকে একাধিকার দেখা গেলেও ব্যক্তিগত জীবনে তিনি কখনই পছন্দ করতেন না শরীর দেখানো পোশাক। যা বর্তমানে তাঁর মেয়ে জাহ্নবীর কাছে জলভাত। এমনই এক বার মেয়েকে একটি বলিউডি পার্টি থেকে টানতে টানতে বাড়ি নিয়ে গিয়েছিলেন নায়িকা।

বিপত্তিতে রজনীকান্ত

রজনীকান্ত, সিনেপাড়ার তিনি থালাইভা। দক্ষিণী এই সুপারস্টার আজও পর্দায় ঝড় তুলে চলেছেন। হাজার হাজার ভক্তের মনের রাজত্ব যে অভিনেতার তিনি এবার বেজায় বিপত্তিতে। বন্যায় খুবই খারাপ অবস্থা গোটা চেন্নাইয়ের। বাদ গেল না তারকার বাংলোও। বন্যার জলে অর্ধেক ডুবে গিয়েছে তাঁর বাড়ি।

Follow Us: