Abhishek Chatterjee, Tollywood Movies: স্কুলের গন্ডি পার করেনি, বাবা অভিষেকের মৃত্যুর ২ বছরের মাথায় বড় সিদ্ধান্ত মেয়ে সাইনার!

Tollywood Films: অনুরাগের ছোঁয়া সিরিয়ালের মাধ্যমে প্রথম বার সিরিয়ালে অভিষেক হতে চলেছে প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের মেয়ে সাইনা চট্টোপাধ্যায়। ২০২২ সালে আচমকাই মৃত্যু হয় অভিনেতার। তার পর থেকে মেয়েকে একা হাতে বড় করছেন অভিষেকের স্ত্রী সংযুক্তা। ছোট থেকেই অভিনয়ের দিকে ঝোঁক সাইনার।

Abhishek Chatterjee, Tollywood Movies: স্কুলের গন্ডি পার করেনি, বাবা অভিষেকের মৃত্যুর ২ বছরের মাথায় বড় সিদ্ধান্ত মেয়ে সাইনার!
| Edited By: | Updated on: Oct 04, 2024 | 11:56 PM

 

প্রথমবার সিরিয়ালে অভিষেক কন্যা

অনুরাগের ছোঁয়া সিরিয়ালের মাধ্যমে প্রথম বার সিরিয়ালে অভিষেক হতে চলেছে প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের মেয়ে সাইনা চট্টোপাধ্যায়। ২০২২ সালে আচমকাই মৃত্যু হয় অভিনেতার। তার পর থেকে মেয়েকে একা হাতে বড় করছেন অভিষেকের স্ত্রী সংযুক্তা। ছোট থেকেই অভিনয়ের দিকে ঝোঁক সাইনার।

এ কী বললেন আদাহ?
আদাহ শর্মা এবার বলিউডে কেরিয়ার নিয়ে মুখ খুললেন। বললেন, ‘আমি ভেবেছিলাম আমি নাচ পারি, অভিনয় পারি, তাহলে আমি হয়তো সহজেই নাচের ছবি পেয়ে যাব। যদি বাস্তবটা জানতাম তাহলে আমি এই পেশাতেই আসতাম না।’ তবে কি এই পেশাকে মেনে নিতে পারছেন না তিনি, উঠছে প্রশ্ন।

বাড়ি ফিরলেন রজনীকান্ত
সুস্থ আছেন রজনীকান্ত। ধমনীতে বসেছে স্টেইন। তবে স্বাস্থ্যের উন্নতি ঘটায় তাঁকে বাড়িতে ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিল হাসপাতাল। বর্তমানে বিশ্রামেই থাকতে হবে তাঁকে। এখন কোনও কাজ নয়, আপাতত এটাই ডাক্তারের নির্দেশ।

ভাইরাল ছবি
ভাঙতে বসেছে নাকি ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সম্পর্ক। এরই মাঝে ভাইরাল সলমন খানের সঙ্গে আরাধ্যা বচ্চনের ছবি। মাকে না জানিয়ে গোপনে যোগাযোগ রাখছে আরাধ্যা ভাইজানের সঙ্গে? প্রশ্ন উঠতেই এল সত্যি সামনে। প্রতিটা ছবিই মর্ফ করা। একটাতেও আরাধ্যা বচ্চন ছিল না।

প্রিয়াঙ্কার বিয়ে
শুক্রবার আইনি বিয়ে সারলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র। পাত্র ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা শুভ্রজিৎ সাহা। শুভ্রজিৎ-প্রিয়াঙ্কার আংটিবদল, রেজিস্ট্রি বিয়ে, আশীর্বাদের ছবি সবকিছুই ভাইরাল সামাজিক মাধ্যমে।

নজরে বিশ্বাসী অনন্যা
মানুষের কুদৃষ্টি পড়লে নাকি ক্ষতি হয়। এমনই বিশ্বাস করেন অনন্যা পাণ্ডে। তাই কুনজর বা অশুভ শক্তির প্রভাব এড়াতে সপ্তাহে একটি কাজ করেন অনন্যা পান্ডে। তাঁর কথায়,”প্রতি সপ্তাহে কুনজর থেকে বাঁচার জন্য একটা কাজ করি। আমার বাড়ির পরিচারকেরা লঙ্কা ব্যবহার করে একটা কাজ করেন। লঙ্কা থেকে যদি অতিরিক্ত কটূ গন্ধ বেরোতে থাকে তা হলে বুঝতে হবে কুনজরের প্রভাব রয়েছে।”

‘ডেভিল’ হয়ে ফিরছেন সলমন!
শুক্রবারে ভাইজানের ডবল ধামাকা। সুপারস্টার সলমন খানের বিগ বসের নতুন সিজন ঘিরে উত্তেজনা তুঙ্গে, ২ দিন পরেই শুরু হবে বিগ বস। নতুন প্রোমো প্রকাশের দিনই ২০১৪-র ব্লকবাস্টার ছবি কিকের সিকুয়েলের কাজ শুরু করে দিলেন সলমন। না, ছবির শ্যুটিং নয় ছবির প্রোমোশন্যাল ফটোশ্যুট সারলেন ভাইজান।

বাড়ি ফিরলেন গোবিন্দা

সোমবার আচমকা ঘটেছিল ঘটনা। গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেতা গোবিন্দাকে। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। আইসিইউতে ভর্তি ছিলেন আট-এর দশকের সুপারস্টার। শুক্রবার হাসপাতাল থেকে ছাড়া পেলেন গোবিন্দা। তাঁকে নিয়ে বাড়ি ফেরার সময় কেঁদে ফেললেন অভিনেতার মেয়ে।

বিতর্কে কৌশাম্বী

অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীকে নিয়ে বিতর্কের শেষ নেই। আদৃত রায়ের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকে তাঁকে নিয়ে আলোচনা চলছে। এবার নায়িকার দিকে কটাক্ষ ধেয়ে এল। নতুন ফটোশুট করে পোস্ট করেন অভিনেত্রী। সেই ছবি দেখেই অনুরাগীরা বলে ওঠেন বিয়ের পর কেন সিঁথিতে সিঁদুর দেননি অভিনেত্রী?

Follow Us: