Rachana Banerjee on Bong Guy: বাংলার সবচেয়ে জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্তের রচনাকে নিয়ে এ কী মন্তব্য!

Rachana Banerjee: গরমে নাকি রচনার মাথা খারাপ হয়ে গিয়েছে। এমন একটি কথা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন বাংলার সবচেয়ে জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্ত। তাঁর সেই পোস্টে রিয়্যাশনের সংখ্যা কয়েক হাজার। লিখেছেন, “এই গরমে পর্যাপ্ত পরিমানে জল না খেলে একটা মানুষের মাথা কতটা খারাপ হতে পারে, তার সবচেয়ে বড় উদাহরণ হল রচনা ব্যানার্জি।” কিরণের মন্তব্য দেখে চুপ থাকতেই পারেননি আর এক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার এবং ইউটিউবার স্যান্ডি সাহা। তিনি কিরণের এই পোস্টের কমেন্ট বক্সে রচনাকে খোঁচা দিয়ে লিখেছেন, “পর্যাপ্ত দই খেলেই হবে”।

Rachana Banerjee on Bong Guy: বাংলার সবচেয়ে জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্তের রচনাকে নিয়ে এ কী মন্তব্য!
| Edited By: | Updated on: Apr 22, 2024 | 12:20 AM

বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ঐশ্বর্য

অবশেষে নীরবতা ভাঙলেন ঐশ্বর্য রাই বচ্চন। বহুদিন ধরে গুঞ্জন ছিল, অভিনেতা অভিষেক বচ্চনের সঙ্গে বিবাহিত জীবনে ইতি টেনেছেন ঐশ্বর্য। ২০ এপ্রিল বিবাহবার্ষিকী ঐশ্বর্য-অভিষেকের। ১৭তম বিবাহবার্ষিকীতে স্বামী অভিষেক, কন্যা আরাধ্যা এবং তাঁর একটি সাম্প্রতিকতম ছবি পোস্ট করেছে নিজের সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে কেবলমাত্র একটি লাল রঙের হার্ট পোস্ট করেছেন এবং এই লাল হৃদয়টিই জবাব দিয়েছে ঐশ্বর্যর হয়েছে। বলে দিয়েছে, “সব গুজব মিথ্যা, সব রটনা ভুয়ো।”

স্বজন হারিয়েছেন পঙ্কজ ত্রিপাঠী

বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর পরিবারে শোকের ছায়া। ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তাঁর বোনের স্বামী রাজেশ তিওয়ারির। পঙ্কজের বোন সরিতাও সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি। ঝাড়খণ্ডের জিটি রোড দিয়ে যাচ্ছিল পঙ্কজের গাড়ি। ২০ এপ্রিল বিকেল ৪টের সময় দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলেই মৃত্যুর রাজেশবাবুর।

রচনাকে নিয়ে কিরণের পোস্ট

গরমে নাকি রচনার মাথা খারাপ হয়ে গিয়েছে। এমন একটি কথা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন বাংলার সবচেয়ে জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্ত। তাঁর সেই পোস্টে রিয়্যাশনের সংখ্যা কয়েক হাজার। লিখেছেন, “এই গরমে পর্যাপ্ত পরিমানে জল না খেলে একটা মানুষের মাথা কতটা খারাপ হতে পারে, তার সবচেয়ে বড় উদাহরণ হল রচনা ব্যানার্জি।” কিরণের মন্তব্য দেখে চুপ থাকতেই পারেননি আর এক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার এবং ইউটিউবার স্যান্ডি সাহা। তিনি কিরণের এই পোস্টের কমেন্ট বক্সে রচনাকে খোঁচা দিয়ে লিখেছেন, “পর্যাপ্ত দই খেলেই হবে”।

ফ্যাসাদে রবি

বিজেপির সাংসদ তিনি। পাশাপাশি ভোজপুরি ইন্ডাস্ট্রির খ্যাতনামী তারকা। লোকসভার ভোটের মুখে ঝামেলায় জড়ালেন রবি কিশন। দিন কয়েক আগেই অভিনেতার নামে গুরুতর অভিযোগ আনলেন অপর্ণা ঠাকুর নামে লখনউয়ের এক মহিলা। তিনি দাবি করেছেন, তাঁর কন্যার বাবা নাকি রবি। সেই মেয়ের নাম শেনোভা। যদিও এ কথা মানতে নারাজ অভিনেতা। এ বার পিতৃপরিচয়ের দাবি করে অভিনেতার বিরুদ্ধে মামলা করলেন শেনোভা।

এষার ঠোঁটজব?

মথুরা কেন্দ্রে এ বারও বিজেপির হয়ে লড়ছেন হেমা মালিনী। ভোট প্রচারে গিয়েছিলেন দুই মেয়ে, এষা ও অহনা। প্রচার শেষে মথুরা নিয়ে সংবাদমাধ্যমের সামনে কথা বলেন হেমার দুই কন্যা। আর তখনই ঘটল বিপত্তি। এষার ফোলা ঠোঁট দেখে নেটিজেনদের কটাক্ষ, ‘আপনিও শেষমেশ সার্জারি?”

আসছে অ্যানিম্যাল ২

অ্যানিম্যাল ছবি নিয়ে নানা মুনির নানা মত। তবে সে সবে থোড়াই কেয়ার পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গার। হুঁশিয়ারি দিয়ে বঙ্গা বললেন, ‘‘অপেক্ষা করুন, দ্বিতীয় পর্বে আরও রক্ত ঝরবে। আরও ভয়ঙ্কর হতে চলেছে অ্যানিম্যাল ২।’’

অনুরাগের ছোঁয়া

রাতুল মুখোপাধ্যায়কে সদ্য বিয়ে করেছেন রূপাঞ্জনা মিত্র। বিয়ের পর দিনই স্বামীর সঙ্গে এক মিষ্টি ছবি শেয়ার করতে দেখা গেল তাঁকে। জীবনের দ্বিতীয় ইনিংসে ভাল আছেন, আছেন সুখেই, দাবি করলেন রূপাঞ্জনা।

কথা হয় না!

একসময় টলিপাড়ার গুঞ্জন ছিল সন্দীপ্তা আর রাহুল নাকি সম্পর্কে আছেন। যদিও এখন সম্পর্কের সমীকরণ বদলেছে। এক সাক্ষাৎকারে রাহুল বলেন, “আমরা কোনওদিনই বলিনি যে আমরা কোনও সম্পর্কে আছি। আর আজকে যখন সন্দীপ্তা খুব ভালো আছে একজনের সঙ্গে তখন আমার নতুন করে স্বীকার করার কিছু নেই যে আমরা প্রেমিক ছিলাম। আমরা বন্ধু ছিলাম। দীর্ঘদিনের বন্ধুত্ব ছিল…. সম্পর্ক তো আর এলআইসি বন্ড নয়, যে গ্যারেন্টির সঙ্গে আছে। আমি ওর জন্য খুশি’।

এ কী বললেন দর্শনা!

অভিনেত্রী দর্শনা বণিক সংসার করছেন অভিনেতা সৌরভ দাসের সঙ্গে। কিন্তু তিনি কিছুতেই লিভ ইন করতে চাননি তিনি। তা হলে কি প্রেমিকের উপর মোটে ভরসা ছিল না দর্শনার? বলেছেন, ““আমরা লিভ টুগেদার করিনি। বিয়েটাই করেছি একে-অপরকে।””

Follow Us: