Jeetu Kamal, Tollywood: ২৫ মার্চ পরিবারের সম্মতিতেই হবে শুভকাজ

Jeetu Kamal, Tollywood: সোশ্যাল মিডিয়া সরগরম একটাই খবরে, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা জিতু কামাল। সোশ্যাল মিডিয়ায় একটি স্টোরি শেয়ার করে তিনি লেখেন, হ্যাঁ আমি গতসসপ্তাহে কিছু নিমন্ত্রণপত্র পাঠিয়েছি আমার ঘনিষ্ট বন্ধুদের। আমরা বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছি ২৫ মার্চ। যদিও তার ঠিক পরেই জিতু স্পষ্ট করে দেন এটা একটা মজার পোস্ট। তিনি লেখেন, ‘আমি এই পোস্টটা একজনের থেকে চুরি করেছি।’

Jeetu Kamal, Tollywood: ২৫ মার্চ পরিবারের সম্মতিতেই হবে শুভকাজ
| Edited By: | Updated on: Mar 14, 2024 | 11:30 PM

অন্য পার্টি নুসরতের
আসন্ন লোকসভা ভোটে তৃণমূলের টিকিট পাননি বসিরহাটের সাংসদ নুসরত জাহান। এ ব্যাপারে বারবার তাঁকে ফোন করলেনও প্রতিক্রিয়া মেলেনি। তবে নুসরত থেমে নেই। এক পার্টির থেকে উত্তর না মিললেও তিনি পৌঁছে গেলেন অন্য এক পার্টিতে। শুধু কি তাই? সেই রাতপার্টিতে জমিয়ে চলল উন্মাদনা। না, আপাতত ‘দলবদলু’দের দলে নাম লেখাননি তিনি, যোগদান করেননি অন্য দলেও। পার্টি করেছেন ঠিকই, তবে তা শহরের নিশিঠেকে। উপলক্ষ পরিচালক অরিন্দম শীলের জন্মদিন। শুধু নুসরতই নন, হাজির ছিলেন যশও।

বিয়ে করছেন জিতু?
সোশ্যাল মিডিয়া সরগরম একটাই খবরে, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা জিতু কামাল। সোশ্যাল মিডিয়ায় একটি স্টোরি শেয়ার করে তিনি লেখেন, হ্যাঁ আমি গতসসপ্তাহে কিছু নিমন্ত্রণপত্র পাঠিয়েছি আমার ঘনিষ্ট বন্ধুদের। আমরা বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছি ২৫ মার্চ। যদিও তার ঠিক পরেই জিতু স্পষ্ট করে দেন এটা একটা মজার পোস্ট। তিনি লেখেন, ‘আমি এই পোস্টটা একজনের থেকে চুরি করেছি।’

‘মানুষ পড়তে ভুলে গিয়েছে’
জিতুর ওই পোস্টের শেষ লাইন না পড়েই চলছে আলোচনা। রটছে ভুয়ো খবর। TV9 বাংলাকে জিতুর প্রতিক্রিয়া, “পরিচালক বলেছিলেন, ভাবো, ভাবো, ভাবা প্র্যাকটিস করো। আর আমি বলতে চাই পড়ো, পড়ো, পুরোটা পড়ো। কিন্তু কেউ তো সেটাই করছে না। সবাই একটা কিছু ভেবে ফেলে নিজের মতো করে অনেক কিছু ভেবে যাচ্ছে।”

কবে বিয়ের পিঁড়িতে নবনীতা?
বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দেয় জিতু কামালের বিয়ের মজার পোস্ট। তবে তাঁর প্রাক্তন স্ত্রী নবনীতা দাস বিয়ে নিয়ে কী ভাবছেন? অভিনেত্রীর উত্তর, “অনেকটা সময় লেগে গেল এই সম্পর্কটা থেকে বেরতে, এখনও পুরোপুরি বেরতে পারিনি, নতুন কারও জীবনে অতীতটাকে বোঝার মতো নিয়ে যেতে চাই না। তাই আগে জিতুর সঙ্গে সবটা মিটুক, তারপর ভাববো। তবে বিয়ে করব না, এমনটা নয়।”

এ কী অভিযোগ নবনীতার!
১৭ নভেম্বর, ২০২৩। আইনিভাবে ছাড়াছাড়ি হয়ে গিয়েছে অভিনেত্রী নবনীতা দাস এবং অভিনেতা জিতু কমলের। TV9 বাংলার কাছে নবনীতার অভিযোগ, আইনি বিচ্ছেদের পরেও নাকি বিয়ের গয়না ফেরত দিচ্ছেন না জিতু।

বিস্ফোরক সোহম
চকলেটের ভিতর পোকা পেলেন অভিনেতা সোহম চক্রবর্তী। সেই ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন অভিনেতা। লিখলেন, ‘‘অপ্রীতিকর এবং বিস্ময়কর! ক্যাডবেরি চকোলেটের প্যাকেটে পোকা দেখতে পাব এমনটা আশাও করিনি। আমি বিরক্ত! পাশাপাশি সকলকে চকলেট উপহার দেওয়া থেকে সাবধানও করলেন তিনি।”

সন্তানের ঝলক
ছেলের বয়স মাত্র দেড় মাস। তামাম দুনিয়াকে সবে চিনতে শুরু করেছে সে। অবশেষে মা মোহর সেন তার আলাপ করিয়ে দিলেন বাকিদের সঙ্গে। সামনে এল দুর্নিবার সাহা ও মোহরের একরত্তির ঝলক। না, ট্রেন্ড মেনে ছেলের মুখ দেখায়নি মা। তবে খুদের হাতের ছবি শেয়ার করে তিনি লেখেন, “যদি কিছু আমারে শুধাও / কি যে তোমারে কব? নীরবে চাহিয়া রব/ না বলা কথা বুঝিয়া নাও।”

কোথায় প্রেম করতেন আরবাজ-সুরা?
মালাইকা আরোরার সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর অভিনেতা আরবাজ খানের জীবনে আসেন মুম্বাইয়ের মেকআপ আর্টিস্ট সুরা খান। সূরার সঙ্গে নাকি কফি শপে লুকিয়ে প্রেম করতে তিনি। বলেছেন, “কেউ টেরই পাইনি।”

কোথায় চলল মালতি?
মা প্রিয়াঙ্কা চোপড়া এবং বাবা নিক জোনেসের সঙ্গে বেড়াতে বেরিয়েছেন মালতি মেরি চোপড়া জোনাস। দুবাইয়ে দেখা গিয়েছে তাকে। দুবাইয়ের এয়ারপোর্টে লাল জামা পরে মালতি ছিল নিজের ছন্দেই। তাকে ভালবাসায় ভরিয়ে দিয়েছে সকলে।

Follow Us: