Nataša Stanković: ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন নাতাশা স্তানকোভিচ, তা নিয়েই এখন আলোচনা…

Nataša Stanković: ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন নাতাশা স্তানকোভিচ। সেখানে তিনি লেখেন, “সন্তানের প্রতি এত নিষ্ঠুর হোয়ো না। কারণ এই পৃথিবী বড্ড কঠিন। এই ভালবাসা শক্ত নয়। যখন কেউ তোমার মধ্যে থেকে জন্ম নেয় তাঁদের কাছে তুমিই পৃথিবী। তোমার কাছে সেই একমাত্র ভালবাসা।” অনেকেই মনে করছে, এই পোস্ট নিছকই পোস্ট নয়। এর মধ্যে লুকিয়ে রয়েছে ইঙ্গিতও। হার্দিককেই পরোক্ষে বার্তা নাতাশার?

Nataša Stanković: ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন নাতাশা স্তানকোভিচ, তা নিয়েই এখন আলোচনা...
| Edited By: | Updated on: Jul 26, 2024 | 8:37 PM

একান্ত মুহূর্তে শুভশ্রী-রাজ
রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মধ্যে সম্পর্কের সমীকরণ বরাবরই সকলের নজর কাড়ে। এবার একান্তে ডিনার ডেটে জুটি। বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করে নিলেন সোশ্যাল মিডিয়ায়। বিচ্ছেদের মরসুমে ভক্তরা ভালবাসায় ভরালেন জুটিকে।

দর্শনাকে নিয়ে কী বললেন শাশুড়ি

বাড়িতে রান্না করেন দর্শনা বণিক? প্রশ্ন করতেই একপ্রকার সকলকে চুপ করালেন অভিনেত্রীর শাশুড়ি সৌরভ দাসের মা। বউমার ছবির প্রিমিয়ারে এসে বললেন, ‘ও যেই প্রফেশনে আছে, সেটাতেই ও উত্তোরোত্তর বৃদ্ধি করুক, কেন রান্না করবে?’

সরব ধনুশ

সম্প্রতি চেন্নাইয়ের পোয়েস গার্ডেনে প্রায় ১৫০ কোটি টাকার একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন। এত টাকা দিয়ে বাড়ি কেনা নিয়ে সমালোচনার মুখে পড়েছেন অভিনেতা। তা নিয়ে নানা আলোচনার পর অবশেষে বিষয়টি নিয়ে নীরবতা ভাঙলেন ধনুশ। বললেন, ‘২০ বছর ধরে কাজ করার পরে আমি আজ পোয়েস গার্ডেনে বাড়ি কিনেতে পারলাম। এটা আমার নয় ১৬ বছর বয়সী ধনুশকে ভেঙ্কটেশ প্রভুর দেওয়া উপহার।’

বিয়ে করলেন সায়ক?

মনোজিতের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন আগে। তবে বর্তমানে ডিভোর্স ট্রেন্ড মেনে সেই সম্পর্ক ভেঙে কি সায়ককে বিয়ে করেছেন অলকানন্দা? এদিন প্রযোজক রানা সরকার সায়ক চক্রবর্তী এবং অলকানন্দা গুহর বিয়ের একাধিক ছবি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে সায়কের পরনে সাদা পঞ্জাবি এবং পায়জামা, গলায় মালা। তবে না, বিয়ে করেননি তাঁরা, এই পোস্ট নিছকই মজার।

নাতাশার পোস্ট ঘিরে চাঞ্চল্য
ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন নাতাশা স্তানকোভিচ। সেখানে তিনি লেখেন, “সন্তানের প্রতি এত নিষ্ঠুর হোয়ো না। কারণ এই পৃথিবী বড্ড কঠিন। এই ভালবাসা শক্ত নয়। যখন কেউ তোমার মধ্যে থেকে জন্ম নেয় তাঁদের কাছে তুমিই পৃথিবী। তোমার কাছে সেই একমাত্র ভালবাসা।” অনেকেই মনে করছে, এই পোস্ট নিছকই পোস্ট নয়। এর মধ্যে লুকিয়ে রয়েছে ইঙ্গিতও। হার্দিককেই পরোক্ষে বার্তা নাতাশার?

প্রয়াত ফারহা খানের মা
ঘোর দুঃসংবাদ পরিচালক ও কোরিওগ্রাফার ফারহা খানের পরিবারে। প্রয়াত হয়েছেন তাঁর মা মেনকা ইরানি। বয়স হয়েছিল ৭৯ বছর। মাত্র দুই সপ্তাহ আগেই মায়ের জন্মদিন পালন করেছিলেন ফারহা। হাজির ছিল গোটা পরিবার। কিন্তু দুই সপ্তাহ যেতে না যেতেই অঘটন। জন্ম মাসই হয়ে দাঁড়াল মৃত্যু মাস। শিশুশিল্পী ডিইজি ইরানি ও হানি ইরানির বোন ছিলেন তিনি।

চুপ রইলেন না শ্রীলেখা
টলিপাড়ায় একের পর এক ভাঙনের মাঝেই বিশেষ বার্তা শ্রীলেখা মিত্রের। তাঁর বক্তব্য, “নিজেদের জীবন নিয়ে বাঁচুন। কার বিয়ে হচ্ছে, কার বিচ্ছেদ হচ্ছে এই সব নিয়ে কেন পড়ে আছেন? সকলেই সীমারেখাকে শ্রদ্ধা করা উচিৎ নিজের সীমাটাও তৈরি করুন। কারও ব্যক্তিগত জীবন অন্যের জন্য নয়। সবাই যে যার মতো ভাল থাকুন আর ভাল রাখুন।”

আর কর্মবিরতি নয়
অবশেষে তিন মাসের কর্মবিরতি থেকে অব্যাহতি পেলেন পরিচালক রাহুল মুখোপাধ্যায়। তাঁর উপরে নিষেধাজ্ঞা তুলে নিল ডিরেক্টরস গিল্ড। খবরের সত্যতায় সিলমোহর দিয়েছেন সংগঠনের সম্পাদক, পরিচালক সুদেষ্ণা রায় । খবর,রাহুলের বিরুদ্ধে আনা অভিযোগ ভুল প্রমাণিত হওয়ায় এবং রাজ চক্রবর্তী-সহ একাধিক পরিচালকের অনুরোধের ভিত্তিতে এই পদক্ষেপ।

নীলাঞ্জনার পাশে মহুয়া
যিশু সেনগুপ্তের বিচ্ছেদের গুঞ্জন। শোনা যাচ্ছে তিনি নাকি পরকীয়ায় জড়িয়েছেন। এরই মধ্যে স্ত্রী নীলাঞ্জনা সেনগুপ্তের পাশে দাঁড়ালেন শাশ্বত চট্টোপাধ্যায়ের স্ত্রী মহুয়া। নীলাঞ্জনাএক উদ্দেশ্য করে তিনি লেখেন, ‘‘তোমাকে একজন শক্তিশালী মানুষ বলেই জানি। তোমার জন্য গর্ব হয়। তোমার পাশে আছি সব সময়।’’ বলি অভিনেত্রী রাগেশ্বরীও নীলাঞ্জনার দীর্ঘ দিনের বন্ধু। তিনি লেখেন,‘‘একটা সময় আমাকে তুমি বাঁচতে শিখিয়েছিলে। আজ আমার পালা।’’

Follow Us: