Rapper Drake: প্রিয় শিল্পীকে উদ্দেশ্য় করে মহিলা ছুড়ছেন একের পর এক ব্রা

Rapper Drake: পারফর্ম করছেন প্রিয় শিল্পী। ওদিকে মহিলা ভক্তরা শিল্পীকে উদ্দেশ্য করে ছুড়ছেন ব্রা। এ ঘটনা বিদেশে হামেশাই দেখা যায়। জনপ্রিয় র‍্যাপার, গায়ক ড্রেকও বহুবার সম্মুখীন হয়েছেন এহেন ঘটনার। সারা বিশ্বে এখনও পর্যন্ত যে যে জায়গায় পারফর্ম করেছেন তিনি, প্রায় সব জায়গাতেই তাঁর পারফরম্যান্স চলাকালীন উড়ে এসেছে ব্রা। সেই সব ব্রাকে জড়ো করেই ছবি দিয়েছেন র‍্যাপার। নানা ধরনের, ব্রা দেখে হতবাক ভক্তরা। এত ধরনের অন্তর্বাস, তাঁর এত ধরনের রঙ দেখে এক নেটিজেন লিখেছেন, “এ তো লাইব্রেরি।”

Rapper Drake: প্রিয় শিল্পীকে উদ্দেশ্য় করে মহিলা ছুড়ছেন একের পর এক ব্রা
| Edited By: | Updated on: Sep 08, 2023 | 10:31 PM

শাহরুখকে খোলাচিঠি কঙ্গনার
সুযোগ পেলে বলিউডকে তুলোধনা করতে ছাড়েন না তিনি। রণবীর কাপুর থেকে আলিয়া ভাট–তাঁর X অর্থাৎ একদা টুইট বাণ থেকে বাদ যান না কেউই। সেই কঙ্গনা রানাওয়াতই ‘জওয়ান’ মুক্তি পাওয়ার পর একেবারে উল্টো সুর ধরেছেন। শাহরুখ খানের প্রশংসায় পঞ্চমুখ তিনি। শুধু কি তাই প্রকাশ্যেই লিখলেন, “আপনার কাছে মাথা নত করলাম।”

বক্সঅফিস ‘জওয়ান’ ঝড়
দিকে-দিকে এখন একটাই রব, তা হল: জয় ‘জওয়ান।’ এক কথায় বলতে গেলে, ‘জওয়ান’ ঝড়ে তোলপাড় দেশ থেকে বিদেশ। প্রথম দু’দিনে বিশ্বব্য়াপী ১৫০ কোটির ব্যবসা করেছে এই ছবি। ভারতে লাভের অঙ্ক ছুঁয়েছে ৭৫ কোটি।

অভিনেতার মৃত্যুতে স্তব্ধ নেটপাড়া
কিছু দিন আগেই দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত অভিনীত ‘জেলার’-এ দেখা গিয়েছে তাঁকে। কিন্তু এভাবে যে তিনি চলে যাবেন, তা ধারণা করতেই পারেননি তাঁর সহকর্মীরা। তিনি অর্থাৎ ‘এথির নিচাল’-খ্যাত অভিনেতা জি মারিমুথু। জানা যাচ্ছে, শুক্রবার এক সিনেমার ডাবিং সেশনে গিয়েছিলেন তিনি। সেখানেই অস্বস্তি বোধ করেন আচমকাই। এর পরেই ঘটে যায় সেই ঘটনা। হৃদরোগে আক্রান্ত হন অভিনেতা, আর এর পরেই সব শেষ।

ক্যাটরিনা যখন বাড়ির বউ
বলিউডের অন্যতম চর্চিত জুটি হলেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। হবু বউমা হিসেবে ক্যাটরিনাকে মেনে নিতে অবাক হননি ভিকির বাবা-মা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই শেয়ার করেছেন ভিকি।

চোখে জল সানি দেওলের
আপাতত সাফল্যের সপ্তম স্বর্গে রয়েছেন সানি দেওল। টানা ব্যর্থতার পর ‘গদর ২’-এর সাফল্যে আপ্লুত সানি। সম্প্রতি ধর্মেন্দ্র-পুত্র হাজির হয়েছিলেন আপ কি আদালত-এ। সানি ইনস্টাগ্রামে আপ কি আদালত-এর এক ঝলক শেয়ার করে নিলেন। যেখানে দেখা গেল দর্শকদের কাছ থেকে পাওয়া ভালবাসার কথা বলতে গিয়ে কেঁদে ফেলছেন সানি।

মুখ খুললেন অঙ্কিতা
অঙ্কিতা লোখন্ডে—সম্প্রতি রটেছে তিনি নাকি মা হতে চলেছেন। তা নিয়ে কত আলোচনা। এবার অঙ্কিতা জানালেন এ মিথ্যে। তাঁর কথায়, “যার যখন আসার হবে, সে ঠিক আমার কাছে চলে আসবে। ভগবানের যা ইচ্ছে, তা কেউ কোনওভাবেই আটকাতে পারবে না।”

ভক্তের ছোড়া ব্রা জমালেন শিল্পী
পারফর্ম করছেন প্রিয় শিল্পী। ওদিকে মহিলা ভক্তরা শিল্পীকে উদ্দেশ্য করে ছুড়ছেন ব্রা। এ ঘটনা বিদেশে হামেশাই দেখা যায়। জনপ্রিয় র‍্যাপার, গায়ক ড্রেকও বহুবার সম্মুখীন হয়েছেন এহেন ঘটনার। সারা বিশ্বে এখনও পর্যন্ত যে যে জায়গায় পারফর্ম করেছেন তিনি, প্রায় সব জায়গাতেই তাঁর পারফরম্যান্স চলাকালীন উড়ে এসেছে ব্রা। সেই সব ব্রাকে জড়ো করেই ছবি দিয়েছেন র‍্যাপার। নানা ধরনের, ব্রা দেখে হতবাক ভক্তরা। এত ধরনের অন্তর্বাস, তাঁর এত ধরনের রঙ দেখে এক নেটিজেন লিখেছেন, “এ তো লাইব্রেরি।”

নুসরতকে ইডির তলব, যশ বললেন কী?
গত তিন দিন আলোচনার কেন্দ্রবিন্দুতে অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। আগামী মঙ্গলবার, অর্থাৎ ১২ সেপ্টেম্বর ইডির অফিসে তলব করা হয়েছে তাঁকে। ফ্ল্যাট দেওয়ার নামে লক্ষ-লক্ষ টাকা প্রতারণার অভিযোগে বসিরহাটের তৃণমূল সাংসদকে সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে বলা হয়েছে। গোটা ঘটনায় তাঁর পার্টনার যশ দাশগুপ্তের প্রতিক্রিয়া কী তা জানতে চাওয়া হলে যশ বলেন, “আমার নতুন ছবি বের হচ্ছে। তা নিয়ে আমি ব্যস্ত। সঠিক সময় এলে উত্তর দেব।”

শহরে নতুন গোয়েন্দা
হালফিলে ছোট-বড় সব পর্দা মিলিয়ে গোয়েন্দা গল্পের অভাব নেই শো বিজ়-এ। দেব হচ্ছেন ব্যোমকেশ। ওদিকে একেনরূপী অনির্বাণ চক্রবর্তী আনছেন নতুন সিরিজ। এরই মাঝে আরও এক গোয়েন্দার আগমন ঘটতে চলেছে টলিপাড়ায়। নাম তাঁর অরণ্য। ছবির নাম ‘অরণ্যর দিনরাত্রি’। মুখ্য ভূমিকায় জিতু কামাল। পরিচালক ক্রীড়া সাংবাদিক তথা চিত্রনাট্যকার দুলাল দে। ছবিতে জিতু ছাড়াও থাকবেন শিলাজিৎ মজুমদার, রফিয়াৎ রশিদ মিথিলা-সহ অন্যান্য।

Follow Us: