Kajol Devgan: কাজলের স্মৃতিভ্রমের সুযোগ নেন শাহরুখ

২৫ বছর পূর্ণ করল করণ জোহরের 'কুছ কুছ হোতা হ্যায়'। রাহুল ও অঞ্জলির অন স্ক্রিন কেমিস্ট্রি দর্শকদের মনে দাগ কেটেছিল। ওই ছবিতে রাহুলের ভূমিকায় ছিলেন শাহরুখ খান আর অঞ্জলির ভূমিকায় কাজল।

Kajol Devgan: কাজলের স্মৃতিভ্রমের সুযোগ নেন শাহরুখ
| Edited By: | Updated on: Nov 04, 2023 | 4:04 PM

২৫ বছর পূর্ণ করল করণ জোহরের ‘কুছ কুছ হোতা হ্যায়’। রাহুল ও অঞ্জলির অন স্ক্রিন কেমিস্ট্রি দর্শকদের মনে দাগ কেটেছিল। ওই ছবিতে রাহুলের ভূমিকায় ছিলেন শাহরুখ খান আর অঞ্জলির ভূমিকায় কাজল। ‘কুছ কুছ হোতা হ্যায়’ এর একটি গান ‘ইয়ে লড়কি হ্যায় দিওয়ানি’। ওই গানের দৃশ্যায়নে কাজল ও শাহরুখ খানের সাইকেল চেপে একটি সিন ছিল। ওই দৃশ্যের শুটের র সময় সাইকেল থেকে পড়ে জ্ঞান হারান কাজল।

সাময়িকভাবে কাজলের স্মৃতি লোপ পায়। কাউকে চিনতে পারছিলেন না। কিছুই মনে পড়ছিল না কাজলের। শুধু প্রেমিক অজয় দেবগনকে চিনতে পারছিলেন কাজল। দীর্ঘ সময় স্মৃতিভ্রমের পর স্মৃতি ফিরে আসে কাজলের। ‘কুছ কুছ হোতা হ্যায়’ এর ইউনিটের সদস্যরা স্বস্তির নিঃশ্বাস ফেলেন। তবে কাজলের স্মৃতিভ্রমের ষোল আনা সুযোগ নেন শাহরুখ। এসআরকে কাজলকে বলেন তিনি একজন জুনিয়র আর্টিস্ট। সাময়িক অসুস্থতায় কাজল তা বিশ্বাসও করেন। কাজল শাহরুখকে জুনিয়র আর্টিস্ট ভাবতে শুরু করেন। পরে হুঁশ ফিরলে সত্য জেনে বেজায় রেগে যান শাহরুখের ওপর। ২৫ বছরের পূর্তিতে এই ছবির বিশেষ স্ক্রিনিংয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন শাহরুখ।

Follow Us: