Joya Bachchan: নিজে হাতে জয়া বচ্চন রান্না করেন কোন খাবার?

Bollywood: অভিনেত্রী জয়া বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দা কিছু গোপন কথা ফাঁস করেছেন দিদিমা সম্পর্কে। জয়া নাকি বাঙালি ঘরের অতি-সাধারণ খাবার ‘ভাতে ভাত’ খেতে ভালবাসেন। নিজে হাতে তৈরিও করেন সেই খাবার। একা জয়া নন, বাড়ির অন্য সদস্যদেরও এই খাবার খাওয়ার পরামর্শ দেন জয়া। ‘ভাতে ভাত’-এর মাধ্যমে তাঁর বাঙালিয়ানাকে ছড়িয়ে দেওয়ার চেষ্টা করেন বচ্চন পরিবারের সকলের মধ্যে।

Joya Bachchan: নিজে হাতে জয়া বচ্চন রান্না করেন কোন খাবার?
| Edited By: | Updated on: Mar 22, 2024 | 8:27 PM

কার সামনে লজ্জা রুদ্রনীলের?
অভিনেতা রুদ্রনীল ঘোষের মালির শিক্ষাগত যোগ্যতা জানেন? তিনি ডবল এমএ পাশ। কিন্তু চাকরি জোটেনি সেই মেধাবীর। তাঁর জন্য প্রাণ কাঁদে রুদ্রনীলের। বলেছেন, “সামান্যতম ক্ষমতা পেলে এদের মতো মেধাবীর জন্য কিছু করবেন। লোকসভা নির্বাচনের আগে বললেন রুদ্রনীল।”

রাতে কী খান জয়া?
অভিনেত্রী জয়া বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দা কিছু গোপন কথা ফাঁস করেছেন দিদিমা সম্পর্কে। জয়া নাকি বাঙালি ঘরের অতি-সাধারণ খাবার ‘ভাতে ভাত’ খেতে ভালবাসেন। নিজে হাতে তৈরিও করেন সেই খাবার। একা জয়া নন, বাড়ির অন্য সদস্যদেরও এই খাবার খাওয়ার পরামর্শ দেন জয়া। ‘ভাতে ভাত’-এর মাধ্যমে তাঁর বাঙালিয়ানাকে ছড়িয়ে দেওয়ার চেষ্টা করেন বচ্চন পরিবারের সকলের মধ্যে।

কাকে ভয় আলিয়ার?
অভিনেতা রণদীপ হুডাকে দেখে ভয়ে সিঁটিয়ে যেতেন আলিয়া ভাট। কুঁকড়ে থাকতেন সেটে। তাঁর সঙ্গে কথা বলা তো দূর, পাশে গিয়েও বসতে চাইতেন না। খুবই কঠিন পরিস্থিতি ছিল। আলিয়ার কেরিয়ারের গোড়ার দিকের ঘটনা এটা। ‘হাইওয়ে’ ছবি করার সময় এমনটা ঘটেছিল। এই নিয়ে প্রথম মুখ খোলেন রণদীপ। বলেন, “আলিয়ার এই ভয়টাই কাজে লাগে আমার।”

ট্রোলড শুভশ্রী
মেয়েকে মেয়েরা রেয়াত করে না! শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের শুক্রবারের পোস্ট দেখলে সেটাই মনে হতে পারে। একটি ‘নো ফিল্টার, নো মেকআপ’ ক্যাপশন লেখা ছবি পোস্ট করেছিলেন শুভশ্রী। তাতে যা কমেন্ট এসেছে, ভাবতেও পারবেন না। এক মহিলা লিখেছেন, “মুখটা ফুলে হাতির মতো হয়েছে।” তাঁকে এক হাত নিয়ে শুভশ্রী বলেছেন, “আপনাদের মতো মহিলাদের লজ্জা হওয়া উচিত।”

ভোটের জন্য রদবদল?
ইতিমধ্যেই ঘোষণা হয়ে গিয়েছে লোকসভা নির্বাচনের নির্ঘণ্ট। এরই মাঝে ১০ মে মুক্তি পাওয়ার কথা ছিল সুপারস্টার জিতের আগামী ছবি ‘বুমেরাং’। এবার হল তারিখ বদল। এক ধাক্কায় ছবি পিছল প্রায় এক মাস। ৪ জুন ভোটের ফলাফল বেরনোর পরই বড়পর্দায় আসবে ‘বুমেরাং’, মুক্তি পাচ্ছে ৭ জুন। যদিও নির্বাচনই আসল কারণ কি না, সেই বিষয়ে প্রযোজনা সংস্থা থেকে কোনও মন্তব্য করা হয়নি।

বাংলা বলছে বিপাশার মেয়ে
ছোট্ট মেয়ে দেবীকে কোলে নিয়ে আলানার বেবি শাওয়ারে উপস্থিত ছিলেন বিপাশা বসু ও করণ সিং গ্রোভার। আর সেখানে সকলকে চমকে দিল স্টারকিড। ‘মেয়ে কেমন হয়েছে?’, পাপারাৎজিদের প্রশ্নে বিপাশা স্পষ্ট করে দিলেন, তাঁর মেয়ে বহু বাংলা শব্দই জানে। শুনে প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া।

কেমন হয়েছে করিনার দুই সন্তান?
করিনা কাপুর খান ও সইফ আলি খানের দুই সন্তান সোশ্যাল মিডিয়ায় ভীষণ জনপ্রিয়। আর সেই তৈমুর আলি খান ও জাহাঙ্গীর খানকে নিয়ে এবার মুখ খুললেন করিনা। স্পষ্ট জানালেন, তৈমুর অনেক বেশি চুপচাপ, রিজার্ভড। অন্য দিকে জে, মানে জাহাঙ্গীর বেজায় দুষ্টু।

এ কী কাণ্ড?
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং-এর বিয়ে হয়েছে প্রায় ছয় বছর হতে চলল। কিন্তু কোথায় তাঁদের বিয়ের চোখ ধাঁধাঁনো ভিডিয়ো? যার কয়েকটা ঝলকের দেখা মিলেছে মাত্র। এবার তাঁদের বিয়ের ভিডিয়োগ্রাফার বিশাল পঞ্চাব জানান, দীপিকা-রণবীর আজও এই ভিডিয়ো প্রকাশ্যে আনেননি ‘নজর লেগে যাওয়া’র ভয়ে।

এ কী দশা?
রণদীপ হুডার ছবি দেখে চমকে যাচ্ছেন অনেকেই। এ কী করে সম্ভব হল? বরাবরই ফিটনেস নিয়ে ভীষণ সচেতন এই অভিনেতা; একবার এক ধাক্কায় কমিয়ে ফেলেছিলেন ৩০ কেজি। ‘কালাপানি’ ছবির জন্য এই ঝুঁকি নিয়েছিলেন তিনি। এবার জানালেন, তিনি মোটেও এই পদ্ধতিকে সঠিক বলে মনে করেন না। এর পক্ষেও নন তিনি। তবে ছবির চরিত্রের জন্য তা করতেই হত।

Follow Us: