Sohini Sarkar News: বিয়ে কবে? মীরের প্রশ্নে তাঁর উত্তর…

জুলাই নাকি নভেম্বর? কবে বিয়ে করছেন সোহিনী সরকার? সম্প্রতি তাঁর কাছে এই প্রশ্নই রেখেছিলেন মীর আফসার আলি। যদিও প্রশ্ন শোনা মাত্রই সেই উত্তর এড়িয়ে যান সোহিনী। অন্যদিকে তাকিয়ে বলেন, 'হ্যাঁ আসছি, আমি আসছি"।

Sohini Sarkar News: বিয়ে কবে? মীরের প্রশ্নে তাঁর উত্তর...
| Edited By: | Updated on: Apr 14, 2024 | 11:25 PM

সলমনের বিপদ
সাতসকালেই ভয়ঙ্কর খবর। বলিউডের সুপারস্টার সলমন খানের বাড়ির সামনে চলল গুলি । রবিবার সকালে সলমনের বাড়ির ঠিক সামনেই এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি কয়েক রাউন্ড গুলি চালান। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়। গোটা এলাকা ঘিরে ফেলে পুলিশ। জানা যাচ্ছে, এই গুলির নেপথ্যে রয়েছে, কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই ও তাঁর গ্যাং যারা অতীতে বহুবার সলমনকে প্রাণে মারার হুমকি দিয়েছে।

বাবার সঙ্গী
লখনউ সুপার জায়েন্টস বনাম কলকাতা নাইট রাইডার্সের আইপিএল ম্যাচে উপস্থিত থাকতে কলকাতায় এসেছেন শাহরুখ খান। তবে একা তিনি আসেননি। সঙ্গে এসেছে মেয়ে সুহানা খান ও ছেলে আব্রাম খান। খেলার স্কোর যাই হোক না কেন, নববর্ষের দিন বাংলায় কিং খান, বাঙালিদের কাছে এর চেয়ে ভাল উপহার আর কীই বা হতে পারে?

রালিয়াকে আশীর্বাদ
২০২২ সালের ১৪ এপ্রিল মাসে সাত পাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট এবং অভিনেতা রণবীর কাপুর। আজ দম্পতির দ্বিতীয় বিবাহবার্ষিকী। রালিয়ার বিবাহবার্ষিকীর দিন ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁদের বিশেষ উপহার রণবীরের মা নীতু কাপুরের। ছেলে রণবীর এবং পুত্রবধূ আলিয়ার একটি ছবি পোস্ট করে নীতু লেখেন, ‘আশীর্বাদ’ রইল।

রাজকুমারের সার্জারি?
খুব শীঘ্রই অন্ধ উদ্যোগপতি ‘শ্রীকান্ত’-এর বায়োপিকে ধরা দেবেন অভিনেতা রাজকুমার রাও। ‘শ্রীকান্ত’ হয়ে উঠতে নিজের লুক এক্কেবারেই বদলে ফেলেছেন রাজকুমার। তিনি কি সার্জারি করিয়েছেন? যদিও রাজকুমারের সাফ বক্তব্য, “‘নাহি ভাইয়া, কোন প্লাস্টিক সার্জারি নাহি হুয়ে’।

কলকাতায় ওরি
সলমন খান থেকে করিনা কাপুর খান, দীপিকা পাড়ুকোন থেকে সোনম কাপুর, বলিউডের এ লিস্টার নায়ক-নায়িকাদের বুকের উপর হাত রেখে ছবি তোলা সোশ্যাল মিডিয়া সেনসেশন ওরি এসেছেন কলকাতায়। শহরে এক ইভেন্টে যোগ দিতেই আগমন তাঁর। অভিনেত্রী তৃণা সাহার গলায় হাত দিয়ে ছবি তুলতেও দেখা গেল তাঁকে।

কবে বিয়ে সোহিনীর?
জুলাই নাকি নভেম্বর? কবে বিয়ে করছেন সোহিনী সরকার? সম্প্রতি তাঁর কাছে এই প্রশ্নই রেখেছিলেন মীর আফসার আলি। যদিও প্রশ্ন শোনা মাত্রই সেই উত্তর এড়িয়ে যান সোহিনী। অন্যদিকে তাকিয়ে বলেন, ‘হ্যাঁ আসছি, আমি আসছি”।

প্রকাশ্যে ‘অযোগ্য’ মুক্তির দিন
প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্তর ৫০ তম ছবি। ছবির নাম অযোগ্য। পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। অবশেষে প্রকাশ্যে এল ছবিটি মুক্তির তারিখ। নির্মাতাদের তরফে জানানো হয়েছে, সব ঠিক থাকলে আগামী ৭ জুন মুক্তি পাচ্ছে ওই ছবি।

টিজার এল সামনে

বুদ্ধদেব গুহর বাবলিকে বড় পর্দায় নিয়ে আসছেন রাজ চক্রবর্তী। সেই বাবলি ছবির টিজার এল সামনে। মুখ্য চরিত্রে শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও আবির চট্টোপাধ্যায়। টিজার বের হতেই এসেছে একগুচ্ছ প্রশংসা। মা হওয়ার পর শুভশ্রীর ওজন বেড়েছে। আর সেই ওজন বাড়াকেই যে এভাবে ছবির ইউএসপি বানিয়ে ফেলবেন রাজ, তা দেখে হবাক তাঁর ভক্তরা।

রূপাঞ্জনার আইবুড়োভাত
আগামী ১৯ এপ্রিল পরিচালক রাতুল মুখোপাধ্যায়কে বিয়ে করতে চলেছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। তার আগে আচার অনুষ্ঠানের কিছুই বাদ দিতে চান না তাঁরা। ইতিমধ্যেই আয়োজিত হয়েছে আইবুড়োভাত। শহরের এক হোটেলে প্রিয়জনদের নিয়ে অনুষ্ঠিত হবে এই শুভকাজ।

Follow Us: