Viral Video: ‘বচপন কা পেয়ার’ খ্যাত সহদেব নাচল নোরা ফতেহির ‘ড্যান্স মেরি রানি’- র ছন্দে, ভাইরাল ভিডিয়ো

Viral Video: নোরা ফতেহি (Nora Fatehi) আর গুরু রনধাওয়ার (Guru Randhawa) অ্যালবাম 'ড্যান্স মেরি রানি'- র (Dance Meri Rani) ছন্দে নাচতে দেখা গিয়েছে (Bachpan Ka Pyaar) ছত্তিসগড়ের সহদেব দির্দোকে (Sahdev Dirdo)।

Viral Video: 'বচপন কা পেয়ার' খ্যাত সহদেব নাচল নোরা ফতেহির 'ড্যান্স মেরি রানি'- র ছন্দে, ভাইরাল ভিডিয়ো
ছত্তিসগড়ের সহদেব দির্দো।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 09, 2022 | 1:57 PM

নোরা ফতেহির (Nora Fatehi) নাচের স্টেপ মানেই সেখানে নতুন চমক থাকবে। তেমনটাই হয়েছিল গুরু রনধাওয়ার (Guru Randhawa) সঙ্গে তাঁর শেষ ড্যান্স অ্যালবাম ‘ড্যান্স মেরি রানি’- (Dance Meri Rani) তে। নেটিজ়েনদের অনেকেই নোরা ফতেহির নাচের প্রশংসা করেছিলেন। তবে দ্বিমতও পোষণ করেছিলেন অনেকে। ফের একবার ভাইরাল (Viral Video) হয়েছে নোরা ফতেহি এবং গুরু রনধাওয়ার ড্যান্স অ্যালবাম ‘ড্যান্স মেরি রানি’। এবার অবশ্য সৌজন্যে রয়েছে সহদেব দির্দো (Sahdev Dirdo)। সহদেবের ‘বচপন কা পেয়ার’ (Bachpan Ka Pyaar) শোনেননি এমন বোধহয় কেউ নেই। বলিউডের র‍্যাপার কিং বাদশা তো সহদেবের এই গান নিয়ে রিমিক্স বানিয়ে নতুন ট্র্যাকও তৈরি করেছেন। ব্যাপক ভাবে ভাইরালও হয়েছে সেই গান। এবার অন্য ভূমিকায় দেখা গিয়েছে সহদেবকে। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা গিয়েছে নোরা ফতেহির ‘ড্যান্স মেরি রানি’- র ছন্দে তাল মিলিয়েছে সহদেব।

দেখুন নোরা ফতেহি আর গুরু রনধাওয়ার গান ‘ড্যান্স মেরি রানি’- র সঙ্গে সহদেব দির্দোর নাচের ভাইরাল ভিডিয়ো 

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে সহদেব পরেছে গোলাপি রঙের জ্যাকেট আর ডেনিমের প্যান্ট। নোরার ড্যান্স স্টেপ নয় বরং গুরু রনধাওয়ার নাচের স্টাইলই বেশি নকল করতে দেখা গিয়েছে সহদেবকে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়েছে সহদেবের এই নাচের ভিডিয়ো। ৬৪ হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। গত সপ্তাহে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে এই ভিডিয়ো। ছত্তিসগড়ের ১০ বছরের সহদেব ইতিমধ্যেই নিজের গান ‘বচপন কা পেয়ার’- এর জন্য বেশ বিখ্যাত। এবার নোরা ফতেহি আর গুরু রনধাওয়ার গানে নেচে নেটিজ়েনদের চমক দিয়েছে এই ছেলে।

গত বছর জুলাই মাসে সোশ্যাল মিডিয়ার সমস্ত মাধ্যম জুড়ে ছড়িয়ে পড়েছিল সহদেব দির্দোর গান ‘বচপন কা পেয়ার’। এই গানের সঙ্গে ইনস্টাগ্রাম বা ফেসবুকে ভিডিয়ো, রিলস বানাননি এরকম লোকের সংখ্যা নেহাতই হাতেগোনা। এরপর অগস্ট মাসেই বাদশার সঙ্গে যুক্ত হয়েছে এই গানের রিমিক্স ভার্সান তৈরি করেছিল সহদেব। সেই মিউজিক ভিডিয়োতে বাদশা এবং অন্যান্যদের সঙ্গে দেখা গিয়েছিল সহদেবকেও। কিছুদিন আগে দুর্ঘটনার কবলেও পড়েছিল ছত্তিসগড়ের এই ছেলে। সেই সময়ে নিয়মিত সহদেব ও তার পরিবারের সঙ্গে যোগাযোগ রেখেছিলেন বাদশা। ছত্তিশগড়ের সুকমা জেলায় দুর্ঘটনার শিকার হওয়া ইন্টারনেট সেনসেশন সহদেব দির্দোর সঙ্গে দেখা করতে হাসপাতালে গিয়েছিলেন তিনি। সেই সময় জানা গিয়েছিল যে, সহদেব তার বাবার সঙ্গে মোটরসাইকেলে করে গ্রামের দিকে যাচ্ছিল। আর সেই সময়েই দুর্ঘটনাটি ঘটে। এর ফলে সে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে আহত হয়।

আরও পড়ুন- Viral Video: নিজে সরকারি কর্মচারী, বাবা শিক্ষক, তাও পণ ছাড়া বিয়ে না করার হুমকি ‘শিক্ষিত’ পাত্রের

আরও পড়ুন- Viral Video: শরণার্থী শিবিরেই বার্থডে সেলিব্রেশন! স্বেচ্ছাসেবকদের আয়োজনে অবাক ইউক্রেনিয় একরত্তি