Viral Video: অন্য নারীর সঙ্গে ডিনার ডেটে গিয়ে ধরা পড়ে গেলেন যুবক, চেয়ার ছুড়ে তাঁর মাথায় সস ঢাললেন প্রেমিকা!

Viral Video Today: রাস্তার পাশেই একটি রেস্তোরাঁয় এক ব্যক্তি আর এক মহিলার সঙ্গে বসে খাওয়াদাওয়া করছিলেন। তারপর তাঁর গার্লফ্রেন্ড গাড়ি থেকে নেমে যে কাণ্ড ঘটালেন, তা দেখলে অবাক হয়ে যেতে হয়।

Viral Video: অন্য নারীর সঙ্গে ডিনার ডেটে গিয়ে ধরা পড়ে গেলেন যুবক, চেয়ার ছুড়ে তাঁর মাথায় সস ঢাললেন প্রেমিকা!
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2023 | 12:43 AM

Latest Viral Video: গার্লফ্রেন্ডের (Girlfriend) সঙ্গে প্রতারণা করে হাতে নাতে ধরা পড়ে গেলেন ব্যক্তি। অন্য নারীকে সঙ্গে নিয়ে একটি রেস্তোরাঁয় ডিনার ডেটে (Dinner Date) গিয়েছিলেন তিনি। হঠাৎই সেখানে চলে আসে একটি এসইউভি। সেই গাড়ি থেকে প্রথমে এক পুরুষ নেমে আসেন। তারপরই সেখান থেকে নেমে ওই রেস্তোরাঁয় রীতিমতো তাণ্ডব চালালেন মহিলা। ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলে দিয়েছে।

রাস্তার পাশেই একটি রেস্তোরাঁয় এক ব্যক্তি আর এক মহিলার সঙ্গে বসে খাওয়াদাওয়া করছিলেন। এসইউভি গাড়িটি থামতেই বোঝা গেল, এখানে নিশ্চয়ই কিছু গণ্ডগোল আছে। এসইউভি গাড়ি থেকে এক মহিলা নেমে ওই ব্যক্তির দিকে প্রথমে চেয়ার ছুড়ে দিলেন। তারপর তাঁর মাথায় সস ঢেলে দিলেন। টেবিলে পড়ে থাকা সব খাবারও ছড়িয়ে ছিটিয়ে দেন তিনি। সেখান থেকেই বোঝা গেল যে, গার্লফ্রেন্ডকে ফাঁকি দিয়ে অন্য মহিলাকে নিয়ে ডিনার ডেটে এসেছিলেন ওই ব্যক্তি।

প্রায় 2 লাখেরও বেশি ভিউ হয়েছে ভিডিয়োটির। প্রচুর মানুষ লাইক ও কমেন্ট করেছে। একজন লিখেছেন, “গার্লফ্রেন্ডকে না জানিয়ে অন্য মহিলার সঙ্গে ডিনার ডেটের প্ল্যান বানচাল। টাটা বাই বাই।” আর একজন যোগ করলেন, “যে ব্যক্তি ও মহিলাকে ধরে রেখেছেন, তিনি এই বয়ফ্রেন্ডের মনে হয় বেস্টফ্রেন্ড।”

তবে এই প্রথম নয়। সোশ্যাল মিডিয়ায় এমনতর ধরা পড়ার ঘটনা একাধিক বার দেখা গিয়েছে। কখনও দেখা গিয়েছে, প্রেমিক-প্রেমিকা বাড়ির ছাদে প্রেম করছিলেন, সেখানে মেয়ে ধরা বড়ে যায় তাঁর মায়ের কাছে। আবার অন্য নারীকে বাড়িতে ডেকে স্ত্রীর কাছে ধরা পড়ে গিয়েছেন এক ব্যক্তি, এমন ঘটনাও দেখেছি আমরা। যদিও এখানে এই ব্যক্তি ও তাঁর সঙ্গী, তাঁরা স্বামী-স্ত্রী নাকি বয়ফ্রেন্ড-গার্লফ্রেন্ড, সেই বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।