Viral Video: ভয়ঙ্কর সুন্দর! ভেঙে পড়ছে আগ্নেয় পাহাড়ের চাঁই, ড্রোনের ক্যামেরায় ধরা পড়ল অপূর্ব মুহূর্ত

আইসল্যান্ডের ফটোগ্রাফার Hörður Kristleifsso জানিয়েছেন, Fagradalsfjall পাহাড়ের আগ্নেয় গহ্বরের উপর দিয়ে ড্রোন উড়িয়ে নিয়ে গিয়েছিলেন তিনি। আর ঠিক সেই সময়েই ওই গহ্বরে একটা বড় চাঁই ভেঙে পড়েছিল।

Viral Video: ভয়ঙ্কর সুন্দর! ভেঙে পড়ছে আগ্নেয় পাহাড়ের চাঁই, ড্রোনের ক্যামেরায় ধরা পড়ল অপূর্ব মুহূর্ত
ভেঙে পড়ছে আগ্নেয় পাহাড়ের গহ্বরের চাঁই।

ভয়ঙ্কর সুন্দর! প্রকৃতির তাণ্ডবলীলার মধ্যেও যে অপরিসীম সৌন্দর্য্য লুকিয়ে থাকতে পারে, সেকথা আবারও প্রমাণ হয়েছে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়ো থেকে। ড্রোন দিয়ে একটি ভিডিয়ো তোলা হয়েছে। আর সেখানে আইসল্যান্ডের একটি আগ্নেয়গিরি গহ্বরে ধস নামার মুহূর্ত দেখানো হয়েছে। আর তা দেখে মুগ্ধ হয়েছেন নেটিজ়েনরা। আইসল্যান্ডের রাজধানী Reykjavik থেকে ৪০ কিলোমিটার দূরে রয়েছে Fagradalsfjall পাহাড়। সেখানকারই একটি আগ্নেয়গিরিতে ধসের এই ছবি তোলা হয়েছে।

জানা গিয়েছে, যে ড্রোনের সাহায্যে এই রোমহর্ষক ছবি তোলা হয়েছে তা পরিচালনা করছিলেন Hörður Kristleifsson। ড্রোনের তোলা ভিডিয়োতে দেখা গিয়েছে আগ্নেয়গিরি থেকে লাভা উদগীরণ হচ্ছে। আর সেখানেই আগ্নেয়গিরি গহ্বরের একটা বড় চাঁই ভেঙে পড়তে দেখা গিয়েছে। জানা গিয়েছে, গত ১৯ মার্চ এই ভিডিয়ো তোলা হয়েছিল ড্রোনের সাহায্যে। আগ্নেয়গিরির একদম উপর থেকে এমনভাবে এই ভিডিয়ো তোলা হয়েছে যেখানে লাভা উদগীরণ, চাঁই ধসে পড়া সবটাই ধরা পড়েছে একদম নিখুঁত ভাবে। একঝলক দেখলে মনে হবে না জানি কত রহস্য লুকিয়ে রয়েছে ওই আগ্নেয় গহ্বরের মধ্যে।

দেখুন সেই ভয়ঙ্কর সুন্দর ভিডিয়ো

আইসল্যান্ডের ফটোগ্রাফার Hörður Kristleifsso জানিয়েছেন, Fagradalsfjall পাহাড়ের আগ্নেয় গহ্বরের উপর দিয়ে ড্রোন উড়িয়ে নিয়ে গিয়েছিলেন তিনি। আর ঠিক সেই সময়েই ওই গহ্বরে একটা বড় চাঁই ভেঙে পড়েছিল। ভিডিয়োতে দেখে সঠিকভাবে অবশ্য আগ্নেয় গহ্বর বা ও ধসে ভেঙে পড়া চাঁইয়ের আকার-আয়তন বোঝা সম্ভব নয়। কিন্তু আইসল্যান্ডের ফটোগ্রাফার জানিয়েছেন, ভিডিয়ো যতই ছোট লাগুক, আসলে এর আকার-আয়তন একটি পাঁচতলা বাড়ির সমান।

প্রায় ৮৫০০ ভিউ হয়েছে এই ভিডিয়োর। টুইটারে এমন ভিডিয়ো দেখে নেটিজ়েনদের প্রায় সকলেই বলছেন, এই ছবি একাধারে যেমন ভয়ঙ্কর, তেমনই সুন্দর। গায়ের লোম খাড়া হয়ে যাওয়ার মতো এই দৃশ্য দেখে যেমন মনে রহস্য জাগে, তেমনই এজ অজানা বিস্ময়ে অবাক হয়ে অপলক দৃষ্টিতে বারবার এমন ভিডিয়ো দেখা যায়।

আরও পড়ুন- Viral Video: কোলের সন্তানের আগেই মা বলা শিখল বুদ্ধিমান এই সারমেয়! দেখুন ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: দু’ভাগ করা পাউরুটির মধ্যে পড়ল চকোলেট আর সিঙ্গারা, নেটাগরিকদের মন জিতে নিল চকোলেট সিঙ্গারা পাও!

আরও পড়ুন- Viral Video: স্কুলে পেনসিল চুরি, মামলা রুজু করতে থানায় ছুটল পড়ুয়া, নেটপাড়ায় হাসির রোল!

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla