গানের তালে জমিয়ে নাচছেন বৃদ্ধ দম্পতি, করোনা আবহে এমন ভিডিয়োই আশা জাগাচ্ছে, বলছেন নেটিজ়েনরা

লাইমলাইট কেড়ে নিয়েছেন এক বৃদ্ধ দম্পতি। গানের তালে জমিয়ে নাচ করতে দেখা গিয়েছে তাঁদের। প্রতিটা নাচের স্টেপ বলে দিচ্ছে যে দারুণ ভাবে গোটা ব্যাপারটা উপভোগ করেছেন ওই বৃদ্ধ এবং বৃদ্ধা।

গানের তালে জমিয়ে নাচছেন বৃদ্ধ দম্পতি, করোনা আবহে এমন ভিডিয়োই আশা জাগাচ্ছে, বলছেন নেটিজ়েনরা
ছবি প্রতীকী।

গত একবছর ধরে করোনা দাপটে সারা বিশ্বই প্রায় অসুস্থ। কোথাও চলছে লকডাউন। কোথাও বা নৈশ কার্ফু। গৃহবন্দি হয়েছেন সাধারণ মানুষ। ওয়ার্ক ফ্রম হোমের বেড়াজালে হাঁপিয়ে উঠেছেন প্রায় সকলেই। এই কঠিন পরিস্থিতি বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। কিন্তু সেখানেও বেশিরভাগ ছবি, ভিডিয়ো, খবর করোনা সংক্রান্ত। চারদিকে অক্সিজেন নিয়ে চলছে হাহাকার। হাসপাতালে নেই পর্যাপ্ত বেড।

তবে এত কিছু নেতিবাচক খবরের মধ্যেও আপনার মুখে হাসি ফোটাবে টুইটারে ভাইরাল হওয়া একটি ভিডিয়ো। ওই ভিডিয়ো কোথাকার তা জানা যায়নি। তবে ভিডিয়োতে কাউকে মাস্ক না পরা দেখে অনুমান করা হচ্ছে সম্ভবত এই ভিডিয়ো করোনা কালের আগেই তোলা হয়েছে। এমনিতেও টুইটারে পুরনো ভিডিয়ো নতুন করে ভাইরাল হওয়ার ট্রেন্ড রয়েছে। অনুমান, হয়তো সেই ট্রেন্ডেরই আওতায় রয়েছে এই ভিডিয়ো।

ওই ভিডিয়োতে দেখা গিয়েছে কোনও অনুষ্ঠানের জন্য মঞ্চ তৈরি হয়েছে। বেলুন দিয়ে সাজানো হয়েছে স্টেজের চারপাশ। মঞ্চে উঠে গান গাওয়ার প্রস্তুতি নিচ্ছে একটি ব্যান্ড। ব্যাকগ্রাউন্ডে চলছে বেশ রিদমিক একটি গান। কিন্তু এইসব ওই ভিডিয়োর আকর্ষণ নয়। লাইমলাইট কেড়ে নিয়েছেন এক বৃদ্ধ দম্পতি। গানের তালে জমিয়ে নাচ করতে দেখা গিয়েছে তাঁদের। প্রতিটা নাচের স্টেপ বলে দিচ্ছে যে দারুণ ভাবে গোটা ব্যাপারটা উপভোগ করেছেন ওই বৃদ্ধ এবং বৃদ্ধা।

আরও পড়ুন- করোনা সঙ্কটে সুস্থ থাকতে মুম্বই পুলিশের নতুন ‘রেসিপি’, টুইট করেছেন স্বয়ং কমিশনার

১৫ সেকেন্ডের এই ভিডিয়োই হাসি ফুটিয়েছে নেটাগরিকদের মুখে। এমন জটিল মহামারী পরিস্থিতি এই ধরণের ভিডিয়ো পজিটিভ ভাইবস দিচ্ছে, নিশ্চয় পৃথিবী আবার একদিন সুস্থ হবে এবং সকলে আবার প্রতিটি দিন স্বাভাবিক ভাবে উপভোগ করতে পারবেন, এই আশার কথাই বলেছেন টুইটারিয়ানরা।