Viral Video: মাঝরাস্তায় বয়স্ক দম্পতির মারামারি, ‘কিউট’ বললেন নেটিজ়েনরা

Latest Viral Video: রাস্তার মাঝখানেই থালা হাতে নিয়ে স্বামীকে মারতে থাকেন স্ত্রী। তারপর তাঁর হাত থেকে ওই থালাটি ছিনিয়ে নিয়ে উল্টে স্ত্রীর উপরে মারতে শুরু করেন স্বামী। এমন সময়ে ঘটনাস্থলে বহু মানুষ জড়ো হয়ে যান। কেউ হাঁ হয়ে দেখতে থাকেন, কেউ আবার দেখেও না-দেখার ভান করে চলে যান।

Viral Video: মাঝরাস্তায় বয়স্ক দম্পতির মারামারি, 'কিউট' বললেন নেটিজ়েনরা
সে কী কাণ্ড!
Follow Us:
| Edited By: | Updated on: Feb 08, 2023 | 12:53 PM

এই সোশ্যাল মিডিয়া এক অবাক জায়গা। এই পৃথিবীর কোনও এক প্রান্তের যে সৌন্দর্য আপনার কাছে অধরা থেকে যায়, তাই আপনার হাতের মুঠোয় ধরিয়ে দেয়। আবার এই দুনিয়ার কোনও এক দুঃখে আপনার চোখে জলও এনে দেয়। আর মজাদার ঘটনার কথা তো বাদই দিলাম। ফেসবুক হোক বা টুইটার বা অন্য কোনও প্ল্যাটফর্ম, সোশ্যাল মিডিয়া খুললেই মজাদার ভিডিয়োর ছড়াছড়ি। কখনও তো আবার চরম হাতাহাতির ঘটনা সোশ্যাল মিডিয়ায় এমন ভাবে আসে, দেখে হেসে ওঠা ছাড়া দ্বিতীয় আর কোনও উপায় থাকে না। তেমনই একটি হাতাহাতির ঘটনা দেখে নেটিজ়েনরা বলছেন, অবাক মন্তব্য করেছেন।

বিয়েকে দুটি মানুষের পবিত্র সম্পর্ক হিসেবে গণ্য করা হয়। দুটো মানুষের মধ্যে সম্পর্কটাকে টিকিয়ে রাখার জন্য অনেক কাঠখড়ই পোড়াতে হয়। আর বিয়ে মানেই তো সংসার। সেই সংসার করতে গেলে একটু তো ঠোকাঠুকি হবেই। এক দম্পতিকে দেখা গেল, জীবনের এই বয়ঃকালে এসে রাস্তায় সকলের মাঝে মারামারি করছেন। যুগলের আক্কেলগুড়ুম দেখে নেটিজ়েনদের কেউ বললেন, “এই বয়সে এটা হয়ে থাকে।” কেউ আবার যোগ করলেন, “ওঁরা যাই করুন না কেন, বেশ কিউট লাগছে।”

ঘটনাটি মুম্বইয়ের। ভিডিয়োতে দেখা গিয়েছে, তীব্র বাগবিতণ্ডায় জড়িয়েছেন বয়স্ক দম্পতি। সেই কথা কাটাকাটিই পরবর্তীতে হাতাহাতি পর্যন্ত গড়ায়। রাস্তার মাঝখানেই থালা হাতে নিয়ে স্বামীকে মারতে থাকেন স্ত্রী। তারপর তাঁর হাত থেকে ওই থালাটি ছিনিয়ে নিয়ে উল্টে স্ত্রীর উপরে মারতে শুরু করেন স্বামী। এমন সময়ে ঘটনাস্থলে বহু মানুষ জড়ো হয়ে যান। কেউ হাঁ হয়ে দেখতে থাকেন, কেউ আবার দেখেও না-দেখার ভান করে চলে যান। তবে বয়স্ক দম্পতির এহেন লড়াই থামানোর চেষ্টা করেননি কেউই।

ভিডিয়োটা দেখে অনেকে সঠিকভাবেই ধরতে পারেন, এটি মুম্বইয়ের জনপ্রিয় এমএম মিঠাইওয়ালা ক্যান্ডি দোকান। তবে নেটিজ়েনদের প্রতিক্রিয়া ছিল অবাক করার মতো। তাঁদের অনেকেই এই ভিডিয়ো দেখে দুঃখিত হওয়ার জায়গায় আনন্দিতই হয়েছেন। একজন বললেন, “ওই বয়স্ক দম্পতির মধ্যে যে কেউ গুরুতর ভাবে আঘতপ্রাপ্ত হতে পারতেন।” আর একজন যোগ করলেন, “যাই হোক না কেন, এরকম ঝগড়া বহু দিন পর দেখলাম।”