Viral Video: সাত সকালে বাথরুমে বিন বুলায়ে মেহমান! ইয়াব্বড় কিং কোবরা দেখে ঘুম উড়ল পাড়া-পড়শি সক্কলের

King Cobra Enters Bathroom: ভয়ঙ্কর একটা কিং কোবরা সাপ ঢুকে পড়ে এক ব্যক্তির বাথরুমে। তার পরে কী ঘটল, জানতে এই ভিডিয়োটা একবার দেখে নিন।

Viral Video: সাত সকালে বাথরুমে বিন বুলায়ে মেহমান! ইয়াব্বড় কিং কোবরা দেখে ঘুম উড়ল পাড়া-পড়শি সক্কলের
ভয়ঙ্কর সেই সাপ। ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2022 | 9:26 PM

কিং কোবরার (King Cobra) থেকে বিষধর সাপ এই দুনিয়ায় আর কে বা আছে! পাশাপাশিই আবার তারা সবথেকে বড় সাপও বটে। এক-একটা কিং কোবরা দৈর্ঘ্যে যেখানে ১০ থেকে ১২ ফুট পর্যন্ত হতে পারে, ঠিক সেখানেই তাদের ওজন হতে পারে ২০ পাউন্ড পর্যন্ত। একটা কিং কোবরা যখন দাঁড়িয়ে যায়, তখন মানুষের চোখেই চোখ রাখতে পারে সে। ছোটখাটো পশুপাখি তো নিমেষে সাবাড় করে দেয় তারা। এমনই নানাবিধ ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরালও (Viral) হয়। এহেন কিং কোবরাই আবার মানুষের কাছে খুবই ভয়ঙ্কর। কারণ, একটা ছোবল খেলে সেখানেই ছবি হয়ে যেতে হবে। তাই দূর থেকেও যেন কিং কোবরা থেকে আঁতকে ওঠেন মানুষ। কিন্তু এহেন কিং কোবরাই যদি আপনার বাড়িতে বিন বুলায়ে মেহমান হিসেবে ঘাপটি মেরে বসে থাকে? যদি আপনার বাথরুমে ঢুকে পড়ে? কাকভোরে আপনার আড়মোড়া ভাঙতে না ভাঙতেই যদি সে আপনাকে দর্শন দেয়, পিলে চমক উঠবে তো, তাই না?

View this post on Instagram

A post shared by Kingdom of snakes ? (@snake_unity)

তেমনই এক পিলে চমকানো ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হল। বিশালাকার একটি কিং কোবরা ঢুকে পড়ে এক ব্যক্তির বাড়িতে। তার পরে সে সোজা চলে যায় ওই বাড়ির বাথরুমে। আকারে সে এতটাই বড় যে, অত বড় বাথরুমটাও যেন তার কাছে ছোট হয়ে গিয়েছে! তার মাথা যদি দেওয়ালের সঙ্গে কিছুটা উঠে থাকে, তাহলে তার দেহ পড়ে থাকে বাথরুমের ফ্লোরে। এর মাঝে আবার সে টয়লেট পেপারেও জ়ড়িয়ে ফেলেছে গায়ে।

আঁতকে ওঠার মতোই কাণ্ড। ভিডিয়ো শুরু হতে দেখা গেল, সেই কিং কোবরা যেন বাথরুমে ছটফট করছে আর বেরোনোর আপ্রাণ চেষ্টাও করে চলেছে। ওই ব্যক্তি বাথরুমের দরজা খুলে কিং কোবরাটিকে চাক্ষুষ করেন আর সঙ্গে সঙ্গে বাথরুমের দরজা বন্ধ করে দেন। আর সেখানেই শেষ হয়ে যায় ভিডিয়ো।

খুব ছোট্ট এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে স্নেক ইউনিটি নামক একটি পেজে। কিন্তু এই ভিডিয়োর প্রভাব যে কতখানি, কতটাই যে ভয়ঙ্কর, তা প্রমাণ করে দিচ্ছে তার ভিউ, লাইক এবং প্রচুর পরিমাণ কমেন্টস। অল্প সময়ের মধ্যেই এই ভিডিয়োর ভিউ এখন ৬০ হাজারের কাছাকাছি। একবার ভেবে দেখুন তো, আপনার সঙ্গেও যদি এমন কাণ্ড ঘটে, কী করবেন তখন!!

আরও পড়ুন: জ্যান্ত কাঁকড়া ঢুকে পড়ল মহিলার কানে, তারপর যা হল, তা দেখে নেটিজেনদের চোখ কপালে!

আরও পড়ুন: গর্ত থেকে বের করে জ্যান্ত খরগোশকে গিলে খেয়ে নিল সিগাল, ভিডিয়ো ব্যাপক ভাইরাল!

আরও পড়ুন: মহিলার চুলে বাসা বেঁধে ৮৪ দিন বসবাস ফিঞ্চ পাখির, মন ভাল করা প্রেম-কাহিনি এখন নেটপাড়ায় সুপারহিট!