Viral Video: জ্যান্ত কাঁকড়া ঢুকে পড়ল মহিলার কানে, তারপর যা হল, তা দেখে নেটিজেনদের চোখ কপালে!

Crab Gets Stuck In Woman’s Ear: জলকেলি দেখাতে গিয়ে বিপদে পড়লেন এক মহিলা। আস্ত একটা কাঁকড়াই ঢুকে পড়ল তাঁর কানে। তার পরে কী হল, জানতে দেখুন এই ভিডিয়ো।

Viral Video: জ্যান্ত কাঁকড়া ঢুকে পড়ল মহিলার কানে, তারপর যা হল, তা দেখে নেটিজেনদের চোখ কপালে!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2022 | 7:46 PM

কত না খতরনাক ঘটনা দেখা যায় ইন্টারনেটে, যা দেখে আঁতকে উঠি আমরা! এবারও তেমনই এক ভয়ঙ্কর ঘটনা ঘটল। একটি মহিলার কানে (Womans’ Ear) জ্যান্ত একটি কাঁকড়া (Crab) ঢুকে পড়ল। স্যান জুয়ানের পুয়ের্টো রিকোতে স্নরকেলিং করতে গিয়েই মহিলার সঙ্গে এমন কাণ্ড ঘটে। ভাইরাল ভিডিয়োতে (Viral Video) দেখা গিয়েছে, মহিলার কানে একটি ট্যুইজ়ার ধরে রয়েছেন এক ব্যক্তি। দেখে মনে হচ্ছে যেন, তিনি কিছু বের করার চেষ্টা করছেন। তিনি একদিকে যেমন ওই কাঁকড়া বের করছেন, অন্য দিকে আবার মহিলাকে ‘একটু ব্যথা হলেও আপনি বিপদ থেকে মুক্ত হবেন’ বলে শান্ত করার চেষ্টাও করে যাচ্ছেন। আর তারপরই মহিলার কানের ক্যানাল থেকে তিনি কাঁকড়াটিকে বের করতে সক্ষম হন এবং সেটিকে নিচে পড়ে থাকতে দেখা যায়। মহিলা রীতিমতো ঘাবড়ে গিয়ে চিৎকার করতে থাকেন এবং বলে ওঠেন, “ওটা কী ঢুকে ছিল আমার কানে?”

সর্বপ্রথম এই ভিডিয়োটি টিকটকে শেয়ার করা হয়েছিল। সেখানে ওই মহিলা ক্যাপশন দিয়ে লিখেছিলেন, “স্যান জুয়ানে স্নোরকেলিং করতে গিয়ে আমার কানে একটা কাঁকড়া ঢুকে পড়ে।” পরবর্তীতে সেই ভিডিয়োই ফেসবুক, ইনস্টাগ্রাম, ট্যুইটার, ইউটিউব-সহ আরও বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করা হয়।

ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। মানুষের কান থেকে একটা কাঁকড়া বের হতে দেখে অনেকেই হতবাক হয়েছেন। কেউ কেউ বলছেন, “এর থেকে ভয়ের আর কিছু হতে পারে না!” আর একজন আবার বললেন, “এমন বিরলতম ঘটনার পরেও যে ওই মহিলা বেঁচে আছেন এবং ওয়াটার স্পোর্টস অ্যাক্টিভিটি করতে পারছেন, সেটা সত্যিই ভাগ্যের বিষয়।” ঘটনার পর দিনই মহিলা কায়াকিং-এ পাড়ি দেন এবং প্রত্যেক দর্শককে অনুরোধ করেন যে, স্নরকেলিং করার সময় প্রত্যেকে যেন কানে ইয়ারপ্লাগ পরে থাকেন।

গত ৩০ মার্চ ইউটিউবে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। এর মধ্যেই প্রচুর মানুষ এই ভিডিয়ো দেখে ফেলেছেন। মাত্র ২ মিনিট ৪৭ সেকেন্ডের এই ভিডিয়োর ভিউ এর মধ্যে ২৮ হাজার হতে চলল। আর একদিকে কমেন্টের তো প্রায় একপ্রকার বন্যা বয়ে গিয়েছে!

আরও পড়ুন: গর্ত থেকে বের করে জ্যান্ত খরগোশকে গিলে খেয়ে নিল সিগাল, ভিডিয়ো ব্যাপক ভাইরাল!

আরও পড়ুন: মহিলার চুলে বাসা বেঁধে ৮৪ দিন বসবাস ফিঞ্চ পাখির, মন ভাল করা প্রেম-কাহিনি এখন নেটপাড়ায় সুপারহিট!

আরও পড়ুন: পিৎজা ডেলিভারি নিচ্ছে জিনস-টিশার্ট পরা বাঁদর! অবাক নেট দুনিয়া, দেখুন আজব ভাইরাল ভিডিয়ো