Viral Video: পিৎজা ডেলিভারি নিচ্ছে জিনস-টিশার্ট পরা বাঁদর! অবাক নেট দুনিয়া, দেখুন আজব ভাইরাল ভিডিয়ো

Ape Receives Pizza: দরজা খুলে হাত বাড়িয়ে ডেলিভারি পার্সনের থেকে অর্ডার দেওয়া পিৎজার ডেলিভারি নিচ্ছে প্যান্ট-শার্ট পরা এক বাঁদর! দেখুন সেই ভিডিয়ো।

Viral Video: পিৎজা ডেলিভারি নিচ্ছে জিনস-টিশার্ট পরা বাঁদর! অবাক নেট দুনিয়া, দেখুন আজব ভাইরাল ভিডিয়ো
পিৎজা অর্ডারের ডেলিভারি নিচ্ছে বাঁঁদর!
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2022 | 3:38 PM

সোশ্যাল মিডিয়া (Social Media) মানেই আজব সব ভিডিয়োর ভাণ্ডার। আজকাল মাঝে মাঝে এমন সব ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয় যা দেখে চমকে তো যাবেনই। সেই সঙ্গে হাসতে হাসতে পেটে খিল ধরার জোগাড় হয়। তেমনই এক অদ্ভুত ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে, একটি বাড়িতে পিৎজা ডেলিভারি দিতে গিয়েছেন এক ডেলিভারি গার্ল। আপনি ভাবছেন এর মধ্যে আবার চমক কীসের? এ তো আকছার ঘটে। কিন্তু না, এখানে দরজা খুলে যে পিৎজা নিতে বেরিয়েছে তাকে দেখে শুধু ওই ডেলিভারি গার্ল তো অবাক হয়েইছেন, চমকে যাবেন আপনিও। কারণ দরজা খুলে বেরোতে দেখা গিয়েছে একটি বাঁদরকে। পরনে টি-শার্ট, জিনস, পায়ে স্পোর্টস শু। হাতে আবার পিৎজার দাম নিয়েও বেরিয়েছে সে। এমন ক্রেতাকে সামনে দেখে হতভম্ব হয়ে গিয়েছিলেন ডেলিভারি দিতে আসা ওই মহিলা। তারপর ওই বাঁদরের হাতেই পিৎজার বাক্স ধরিয়ে টাকা নিয়ে চলে গিয়েছেন তিনি।

পিৎজা ডেলিভারি নিচ্ছে বাঁদর! দেখুন ভাইরাল ভিডিয়ো

View this post on Instagram

A post shared by VIDEOS (@videospost.s)

ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। @videopost.s নামের এক ইউজার এই ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। সেখানে দেখা গিয়েছে, এক মহিলা পিৎজার বাক্স ডেলিভারি দিতে এসেছেন। নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দরজায় টোকা দিয়ে ডেকেছেন তিনি। আর তারপরেই ছিল আসল চমক। দরজা খুলে বেরিয়ে এসেছে জিনস-টিশার্ট পরা এক বাঁদর। তাকে দেখে চমকে গিয়ে দু’পা পিছিয়ে গিয়েছেন ওই ডেলিভারি পার্সন। তারপর বাঁদরটি হাত বাড়িয়ে দেওয়ার পর তার হাতে পিৎজার বাক্স দিয়ে কোনওমতে টাকা নিয়ে দৌড়ে পালিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। মজার মজার কমেন্ট করেছেন নেটিজ়েনরা। কেউ বলেছেন বাঁদর বলে কি পিৎজা খাওয়ার শখ হতে পারে না? অনেকে আবার বলছেন, এমন পিৎজা প্রেমী কিন্তু দেখাই যায় না। কেউ বা বলেছেন, এমন ধোপদুরস্ত পোশাকে নম্র স্বভাবের বাঁদরও যে রয়েছে, এই ভিডিয়োর বাঁদরটিকে না দিলে বিশ্বাস হতো না। সেই সঙ্গে অবশ্য নেটিজ়েনদের অনেকে এও বলছেন যে, নির্ঘাত এই কাণ্ডকারখানার পিছনে রয়েছে অন্য গল্প। এভাবে দরজা খুলে বাঁদর পিৎজা ডেলিভারি নচ্ছে আবার টাকাও দিচ্ছে, এটা ঠিক বিশ্বাসযোগ্য নয়। ইতিমধ্যেই ৩৯.৯ মিলিয়নের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। ইনস্টাগ্রামের ভিডিয়োটিতে লাইক পড়েছে ৩.৫ মিলিয়নের বেশি। পিৎজা নিতে আসা বাঁদরকে দেখে চমকে গিয়েছেন সকলেই।

আরও পড়ুন- Viral Video: ‘শ্রীবল্লীর’ ছন্দে শিম্পাঞ্জির নাচ! ভিডিয়ো না দেখলে বিশ্বাসই হবে না…

আরও পড়ুন- Viral Video: জোরে ছোটার জন্য ষাঁড়কে পাইপের গুঁতো! যুবকের দল ‘কর্মফল’ পেলেন হাতেনাতে

আরও পড়ুন- Viral Video: মাথা বোঝাই বস্তায় দুই হাত, ঘুরছে জীবনের চাকা! সাইকেল চালকের স্কিল দেখে মুগ্ধ নেটপাড়া