Viral Video: মাথা বোঝাই বস্তায় দুই হাত, ঘুরছে জীবনের চাকা! সাইকেল চালকের স্কিল দেখে মুগ্ধ নেটপাড়া

Man Cycle Riding Skills: মাথায় তার বস্তা। সেই বস্তা ভর্তি কাপড়ে, দুই হাত দিয়ে ধরে রয়েছেন তিনি। এদিকে সাইকেলও চালাচ্ছেন। কী ভাবে?

Viral Video: মাথা বোঝাই বস্তায় দুই হাত, ঘুরছে জীবনের চাকা! সাইকেল চালকের স্কিল দেখে মুগ্ধ নেটপাড়া
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2022 | 6:50 PM

আনন্দ মাহিন্দ্রা (Anand Mahindra) বিজ়নেস টাইকুন ঠিকই। কিন্তু নেটপাড়ার লোকজনের কাছে তাঁর আরও একটি পরিচয় রয়েছে। আর তা হল, বিভিন্ন সময়ে নানাবিধ অনুপ্রেরণামূলক পোস্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার কর থাকেন মিস্টার মাহিন্দ্রা। এবার তেমনই এক ভিডিয়ো শেয়ার করলেন, যেখানে দেখা গেল দুর্ধর্ষ ব্যালান্স করে সাইকেল চালাচ্ছেন (Cycle Riding Skills) এক ব্যক্তি। তার মাথায় রয়েছে একটি বস্তা। আর সেই বস্তা ঠাসা রয়েছে গুচ্ছের কাপড়ে। আমরা সাইকেল চালাই তার হ্যান্ডেলে হাত রেখে। কিন্তু এই ব্যক্তির দুই হাত ওই মাথা ভর্তি বস্তায়, এদিকে দিব্যি তিনি সাইকেল চালিয়ে গেলেন।

একটি থাম্বস আপ সাইন দিয়ে আনন্দ মাহিন্দ্রা লিখছেন, “এই লোকটি একজন মানব সেগওয়ে, তাঁর শরীরে একটি জাইরোস্কোপ রয়েছে! ভারসাম্যের অবিশ্বাস্য অনুভূতি। তবে যা আমাকে কষ্ট দেয়, তা হল যে তাঁর মতো অনেকেই আছেন আমাদের দেশে, যাঁরা অনায়াসেই প্রতিভাবান জিমন্যাস্ট/খেলোয়াড় হতে পারেন। কিন্তু প্রশিক্ষণের অভাবে তাঁদের দেখা যায় না…”

বহু মানুষ এই ভিডিয়ো দেখেছেন। রিট্যুইটও করেছেন অনেকে। এখনও পর্যন্ত এই ভিডিয়োর ভিউ হয়েছে প্রায় ৮৪ হাজার হতে চলেছে। অনেকে কমেন্টও করেছেন।

তবে এই প্রথম বার যে আনন্দ মাহিন্দ্রা কারও প্রতিভার প্রশংসা করলেন, এমনটা নয়। এর আগেও মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান অনুপ্রেরণাদায়ক, কিছু শেখা যায় এমন অনেক ভিডিয়ো শেয়ার করে থাকেন।

আরও পড়ুন: স্টেশনে মাথা ঘুরে পড়ে গেলেন পুলিশকর্মী, পিষে দিল মালগাড়ি, বেদনাদায়ক ভিডিয়ো ব্যাপক ভাইরাল

আরও পড়ুন: এই ড্রাইভারের স্কিল দেখে সবাই অবাক! ‘সুতোর উপর দিয়ে গাড়ি চালালেন’, দাবি নেটিজেনদের

আরও পড়ুন: বাইক স্টার্ট দিতে গিয়ে এমন জোরে কিক মারলেন যুবতী, যা দেখে নেটপাড়ার লোকজনের চক্ষু ছানাবড়া!