Viral Video: স্টেশনে মাথা ঘুরে পড়ে গেলেন পুলিশকর্মী, পিষে দিল মালগাড়ি, বেদনাদায়ক ভিডিয়ো ব্যাপক ভাইরাল

GRP Death Agra: দিব্যি তিনি রেলওয়ে স্টেশনে গার্ড দিচ্ছিলেন। কিন্তু ৫ সেকেন্ডের ব্যবধানে সব যেন ওলটপালট হয়ে গেল!! দেখুন সেই ভিডিয়ো।

Viral Video: স্টেশনে মাথা ঘুরে পড়ে গেলেন পুলিশকর্মী, পিষে দিল মালগাড়ি, বেদনাদায়ক ভিডিয়ো ব্যাপক ভাইরাল
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2022 | 9:38 PM

মাত্র কয়েক সেকেন্ডের ব্যবধানে রেলওয়ে স্টেশনে প্রাণ হারালেন এক পুলিশকর্মী। বেদনাদায়ক সেই ভিডিয়ো ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঘটনাটি ঘটেছে আগ্রার (Agra) রাজা কী মান্ডি রেলওয়ে স্টেশনে (Railway Station)। আর সেই ভিডিয়ো দেখলে শিউরে উঠতে হয়। হঠাৎ করেই মাথা ঘুরে যায় ওই জিআরপি (GRP) কর্মীর। সেই সময় পাস করছিল একটি মালগাড়ি। অবচেতন হয়ে তিনি পড়ে যান ওই মালগাড়ির দুটি বগির মাঝখানে। পিষে দিয়ে যায় তাকে। মুহূর্তে প্রাণ হারান ওই পুলিশকর্মী।

ভিডিয়ো যখন শুরু হয়, তখন দেখা যায় স্বাভাবিক একটি রেলওয়ে স্টেশনের চিত্র। একটি মালগাড়ি পাস করছে। তার অনতিদূরেই একটি লাঠি হাতে দাঁড়িয়ে ছিলেন ওই পুলিশকর্মী। তাঁর সামনে ছিল একটি বসার জায়গা। সেখানে ট্রেনের অপেক্ষারত এক যাত্রী বসেছিলেন।

মালগাড়িটি পাস করার সময় দেখা যায় স্বমহিমায় ছিলেন ওই পুলিশকর্মী, যা দেখে কারও মনেই হবে না যে কিছু ক্ষণ পরে তিনিই মাথা ঘুরে পড়ে যাবেন। কিন্তু হঠাৎ করেই যেন তাঁর মাথা ঘুরে যায়। ৫ সেকেন্ডের জন্য দেখা যায়, তিনি ঘুরপাক খাচ্ছেন। আর তারপরই অবচেতন হয়ে পড়েন ওই মালগাড়ির দুটি বগির মাঝখানে।

সমগ্র ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় তুলে ধরা হয়েছে। তিনি পড়ে যেতেই দেখা যায় যে, রেলওয়ের এক কর্মী ছুটে এলেন। সম্ভবত, তিনি সিসিটিভি ফুটেজ দেখার পরই ছুটে আসেন ঘটনাস্থলে। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। ট্যুইটারে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। বহু মানুষকে নাড়িয়ে দিয়েছে এই ভিডিয়ো।

একজন কমেন্ট করে লিখেছেন, “এই ভিডিয়ো শুরু হওয়ার সময় কেউ ভাবতে পেরেছিল যে, ওই পুলিশকর্মী মাথা ঘুরে পড়ে যাবেন। আর তারপরে এমন মর্মান্তিক পরিণতি হবে।”

আরও পড়ুন: কুমিরকে জড়িয়ে ধরে জলাশয়ের মধ্যে যুবকের ‘পুল ড্যান্স’, অবাক নেট দুনিয়া

আরও পড়ুন: জ্যান্ত সাপ গিলে খেল কিং কোবরা! ভিডিয়ো দেখে শিউরে উঠছেন সকলেই

আরও পড়ুন: অন্তর্বাস আর মোজা পরে পুলিশের ভ্যান থেকে পলাতক ডাকাতির অভিযোগে অভিযুক্ত যুবক