Viral Video: কুমিরকে জড়িয়ে ধরে জলাশয়ের মধ্যে যুবকের ‘পুল ড্যান্স’, অবাক নেট দুনিয়া

Viral Video: সাধারণত কুমিরের নাম শুনলেই আঁতকে ওঠেন সকলে। জলের ত্রাস তারা। কিন্তু এই কুমির পুলের মধ্যে দিব্যি নাচ করেছে। তাও আবার এক মানুষের সঙ্গে।

Viral Video: কুমিরকে জড়িয়ে ধরে জলাশয়ের মধ্যে যুবকের 'পুল ড্যান্স', অবাক নেট দুনিয়া
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2022 | 8:55 PM

সোশ্যাল মিডিয়া এক আজব জায়গা। অদ্ভুত সব ভাইরাল ভিডিয়োর ভাণ্ডার রয়েছে এই নেট দুনিয়ায়। এর মধ্যে কিছু ভিডিয়ো দেখলে অবাক হতে হয়। তেমনই একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, একটি কুমিরের সঙ্গে পুকুর বা জলাশয়ের মধ্যে নাচ করছেন এক ব্যক্তি। দেখে মনে হবে যেন নিজের প্রেমিকাকে জড়িয়ে ধরে বল ড্যান্স থুড়ি পুল ড্যান্স করছেন তিনি। কুমিরটিকে জড়িয়ে ধরে রয়েছেন ওই ব্যক্তি। কুমিরটিও বেশ আনন্দেই রয়েছে। আক্রমণ করার কোনও পরিকল্পনা নেই তার। বরং ওই ব্যক্তির সঙ্গে কুমিরটির সদ্ভাব দেখে মনে হচ্ছে যেন মাঝে মাঝেই এই পুলে দু’জনে একসঙ্গে নাচের মহড়া দেয়। কুমিরের সঙ্গে ওই ব্যক্তির নাচের ভিডিয়ো দেখে নেটিজ়েনরা বলেছেন ওরা যে খুব মজা পেয়েছে তা স্পষ্ট। সম্ভবত কুমিরটি ওই ব্যক্তির চেনা বা পোষ মানা।

View this post on Instagram

A post shared by MEMES | COMEDY | CULTURE (@bitchreject)

সাধারণত কুমিরের নাম শুনলেই আঁতকে ওঠেন সকলে। জলের ত্রাস তারা। কিন্তু এই কুমিরই পুলের মধ্যে দিব্যি নাচ করেছে। তাও আবার এক মানুষের সঙ্গে। প্রায় কোমর সমান জল ছিল ওই পুলে। সেখানেই দেখা গিয়েছে কুমিরকে জড়িয়ে ধরেছেন এক ব্যক্তি। তার ভাবভঙ্গি দেখে মনে হচ্ছে, কুমির নয় যেন নিজের প্রেমিকাকে জড়িয়ে ধরেছেন। ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে আবার বাজছে রোম্যান্টিক মিউজিক। আর তার তালে তালে নাচছেন ওই কুমিরটি এবং ওই ব্যক্তি। সবচেয়ে অদ্ভুত হল ওই ব্যক্তির সাহস। কীভাবে অত বড় একটা কুমিরকে জড়িয়ে ধরলেন তিনি? সেই সঙ্গে কুমিরটিকেও দেখা গিয়েছে বেশ স্বাচ্ছন্দ্য বোধ করছে সে। মোটেই ওই ব্যক্তিকে আক্রমণ করতে যাননি তিনি।

ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। সেখানে Bitch Reject নামের একটি পেজ থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। জানা গিয়েছে, এই দৃশ্য দেখা গিয়েছে সুদূর ফ্লোরিডাতে। সেখানে কোথাও একটি জলাশয়ে কুমিরের সঙ্গে নাচতে দেখা গিয়েছে ওই কুমিরটিকে। বিভিন্ন মজার কমেন্ট করেছেন নেটিজ়েনরা। কেউ বলেছেন, নাচের সময় ওই কুমিরটির মনে কী চলছিল সেটা জানা গেল ভাল হতো। কেউ আবার বলেছেন চোখের সামনে অত হৃষ্টপুষ্ট মানুষকে দেখেও কি শিকার করার শখ জাগেনি কুমিরটির মনে? অনেকে আবার বলেছেন এভাবে মানুষের সঙ্গে জড়াজড়ি করে নাচ করায় নিজের মহলে অনেক সমালোচনা শুনতে হবে কুমিরটিকে। তবে কীভাবে কুমিরটি অত শান্ত ছিল আর ওই ব্যক্তিই বা কীভাবে এমন দুঃসাহসিক কাণ্ড ঘটালেন সেই প্রশ্নই ঘুরছে নেটিজ়েনদের মনে।

আরও পড়ুন- Viral Video: জ্যান্ত সাপ গিলে খেল কিং কোবরা! ভিডিয়ো দেখে শিউরে উঠছেন সকলেই

আরও পড়ুন- Viral: অন্তর্বাস আর মোজা পরে পুলিশের ভ্যান থেকে পলাতক ডাকাতির অভিযোগে অভিযুক্ত যুবক

আরও পড়ুন- VIral: হোলিতে পোষ্যের গায়ে আবির ছুঁড়েছিলেন মালিক, সেই ‘রক্সি’- কেই উদ্ধার করলেন শিবানী দণ্ডেকর