Viral Video: জ্যান্ত সাপ গিলে খেল কিং কোবরা! ভিডিয়ো দেখে শিউরে উঠছেন সকলেই

Viral Video: দেখা গিয়েছে একটি কিং কোবরা তার থেকে আকার আয়তনে ছোট আর একটি সাপকে গর্ত থেকে টেনে বের করে এনে গিলে খেয়েছে।

Viral Video: জ্যান্ত সাপ গিলে খেল কিং কোবরা! ভিডিয়ো দেখে শিউরে উঠছেন সকলেই
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2022 | 7:04 PM

জ্যান্ত একটি সাপ গিলে খাচ্ছে এক কিং কোবরা (King Cobra)। ভয়ঙ্কর সেই ভিডিয়ো আবার ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমন দৃশ্য দেখে শিউরে উঠেছেন নেটিজ়েনরা। এমনিতে সাপের মতো সুযোগসন্ধানী শিকারি খুব কম দেখা যায়। শিকার একবার নজরে এলে যেনতেনপ্রকারেণ তাকে বাগে এনে ফেলবে সাপ। সাধারণ সাপরা এমন প্রাণীই শিকার করে যাকের সহজে পেঁচিয়ে ফেলা যায়। অর্থাৎ দুমড়ে, মুচড়ে, কুঁচকে যাবে ওই শিকার। এই একটি পদ্ধতিতে শিকার করে সাপ। এছাড়াও বিষধর সাপেরা তাদের বিষ দিয়েই কাবু করে শিকারকে। ছোটোখাটো পাখি থেকে শুরু করে বড় হরিণ, শুয়োর, বাঁদর এবং অন্যান্য বড় জীবজন্তুকেও একবার বাগে পেলে আর ছাড়ে না সাপ। তবে একটি সাপ অন্য সাপকে খেয়ে নিচ্ছে এমন দৃশ্য সচরাচর দেখা যায় না। যদিও বিষধর বা বড় সাপরা তুলনায় ছোট সাপকেও শিকার বানায় একথা এর আগেও শোনা গিয়েছে। এ হেন কাজে বিশেষ জনপ্রিয় র‍্যাটেল স্নেক। যেমন বিষধর এই সাপ তেমনই তুখোড় শিকার। একবার বাগে পেলে কিচ্ছু গলাধঃকরণ করতে ছাড়ে না।

View this post on Instagram

A post shared by ?SNAKE WORLD? (@snake._.world)

সম্প্রতি যে ভিডিয়ো ভাইরাল হয়েছে সেখানে দেখা গিয়েছে একটি কিং কোবরা অর্থাৎ কাল কেউটে সাপ তার থেকে আকার আয়তনে ছোট আর একটি সাপকে গর্ত থেকে টেনে বের করে এনে গিলে খেয়েছে। ভিডিয়ো দেখে অনুমান কোনও মরুভূমি অঞ্চলে এই কাণ্ড ঘটেছে। ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, নিজের গর্তের ভিতর বাঁচার জন্য ছটফট করছে সাপটি। কিন্তু কিং কোবরার সঙ্গে পাল্লা দেওয়ার সামর্থ্য তার নেই। বিষধর বড় সাপের আক্রমণে কুঁকড়ে গিয়েছে তার শরীরে। কিং কোবরাটি ওই ছোট সাপটিকে পেঁচিয়ে পেঁচিয়ে দুমড়ে মুচড়ে নিয়ে গলাধঃকরণ করেছে। ভিডিয়োতে দেখা গিয়েছে চওড়া হাঁ মুখ করে ধীরে ধীরে জ্যান্ত সাপটিকে গিলে নিয়েছে ওই কাল কেউটে।

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। নেটিজ়েনরা এই ভিডিয়ো দেখে যেমন ভয় পেয়েছেন তেমনই বেশিরভাগই বলেছেন এমন অস্বস্তিকর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা উচিত নয়। বাচ্চারা দেখে ফেললে বা বয়স্কদের মনেও খারাপ প্রভাব ফেলতে পারে এই ধরনের ভিডিয়ো। সত্যিই এই ভিডিয়ো পুরোটা দেখা বেশ সাহসের ব্যাপার। আতঙ্কে গা শিউরে উঠবে আপনার। আর যাঁরা সাপে ভয় পান, তাঁরা তো কিছুতেই দেখবেন না এই ভিডিয়ো।

আরও পড়ুন- Viral: অন্তর্বাস আর মোজা পরে পুলিশের ভ্যান থেকে পলাতক ডাকাতির অভিযোগে অভিযুক্ত যুবক

আরও পড়ুন- VIral: হোলিতে পোষ্যের গায়ে আবির ছুঁড়েছিলেন মালিক, সেই ‘রক্সি’- কেই উদ্ধার করলেন শিবানী দণ্ডেকর

আরও পড়ুন- Viral Video: বিশ্বের সবচেয়ে দামি ফ্রেঞ্চ ফ্রাই, দাম ১৫ হাজার টাকারও বেশি! কীভাবে তৈরি হয়? দেখুন ভিডিয়োতে