Viral: হোলিতে পোষ্যের গায়ে আবির ছুঁড়েছিলেন মালিক, সেই ‘রক্সি’- কেই উদ্ধার করলেন শিবানী দণ্ডেকর

Roxie Pet Dog: রক্সির উদ্ধারের খবর স্বস্তি দিয়েছে সকলকে। কারণ হোলির দিন ভাইরাল হওয়া ভিডিয়োতে কুকুরটির অবস্থা দেখে সত্যিই চোখে জল আসার উপক্রম হয়েছিল।

Viral: হোলিতে পোষ্যের গায়ে আবির ছুঁড়েছিলেন মালিক, সেই 'রক্সি'- কেই উদ্ধার করলেন শিবানী দণ্ডেকর
হোলির দিন এই পোষ্য কুকুরটির গায়েই আবির ছুঁড়েছিলেন তার মালিক।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2022 | 6:55 PM

চলতি বছর হোলির (Holi 2022) দিন সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral Video) হয়েছিল একটি ভিডিয়ো যা দেখে ক্ষুব্ধ হয়েছিলেন নেটিজ়েনরা। দেরাদুনের ওই ভিডিয়োতে দেখা গিয়েছিল একটি কুকুরকে চেন দিয়ে বেঁধে রাখা হয়েছে দেওয়ালের সঙ্গে। আর একদল যুবক ক্রমাগত তার উপর আবির ছুঁড়ছেন। স্বভাবতই এমন দৃশ্য দেখে ক্ষেপে গিয়েছিলেন সকলেই। ওই কুকুরটি যাতে দ্রুত ভাল কোনও আশ্রয় পায় সেই প্রার্থনাই করেছিলেন নেটিজ়েনরা। অবশেষে সুখবর পাওয়া গিয়েছে। জানা গিয়েছে রক্সি নামের ওই কুকুরটিকে উদ্ধার করেছেন বলিউডের অভিনেত্রী এবং মডেল শিবানী দণ্ডেকর। শিবানী এবং তাঁর বোন অনুষা ইনস্টাগ্রামে জানিয়েছেন যে, তাঁরা রক্সিকে উদ্ধার করেছেন। নিয়মিত রক্সির ব্যাপারে সোশ্যাল মিডিয়ায় আপডেটও দিচ্ছেন দুই বোন। তাঁরা জানিয়েছেন এখন একটা ভাল আশ্রয়ে রক্সিকে নিয়ে আসা হচ্ছে, যেটা তার নিজের বাড়ি হবে। নতুন বাড়ি পেয়ে রক্সিও যে খুব খুশি হবে সে ব্যাপারে আশাবাদী দণ্ডেকর সিস্টার্স। ছোট্ট কুকুরটিকে উদ্ধার করতে পেরে শিবানী এবং অনুষা নিজেরাও খুব খুশি।

দেখুন হোলির দিন ভাইরাল হওয়া সেই ভয়ঙ্কর ভিডিয়ো

হোলির দিন ওই ভিডিয়ো ভাইরাল হওয়ার পরেই অভিযুক্ত যুবকদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার জন্য প্রশাসনের কাছে আর্জি জানিয়েছিলেন নেটিজ়েনরা। এই ঘটনায় দেরাদুনের ওই যুবকদের Prevention of Cruelty to Animals Act- এর অধীনে আটক করা হয়েছিল। ওই পোষ্য সারমেয় মানে রক্সির মালিক ক্ষমা চেয়ে একটি ভিডিয়োও আপলোড করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু তাতেও রাগ কমেনি নেটিজ়েনদের। সকলেই একবাক্যে বলেছিলেন, এমন দায়সারা ভাবে ক্ষমা চাওয়া অর্থহীন। বোঝাই যাচ্ছে যে নিজেদের কাজের জন্য ওই যুবকরা মোটেও অনুতপ্ত নন।

তবে আপাতত রক্সির উদ্ধারের খবর স্বস্তি দিয়েছে সকলকে। কারণ হোলির দিন ভাইরাল হওয়া ভিডিয়োতে কুকুরটির অবস্থা দেখে সত্যিই চোখে জল আসার উপক্রম হয়েছিল। চেন দিয়ে দেওয়ালের সঙ্গে বাঁধা অবস্থাতেই আতঙ্কে ভয়ে চিৎকার করছিল রক্সি। কিন্তু সেইসবে পাত্তা না দিয়ে তার মালিক ক্রমাগত তার দিকে আবির ছুঁড়েই যাচ্ছিল। সঙ্গে যোগ দিয়েছিলেন ওই যুবকের বন্ধুরাও। তবে এখন সুস্থ রয়েছে রক্সি। তাকে উদ্ধার করে নতুন বাড়িতে নিয়ে আসছেন শিবানী এবং অনুষা দণ্ডেকর। দুই বোনের এই পদক্ষেপকে কুর্নিশ জানিয়েছে নেট দুনিয়া। ওই অবলা জীবের বিপদে যে এই দুই অভিনেত্রী উপযুক্ত ব্যবস্থা নিয়েছেন, তার জন্য খুশি সকলেই।

আরও পড়ুন- Viral Video: বিশ্বের সবচেয়ে দামি ফ্রেঞ্চ ফ্রাই, দাম ১৫ হাজার টাকারও বেশি! কীভাবে তৈরি হয়? দেখুন ভিডিয়োতে

আরও পড়ুন- Viral Video: বিয়ের আসরে কনের নাচ! হবু বউয়ের থেকে সারপ্রাইজ পেয়ে লজ্জায় লাল পাত্র

আরও পড়ুন- Viral Video: সিংহী-কুমিরের সম্মুখ সমর, নদীর পাড়ে দাঁড়িয়ে সিংহ, লড়াইয়ে জিতল কে?