Viral Video: বিয়ের আসরে কনের নাচ! হবু বউয়ের থেকে সারপ্রাইজ পেয়ে লজ্জায় লাল পাত্র

Anshul Chauhan Wedding: জানা গিয়েছে এই কনে বলিউডের একজন অভিনেত্রী। নাম অনশুল চৌহান। 'জিরো', 'শুভ মঙ্গল সাবধান', 'বিচ্ছু কা খেল'- এর মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি।

Viral Video: বিয়ের আসরে কনের নাচ! হবু বউয়ের থেকে সারপ্রাইজ পেয়ে লজ্জায় লাল পাত্র
বলিউড অভিনেত্রী অনুশুল চৌহানের বিয়েতে তাঁর নাচ দেখেই লজ্জায় লাল হয়ে গিয়েছেন তাঁর বর।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 27, 2022 | 10:57 PM

বিয়ের আসরে (Indian Wedding) বউয়ের নাচ দেখে লজ্জা পেলেন বর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিয়োই ভাইরাল (Viral Vide0) হয়েছে। একুশ শতকের সমাজ অনেক আধুনিক হয়েছে। আর সেই সঙ্গে বিয়েবাড়িতে কনের ‘এন্ট্রি’- র স্টাইলও বদলেছে। রীতিমতো নেচেগেয়ে ধুমধাম করে বিয়ের আসরে হাজির হন কনে। এই বিয়েবাড়িতেও ঠিক তেমনটাই হয়েছে। আর কনের নাচ থেকে লজ্জায় হেসে লাল হয়ে গিয়েছেন লাজুক পাত্র। গত কয়েক বছরে বিশেষ করে কোভিডের সময় বা করোনা পরবর্তী কালে বিয়েবাড়ির এমন সব হাসির মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা দেখে অবাক হয়েছেন নেটিজ়েনরা। হাসতে হাসতে পেটে খিল ধরেছে তাঁদের। কোথাও দেখা গিয়েছে বর, কনে একে অন্যের উপর এতই ক্ষেপে গিয়েছেন যে একজন মালা ছুঁড়ে ফেলে দিয়েছেন তো অন্যজন মিষ্টি। কোনও কনের আবার বরের বন্ধুদের দেওয়া উপহার নিয়ে মজা পছন্দ না হওয়ায় তিনি রাগে মুখ ফুলিয়েছেন। কনের এন্ট্রি দেখে আবেগপ্রবণ হয়ে পড়তেও দেখা গিয়েছে পাত্রকে। অনেক বিয়েবাড়িতে আবার বরযাত্রীর থেকেই বেশি প্রশংসা পেয়েছে কনের নাচ। তবে সেই সব কিছুর থেকে এই ভিডিয়ো একদম আলাদা।

View this post on Instagram

A post shared by Wedding Planning_witty Wedding (@witty_wedding)

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে বরকে চমকে দেওয়ার জন্য ‘সূর্যবংশী’ ছবির গান ‘আইলা রে আইলা’ বেছে নিয়েছেন কনে। দালের মেহেন্দির গাওয়া ওই গানেই জমিয়ে নাচতে দেখা গিয়েছে কনেকে। যেমন নিখুঁত ড্যান্স স্টেপ, তেমনই দারুণ এক্সপ্রেশন— এই হাসিখুশি কনে মনজর করে নিয়েছেন নেট দুনিয়ার। জানা গিয়েছে, মালাবদলের আগে স্টেজে দাঁড়িয়েছিলেন বর। একটু লাজুক ভাবেই দাঁড়িয়েছিলেন তিনি। তাঁর জড়তা কাটাতেই নাচ শুরু করেন কনে। তাই দেখে আরও লজ্জা পেয়ে বরবাবাজির তখন যা তা অবস্থা। হাসি চাপতে না পেরে আর লজ্জায় লাল হয়ে গিয়েছেন পাত্র।

ভিডিয়ো ভাইরাল হওয়ার পর অনেকেই বলেছেন এই কনেকে কেমন যেন চেনা চেনা লাগছে। পরে জানা গিয়েছে এই কনে বলিউডের একজন অভিনেত্রী। নাম অনশুল চৌহান। ‘জিরো’, ‘শুভ মঙ্গল সাবধান’, ‘বিচ্ছু কা খেল’- এর মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। অনুশুলেরই বিয়ে ছিল। আর নিজের বিয়ের আসরেই ‘সূর্যবংশী’- র গানে জমিয়ে নেচে বাজিমাত করেছেন তিনি। সকলের নজর ছিল কেবল অনশুল চৌহানের দিকেই। ম্যাজেন্টা রঙের লেহেঙ্গায় অপরূপ লাগছিল তাঁকে। চোখ ফেরানো সত্যিই মুশকিল ছিল। হাল্কা বেজ রঙে শেরওয়ানিতে সেজেছিলেন বর। মাথায় পাগড়ি। বর-কনে দু’জনের পরনেই ছিল পোশাকের সঙ্গে মানানসই গয়না। সব মিলিয়ে সাজ ছিল একদম পারফেক্ট।

আরও পড়ুন- Viral Video: সিংহী-কুমিরের সম্মুখ সমর, নদীর পাড়ে দাঁড়িয়ে সিংহ, লড়াইয়ে জিতল কে?

আরও পড়ুন- Viral Video: লাভ অ্যাট ফার্স্ট সাইট! প্রথম দেখাতেই বিড়ালের প্রেমে পড়ল এক বাঁদর…