Viral Video: বাইক স্টার্ট দিতে গিয়ে এমন জোরে কিক মারলেন যুবতী, যা দেখে নেটপাড়ার লোকজনের চক্ষু ছানাবড়া!

Lady Tries To Kick Start Bike: ব্যস্ততার সময়ে বাইক স্টাট্র না হলে কী রকম বিরক্ত লাগে বলুন তো? তার উপরে আবার এই যুবতীর সঙ্গে যা কাণ্ড ঘটল, তা যদি আপনি দেখেন...হাসি চেপে রাখতে পারবেন না!!

Viral Video: বাইক স্টার্ট দিতে গিয়ে এমন জোরে কিক মারলেন যুবতী, যা দেখে নেটপাড়ার লোকজনের চক্ষু ছানাবড়া!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2022 | 9:30 AM

মজাদার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় নিত্যদিনই ভাইরাল (Viral Video) হচ্ছে। আর সেই সঙ্গেই পাল্লা দিয়ে মানুষের মন কেড়ে নিচ্ছে মহিলাদের সোয়্যাগ ভিডিয়ো। তার মধ্যে সবথেকে বেশি লাইক পড়ছে এমন কিছু ভিডিয়োতে, যখন ছক ভাঙছেন মেয়েরা। বাইক নিয়ে পুরুষদের মতো স্টান্টও দেখাচ্ছেন তাঁরা। এবার এক তরুণী বাইক স্টার্ট দিতে গিয়ে এমন কাণ্ড ঘটালেন, যা দেখে নেটপাড়ার লোকজনের চক্ষু ছানাবড়া! বাইক স্টার্ট (Bike Start) দেওয়ার সময় এতটাই জোরে কিক মারলেন তিনি, লোকজন হাসি আর থামাতে পারছেন না!

View this post on Instagram

A post shared by Comedy Nation (@comedynation.teb)

ওই যুবতীকে দেখা গেল রীতিমতো ব্যস্ততায় রয়েছেন তিনি। পাশে রয়েছেন এক প্রিয়জনও, বাইক স্টার্ট হলে যিনি চাপবেন। বাইক নিয়েই অফিস যাবেন ওই যুবতী। আর তার জন্যই সাধের হিরো হন্ডা মোটর বাইকে সজোরে কিক মেরেই চলেছেন।

তিনি বাইকটি স্টার্ট করার চেষ্টা করেই চলেছেন। কিন্তু সে বাইক কিছুতেই যেন স্টার্ট নিচ্ছে না। এমনই এক সময়ে যুবতী এতটাই জোরে কিক মারলেন যে, সেই হ্যান্ডেলটা খুলে বেরিয়ে এল। পরিস্থিতি এতটাই হাস্যকর হয়ে ওঠে যে, তারপর তাঁকেই হাসতে হাসতে দুই হাতে মুখ চেপে ধরতে দেখা গেল।

ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে কমেডিনেশন ডট ট্যাব নামক একটি পেজ থেকে। প্রচুর মানুষ এই ভিডিয়ো দেখেছেন এবং কমেন্টও করেছেন অনেকেই। ৫০ হাজারেরও বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। আর লাইক পড়েছে প্রায় ৪ হাজারের কাছাকাছি।

অনেকেই মজাদার কমেন্ট করেছেন। সিরিয়াস কমেন্টও করেছেন কেউ কেউ। একজন লিখছেন, “মেয়েটি নিজের হাসিই চেপে রাখতে পারেনি, আমরা আর কী বলব!” আর একজন আবার লিখলেন, “ইনি একজন মহিলা তাই আপনার হাসি পাচ্ছে। পুরুষদের সঙ্গে তো এমন হয়েই থাকে।”

আরও পড়ুন: মাঝ নদীতে কুমিরের সঙ্গে রোম্যান্টিক ডান্স যুবকের, ভিডিয়ো দেখে বাকরুদ্ধ নেটাগরিকরা!

আরও পড়ুন: ‘ভদ্রভাবে কথা বলুন’, মেজাজ হারিয়ে বিরক্ত উরফি, দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: বিড়ালকে ঠকিয়ে বন্ধুর জন্য খাবারের ব্যবস্থা করে দিল চতুর কাক! একেই বলে টিমওয়ার্ক, দাবি নেটিজেনদের