Viral Video: ‘ভদ্রভাবে কথা বলুন’, মেজাজ হারিয়ে বিরক্ত উরফি, দেখুন ভাইরাল ভিডিয়ো

Urfi Javed: মেজাজ হারিয়ে হাত জোড় করে কী বললেন উরফি, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো।

Viral Video: 'ভদ্রভাবে কথা বলুন', মেজাজ হারিয়ে বিরক্ত উরফি, দেখুন ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2022 | 10:41 PM

উরফি জাভেদ মানেই ভাইরাল লুক, ভাইরাল ফ্যাশন। তাই সিনেদুনিয়ার সঙ্গে তাঁর সরাসরি যোগাযোগ থাক বা নাই থাক, তাঁর ফ্যাশনকে কেন্দ্র করে প্রতিদিন লাইম লাইট থাকে তাঁরি উপরে। আর এই বিষয় কোনও দ্বিমত নেই যে তা ভক্তরাও বেশ পছন্দ করেন। উরফি প্রথম থেকেই নানা বিতর্কে, নানা সময় জড়িয়েছেন। সেই দিকে নজর রাখলে বারে বারে তাঁর ভাইরাল হওয়ার ছবি সামনে উঠে আসে। তবে এবার পাপরাজিৎ-দের সঙ্গেি বচসায় জড়িয়ে পড়লেন তিনি। পরণে ওয়ান পিস, প্রকাশ্যে নাভী থেকে বক্ষযুগল, উরফির নিত্য নতুন এই ফ্যাশনকে ফ্রেম বন্দি করার জন্যই মুকিয়ে থাকেন পাপরাজিৎরা। এবারও তাই ঘটেছিল।

খোলামেলা পোশাকে এগিয়ে আসছেন উরফি, তিনি ধিরে সুস্থে পোজ দিতেন বা দিতেন না, তা নিয়ে কোনও মন্তব্য করার আগেই পেছনে পেছনে ছুৃঁটতে থাকেন পাপরাজিৎরা। তাঁদেরই মধ্যে একজন বেফাঁস মন্তব্য করে বসেন, যে এত করে বলা হচ্ছে, তিনি কেন দাঁড়িয়ে একটা ছবি দিচ্ছেন না! আর তাঁর কথার টোন অর্থাৎ যেভাবে তিনি উরফির ওপর চরাও হল, তা মোটেও ভালভাবে নেননি সেলেব। মুহূর্তে ঘুরে দাঁড়িয়ে প্রতিবাদ জানান।

সাফ কথা উরফির, ভদ্রভাবে কথা বলুন। উরফির কথায় পাল্টা উত্তর দিয়ে তিনি জানান, না, তিনি ভাল ভাবেই বলেছেন, এতেই শুরু হয়ে যায় তর্ক বিতর্ক, আর সেই স্থান থেকে ফেরত যাওয়ার সিদ্ধান্তই নিয়ে বসেন উরফি। বিরক্ত হয়ে বলে দেন তিনি ফিরে যাবেন। পাপরাজিৎ-দের ক্যামেরায় এই ছবি ধরা পরা মাত্রই তা হয়ে ওঠে নেট দুনিয়ায় ভাইরাল। ছড়িয়ে পড়ে রাতারাতি। সেলেবদের সঙ্গে পাপরাজিৎদের বচসা এই প্রথম নয়। এর আগেও বহু সেলেব ছবি দিতে না চাইলে তাঁরে পথ আটকে দাঁড়ানো বা জোর করে ছবি নেওয়ার চেষ্টার কারণে পাপরাজিৎদের সঙ্গে বিবাদ বহুবার চোখে পড়েছে। তবে উরফির সঙ্গে পাপরাজিৎদের সম্পর্ক বেশ মিষ্টি। কারণ তিনি ছবি দিতে বরাবরই পছন্দ করেন। তবে এই ভিডিওতে স্পষ্ট যেভাবে তাঁকে ছবির জন্য বলা হচ্ছে, তাতে নিঃসন্দেহে প্রতিবাদ করার কথা। তবে উরফিকে এই রূপে দেখে ভক্তরা মুহূর্তে ভিডিয়ো করে তুললেন ভাইরাল।

আরও পড়ুন- Social Media Troll: গোপনাঙ্গ ঢাকতে কখনও পাতা কখনও তোয়ালে, চুরি বিদ্যায় ফোটোশুটে ট্রোলিং ঝড়! উত্তরে কী বলেছিলেন ডাব্বু রাতনানি

আরও পড়ুন- Oscar 2022: অস্কার স্মৃতিচারণে থাকল না লতা মঙ্গেশকরের নাম, প্রতিবাদে গর্জে উঠল নেটপাড়া

আরও পড়ুন- Shocking News: বাস্তু মানেন সলমন! সেই কারণেই কি আজও অবিবাহিত তিনি! রহস্য ফাঁস করলেন নিজেই