Viral Video: বিড়ালকে ঠকিয়ে বন্ধুর জন্য খাবারের ব্যবস্থা করে দিল চতুর কাক! একেই বলে টিমওয়ার্ক, দাবি নেটিজেনদের

Cat And Crow Fight: কাকের চরম বুদ্ধিমত্তায় বিড়ালকে ফাঁকি দিয়ে খাবার খেয়ে নিল অপর একটি কাক। শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা এই ভিডিয়ো শেয়ার করেছেন। একবার দেখুন।

Viral Video: বিড়ালকে ঠকিয়ে বন্ধুর জন্য খাবারের ব্যবস্থা করে দিল চতুর কাক! একেই বলে টিমওয়ার্ক, দাবি নেটিজেনদের
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2022 | 10:16 PM

কথায় বলে, দশে মিলে করি কাজ, হারি জিতি নাহি লাজ! কথায় বলে কী, সেটাই তো আসলে টিমওয়ার্ক। আর সপ্তাহ শুরু হতেই টিমওয়ার্কের কথাটা বেশি মনে পড়ে আমাদের। কারণ, সারা সপ্তাহ ব্যস্ততম কর্মজীবনে সামান্য হলেও অনুপ্রেরণার তো প্রয়োজন নাকি! সেই কথাটাই একবার মনে করিয়ে দিলেন বিজ়নেস টাইকুন আনন্দ মাহিন্দ্রা (Anand Mahindra)। সোমবার সকালে অসাধারণ একটি ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। সেখানে দেখা গিয়েছে, চালাকির দ্বারা কী ভাবে একটি কাক (Crow) একটি বিড়ালকে (Cat) ঠকিয়ে অপর এক কাকের জন্য খাবারের ব্যবস্থা করে দিচ্ছে।

ভিডিয়োটা শুরু হতেই দেখা যাচ্ছে, রাস্তায় খেতে ব্যস্ত একটি বিড়াল। আর সেই খাবারে নজর দুই কাকেরও, যারা ওই বিড়ালটিকে ঘিরেই রয়েছে। এমনই এক সময়ে বিড়ালটি যখন খেতে ব্যস্ত, তখন একটি কাক তার পিঠে জোরে ঠোক্কর মারে! তাতে বিড়ালটি রেগে ওই কাককে তাড়া করতে যায়। সুযোগের সদ্ব্যবহার অপর আর একটি কাক এসে খেয়ে নেয় খাবারটি।

আনন্দ মাহিন্দ্রা ট্যুইটারে এই ভিডিয়ো শেয়ার করে লিখছেন, “মনে রাখবেন…একসঙ্গে যখনই আপনারা কাজ করবেন, তখনই কার্যকর হবেন।” প্রেরণাদায়ক এই নোটটি লিখেই তিনি ওই দুই কাক ও বিড়ালের লড়াই করার ভিডিয়োটি পোস্ট করেছেন, যা এখন রীতিমতো ভাইরাল।

মিস্টার মাহিন্দ্রার শেয়ার করা এই ভিডিয়ো দেখে অত্যন্ত উৎসাহিত হয়েছেন নেটিজেনরা। তাঁদের কেউ এই ভিডিয়ো দেখে, ‘খুব সুন্দর’ বলেছেন। কেউ বা আবার বলছেন, “সত্যিই তাই। টিমওয়ার্ক অনেক সময় স্বপ্ন সত্যি করে দেয়।”

কেউ আবার লিখলেন, “হ্যাঁ স্যার, একা উড়ে যাওয়া ভাল। কিন্তু দলের সদস্যরা আপনাকে অনেক শক্তিশালী করতে পারে।” আর একজন ব্যক্তির বক্তব্য, “সতীর্থ যদি সৎ হয়, লাভের গুড় খেয়ে নেওয়ার বাসনা যদি না থাকে, তাহলে টিমওয়ার্ক সত্যিই ভাল। যেমন, এই দুই কাক।”

আরও পড়ুন: স্টেশনে মাথা ঘুরে পড়ে গেলেন পুলিশকর্মী, পিষে দিল মালগাড়ি, বেদনাদায়ক ভিডিয়ো ব্যাপক ভাইরাল

আরও পড়ুন: কুমিরকে জড়িয়ে ধরে জলাশয়ের মধ্যে যুবকের ‘পুল ড্যান্স’, অবাক নেট দুনিয়া

আরও পড়ুন: জ্যান্ত সাপ গিলে খেল কিং কোবরা! ভিডিয়ো দেখে শিউরে উঠছেন সকলেই