Viral Video: মাঝ নদীতে কুমিরের সঙ্গে রোম্যান্টিক ডান্স যুবকের, ভিডিয়ো দেখে বাকরুদ্ধ নেটাগরিকরা!

Man Dancing With Crocodile: মাঝ নদীতে একটি কুমিরকে জড়িয়ে ধরে নাচতে দেখা গেল একটি যুবককে। ব্যাপক ভাইরাল হল সেই ভিডিয়ো। দেখুন...

Viral Video: মাঝ নদীতে কুমিরের সঙ্গে রোম্যান্টিক ডান্স যুবকের, ভিডিয়ো দেখে বাকরুদ্ধ নেটাগরিকরা!
কী কাণ্ড! ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2022 | 9:01 AM

সোশ্যাল মিডিয়ায় এমন অনেক ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়, যেগুলি দেখে আমাদের ঘুম উড়ে যায় রীতিমতো। ফের এমনই এক ভিডিয়ো ভাইরাল হল, যা আপনি আগে কখনও দেখেননি। রোম্যান্টিক নাচে আমরা সচরাচর দম্পতিদের বা যুগলদের দেখে থাকি। কখনও বা মজা করে পোষ্য কুকুরের সঙ্গেও নাচের ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তবে এবার এক যুবক যা কাণ্ড ঘটাল, যা দেখে সকলের চক্ষু চড়কগাছ। কখনও কোনও ব্যক্তিকে কুমিরের (Crocodile) সঙ্গে নাচতে দেখেছেন? সবার উত্তরই হয়তো না হবে। তাই করে দেখালেন এক যুবক।

View this post on Instagram

A post shared by Out Of Context Animals (@outofcontextanimals)

ভিডিয়োটা সত্যিই যেন অনেকের মন কেড়ে নিয়েছে! মাঝ নদীতে গিয়ে দেখা যাচ্ছে একটি কুমিরের সঙ্গে নাচছেন এক ব্যক্তি। ঠিক এক্কেবারে রোম্যান্টি ডান্স যেমন হয়। কুমিরের সঙ্গে ঠিক সেই ভাবেই বল ডান্স করলেন ওই ব্যক্তি।

ভিডিয়োতে দেখা গেল ওই ব্যক্তির কোমর পর্যন্ত ডলে ডুবে। বিপজ্জনক ভাবে কুমিরটিকে জড়িয়ে ধরে তিনি নাচছেন। ভয়ের লেশ মাত্রও নেই সেই ব্যক্তির মধ্যে। আবার কুমিরটিও এক ফোঁটাও বিরক্ত হচ্ছে না। এক বারও সে ওই যুবককে আক্রমণও করেনি। রীতিমতো যেন যুবকের সঙ্গে বল ডান্স উপভোগ করছে ওই কুমির।

ইনস্টাগ্রামে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে আউট অফ কনটেক্সট্যানিমালস নামক একটি পেজ থেকে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, ‘এক ব্যক্তিকে কুমিরের সঙ্গে নাচতে দেখা গিয়েছে।’ এখনও পর্যন্ত এই ভিডিয়ো ৭২ লাখের বেশি মানুষ লাইক করেছেন।

ভিডিয়োটি দেখে অনেকেই মজাদার মন্তব্য করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, ‘শুধু ফ্লোরিডাতেই আপনি একজন মানুষকে কুমিরের সঙ্গে নাচতে দেখতে পাচ্ছেন।’ আর সেখান থেকেই মনে করা হচ্ছে, এই ভিডিয়োটি ফ্লোরিডার।

আরও পড়ুন: মাঝরাতে রান্নাঘরে চোর ভেবে এ কী দেখলেন বাড়ির মালকিন…

আরও পড়ুন: তিনমাসের মেয়ের নতুন বন্ধু পোষ্য কুকুর, একরত্তির হাসিই বুঝিয়ে দিচ্ছে দারুণ খুশি সে

আরও পড়ুন: পরিত্যক্ত কুয়ো থেকে উদ্ধার সুবিশাল বিষধর কেউটে, বাগে আনতে হিমশিম খেয়েছেন উদ্ধারকারীরা