Viral Video: এই ড্রাইভারের স্কিল দেখে সবাই অবাক! ‘সুতোর উপর দিয়ে গাড়ি চালালেন’, দাবি নেটিজেনদের

Amazing Driving Skills: এক ব্যক্তির অনবদ্য ড্রাইভিং স্কিল থেকে অবাক নেটদুনিয়া!! আপনিও একবার সেই ভিডিয়োটি দেখে নিন।

Viral Video: এই ড্রাইভারের স্কিল দেখে সবাই অবাক! 'সুতোর উপর দিয়ে গাড়ি চালালেন', দাবি নেটিজেনদের
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2022 | 9:56 AM

সোশ্যাল মিডিয়ায় আনন্দ মাহিন্দ্রার মতোই বেশ অ্যাক্টিভ আর এক বিজ়নেস টাইকুন, আরপিজি এন্টারপ্রাইজ়ের চেয়ারম্যান হর্ষ গোয়েঙ্কা (Harsh Goenka)। প্রায় প্রতিদিনই তিনি আশ্চর্যজনক কিছু ভিডিয়ো শেয়ার করে থাকেন। তাঁর শেয়ার করা পোস্ট কখনও মানুষ হাসায়, কখনও বা চমকে দেয়, কখনও আবার অনুপ্রাণিতও করে। এবারও হর্ষ গোয়েঙ্কা এমনই এক ভিডিয়ো (Video) শেয়ার করলেন, যা দেখে সত্যিই অবাক হতে হয়। ঠিক যেন সুতোর উপর দিয়ে গাড়ি চালালেন এক ড্রাইভার (Driver)।

ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি বড় নালা যার পিছনে রয়েছে দুটি গাড়ি। আর সেই নালাটি না অতিক্রম করলে কোনও ভাবেই সামনের দিকে এগিয়ে যাওয়া যাবে না। নালা পারাপারের জন্য রয়েছে দুটি গাঁছের গুঁড়ি, যার উপর দিয়ে একটা মানুষের হেঁটে যাওয়া কষ্টকর – একটা চারচাকা গাড়ি তো দূরস্ত!

কিন্তু অত্যন্ত বুদ্ধিমত্তার সঙ্গে সেই গাছের গুঁড়ির ব্রিজে গাড়ি চালিয়ে টপকে গেলেন ড্রাইভার, যা এক কথায় সত্যিই অবিশ্বাস্য। চালকের সামান্য ভুলে গাড়িটি নীচে তলিয়ে যেতে পারত। কিন্তু খুব ধীরে ধীরে অত্যন্ত সন্তর্পণে গাড়িটি পারাপার করেছেন ওই চালক।

হর্ষ গোয়েঙ্কা এই ভিডিয়ো শেয়ার করে লিখলেন, “জীবনের প্রতিটি পথে একটি সেতু রয়েছে… যাত্রা সফলভাবে অতিক্রম করার জন্য। গাড়িতে যদি সঠিক টায়ার থাকে, তাহলে আপনার ভয় পাওয়ার কিছু নেই!”

বহু মানুষ এই ভিডিয়ো দেখেছেন। পছন্দও করেছেন অনেকে। ট্যুইটারে শেয়ার করা এই ভিজিয়ো প্রায় ৬ হাজারের বেশি ভিউ হয়েছে এবং লাইক পড়তে চলেছে হাজারের কাছাকাছি। নেটিজেনদের অনেকে কমেন্ট করেছেন। কেউ লিখলেন, “এই দৃশ্য আমার মন জিতে নিল”। আর একজন লিখলেন, “সুতোর উপর দিয়ে গাড়ি চালালেন ড্রাইভার। অনবদ্য প্রতিভা তাঁর।”

আরও পড়ুন: বাইক স্টার্ট দিতে গিয়ে এমন জোরে কিক মারলেন যুবতী, যা দেখে নেটপাড়ার লোকজনের চক্ষু ছানাবড়া!

আরও পড়ুন: মাঝ নদীতে কুমিরের সঙ্গে রোম্যান্টিক ডান্স যুবকের, ভিডিয়ো দেখে বাকরুদ্ধ নেটাগরিকরা!

আরও পড়ুন: স্টেশনে মাথা ঘুরে পড়ে গেলেন পুলিশকর্মী, পিষে দিল মালগাড়ি, বেদনাদায়ক ভিডিয়ো ব্যাপক ভাইরাল