Viral Video: ‘শ্রীবল্লীর’ ছন্দে শিম্পাঞ্জির নাচ! ভিডিয়ো না দেখলে বিশ্বাসই হবে না…

Pushpa Song Srivalli: পুষ্পা ছবির শ্রীবল্লী গানে আল্লু অর্জুন যেভাবে নেচেছিলেন সেই হুক স্টেপে পা টেনে টেনে নাচতে দেখা গিয়েছে এই শিম্পাঞ্জিকে।

Viral Video: 'শ্রীবল্লীর' ছন্দে শিম্পাঞ্জির নাচ! ভিডিয়ো না দেখলে বিশ্বাসই হবে না...
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2022 | 11:33 PM

আল্লু অর্জুনের ছবি ‘পুষ্পা’ (Pushpa)। আর তার গান ‘শ্রীবল্লি’ (Srivalli)। এই গান শোনেননি এমন বোধহয় প্রায় কেউই নেই। ইনস্টাগ্রামে রিলসেও (Instagram Reels) জনপ্রিয় হয়েছিল এই গান। আল্লু অর্জুনের (Allu Arjun) পা টেনে টেনে হাঁটার স্টাইলই এই গানের হুক স্টেপ (Hook Step)। আর সেই ড্যান্স স্টেপে নেচে প্রায় সকলেই বোধহয় ইনস্টা রিলস বানিয়ে ফেলেছেন এতদিনে। এবার শ্রীবল্লীর হুক স্টেপে নাচতে দেখা গেল এক শিম্পাঞ্জিকে। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় (Viral Video) ভাইরালও হয়েছে। দেখে মনে হচ্ছে চিড়িয়াখানায় নিজের ডেরার ভিতরেই ওভাবে পা টেনে টেনে নেচেছে এই শিম্পাঞ্জি। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া এই ভিডিয়ো দেখে হাসির রোল উঠেছে নেট পাড়ায়। নেটিজ়েনরাও বলছেন চোখে না দেখলে বিশ্বাস হতো না যে সত্যিই একটা শিম্পাঞ্জি ওভাবে নেচেছে। অনেকে আবার বলেছেন আল্লু অর্জুনে ছবি শুধু মানুষের নয় পছন্দ হয়েছে জীবজন্তুদেরও। আর তাই তো শ্রীবল্লীর হুক স্টেপে নাচ করেছে এই শিম্পাঞ্জি।

দেখুন শ্রীবল্লীর হুক স্টেপে শিম্পাঞ্জির নাচ

View this post on Instagram

A post shared by Dinesh Sanu (@dinesh_adhi)

এমনিতে শিম্পাঞ্জিরা বেশ বুদ্ধিমান প্রাণী। এর আগে এমন অনেক ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে শিম্পাঞ্জিরা হয়তো ফোন বা ট্যাব ঘাঁটছে। কোথাও বা সাবান মাখিয়ে নিজের ট্রেনারকে স্নান করিয়ে দিচ্ছে শিম্পাঞ্জি। এছাড়াও ট্রেনারদের সঙ্গে খেলাধুলোর ভিডিয়ো তো আছেই। কিন্তু তাই বলে যে শ্রীবল্লীর হুক স্টেপেও কোনওদিন কোনও শিম্পাঞ্জিকে নাচতে দেখা যাবে, এমনটা বোধহয় ভাবেননি কেউই। আর তাই এই ভিডিয়ো দেখে সকলে অবাক হয়ে গিয়েছে। চিড়িয়াখানার ও শিম্পাঞ্জির খাঁচার ভিতর গোল মতো একটি জায়গা ছিল। কোনও কিছুর পাড় হিসেবে বাঁধানো ওই জায়গায় উঠে দিব্যি আল্লু অর্জুনের মতো শ্রীবল্লীর স্টেপে নাচ করেছে ওই শিম্পাঞ্জি।

সোশ্যাল মিডিয়ায় অন্যান্য মাধ্যমেও ভাইরাল হয়েছে শ্রীবল্লীর আইকনিক স্টেপে এই শিম্পাঞ্জির নাচ। ইতিমধ্যেই হয়তো দক্ষিণী তারকা আল্লু অর্জুনও এই ভিডিয়ো দেখে ফেলেছেন। নেটিজ়েনরা বলছেন, শ্রীবল্লী ঝড় দেশ ছাড়িয়ে সাগর পাড়ে মানে বিদেশের মাটিতে অনেকদিন আগেই আছড়ে পড়েছিল। কোরিয়ান থেকে শুরু করে অন্যান্য অনেক দেশের মানুষকে আল্লু অর্জুনের স্টাইল নকল করে শ্রীবল্লী গানে নাচতে দেখা গিয়েছিল। এবার সেই তালিকায় নাম জুড়েছে এক শিম্পাঞ্জির। জীবজন্তুদের মধ্যেও সাড়া জাগিয়েছে ‘পুষ্পা’ ছবির গান ‘শ্রীবল্লী’।

আরও পড়ুন- Viral Video: জোরে ছোটার জন্য ষাঁড়কে পাইপের গুঁতো! যুবকের দল ‘কর্মফল’ পেলেন হাতেনাতে

আরও পড়ুন- Viral Video: মাথা বোঝাই বস্তায় দুই হাত, ঘুরছে জীবনের চাকা! সাইকেল চালকের স্কিল দেখে মুগ্ধ নেটপাড়া

আরও পড়ুন: এই ড্রাইভারের স্কিল দেখে সবাই অবাক! ‘সুতোর উপর দিয়ে গাড়ি চালালেন’, দাবি নেটিজেনদের