Viral Video: ফের ভাইরাল বাদামকাকু, নতুন গান বেঁধে হাজির ভুবন বাদ্যকর, শুনবেন নাকি…

Viral Video: এবার গাড়ি দুর্ঘটনা নিয়েই গান বেঁধেছেন তিনি (Bhuban Badyakar)। 'কাঁচা বাদাম'- (Kacha Badam) এর মতো এই গানও ভাইরাল (Viral Song) হচ্ছে দ্রুত গতিতে।

Viral Video: ফের ভাইরাল বাদামকাকু, নতুন গান বেঁধে হাজির ভুবন বাদ্যকর, শুনবেন নাকি...
ভুবন বাদ্যকর।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 08, 2022 | 10:42 PM

ভুবন বাদ্যকর (Bhuban Badyakar), নাম তো শুনা হি হোগা…

বঙ্গের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) যেভাবে ভাইরাল (Viral Video) হয়েছেন, তাতে শাহরুখ খানের জনপ্রিয় চরিত্র রাহুলের রেশ টেনে একথা তিনি বলতেই পারেন। ভুবনবাবুর ‘কাঁচা বাদাম’ (Kacha Badam Song)গানে নাচেননি এমন বোধহয় আর কেউ নেই। ইনস্টাগ্রামের রিলস মানেই এখন ‘কাঁচা বাদাম’। তারকা থেকে আমআদমি সকলের একটাই পছন্দ। ‘কাঁচা বাদাম’- এর ছন্দে নেচে রিলস বানানো। ইতিমধ্যেই কলকাতার নামজাদা পাঁচতারায় শো করে ফেলেছেন ভুবন বাদ্যকর। কিনেছেন সেকেন্ড হ্যান্ড গাড়িও। আর সেই গাড়ি চালানো শিখতে গিয়েই ঘটেছিল বিপত্তি। অনভিজ্ঞ হাতে সটান দেওয়ালে ধাক্কা মারেন তিনি। গাড়ি দুর্ঘটনায় চোট পেয়ে হাসপাতালেও ভর্তি হয়েছিলেন তিনি। তবে সুস্থও হয়ে উঠেছেন। আর তারপরেই ফিরেছেন গানে।

দেখুন ভুবন বাদ্যকরের নতুন গানের ভাইরাল ভিডিয়ো

এবার গাড়ি দুর্ঘটনা নিয়েই গান বেঁধেছেন তিনি। ‘কাঁচা বাদাম’- এর মতো এই গানও ভাইরাল হচ্ছে দ্রুত গতিতে। তবে জনপ্রিয়তার নিরিখে ‘কাঁচা বাদাম’- ই এগিয়ে থাকবে বলে মনে করছেন নেটিজ়েনদের একটা বড় অংশ। তবে সেসব নিয়ে ভুবনবাবুর মাথাব্যথা নেই। সুস্থ হয়েই ফের নিজের চেনা ছন্দে ফিরেছেন তিনি। নতুন ভাইরাল ভিডিয়োতেও বেশে নাচ করে গান গাইতে দেখা গিয়েছে তাঁকে। তবে এত কিছুর মাঝে ভুবনবাবুকে নিয়ে সমালোচনাও চলছে। তিনি বলেছিলেন যে আর বাদাম বিক্রি করবেন না, কারণ তিনি গান গাইতে চান। এই মন্তব্য নিয়েও বিস্তর জল্পনা হয়েছে।

তবে সবচেয়ে শোরগোল হয়েছিল ভুবন বাদ্যকরের অভিজাত পাঁচতারা হোটেলে গান গাওয়া নিয়ে। কলকাতার পার্কস্ট্রিটের নামকরা পাঁচতারা হোটেল পার্ক- এর সামপ্লেস এলস- এ গান গেয়েছেন ভুবন বাদ্যকর। গত ১৮ ফেব্রুয়ারি শুক্রবার ছিল অনুষ্ঠান। হাজির ছিলেন অনেকেই। ভুবন বাদ্যকরকে উৎসাহ জোগানোর পাশাপাশি তাঁর গানও জমিয়ে উপভোগ করেছেন দর্শকরা। সোশ্যাল মিডিয়ায় সেই অনুষ্ঠানের ভিডিয়ো ভাইরালও হয়েছে। দেদার ভিউও হয়েছে। কিন্তু এত কিছুর পরেও নেটিজ়েনদের অনেকের এই গোটা ব্যাপারটা মোটেই ভাললাগেনি। স্পষ্ট ভাষায় অনেকেই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে কমেন্ট করে জানিয়েছেন, ‘বাড়াবাড়ি হচ্ছে। সামপ্লেস এলসের মতো জায়গা এ হেন কাজ করে নিজেদের ঐতিহ্য খর্ব করেছে। এমনটা না হলেই ভাল ছিল।’ তবে নেটিজ়েনদের অনেকে আবার একথাও বলেছেন যে, পাঁচতারা হোটেলে ভুবন বাদ্যকর গান গাওয়ার ফলে অনন্য নজির তৈরি হয়েছে।

নিন্দুকেরা যাই বলুন না কেন জনপ্রিয়তা ভুবন বাদ্যকরের এই ‘কাঁচা বাদাম’ গানকে টেক্কা দেওয়া বেশ মুশকিল। গত বছর নভেম্বর মাসে প্রথম সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছিল এই গান। তারপর থেকে ক্রমশ বাড়ছে ভিউ, লাইক কমেন্টের সংখ্যা।

আরও পড়ুন- Viral Video: ‘দ্য ব্যাটম্যান’ দেখতে সিনেমা হলে হাজির আসল বাদুড়! ভিডিয়ো ভাইরাল হতেই হইচই শুরু