Viral Video: বিয়ের কিছুক্ষণ আগে লিফটে আটকে গেলেন কনে, আনন্দোৎসবের দিন চাপা কান্নার ভিডিয়ো ভাইরাল

Viral Video Today: বিয়ের দিন ভয়ঙ্কর পরিস্থিতির মুখোমুখি হন মহারাষ্ট্রের এক কনে। লিফটের (Lift) মধ্যে তাঁকে এক ঘণ্টারও বেশি সময় আটকে থাকতে হয়। ঘটনার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। সেখানে ওই কনের (Bride) পরিবারের লোকজনকে দেখা গিয়েছে, তাঁকে লিফট থেকে উদ্ধার করতে।

Viral Video: বিয়ের কিছুক্ষণ আগে লিফটে আটকে গেলেন কনে, আনন্দোৎসবের দিন চাপা কান্নার ভিডিয়ো ভাইরাল
লিফট যখন জীবন স্তব্ধ করে দেয়!
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 6:55 PM

Latest Viral Video: প্রত্যেক মহিলার কাছে তাঁর বিয়ের দিনটি স্পেশ্যাল। প্রত্যেক নববধূই চান, তাঁর বিয়ের দিনে যেন কোনও ত্রুটি না থাকে, এক্কেবারে নিখুঁত ভাবে সম্পন্ন হয়। কিন্তু সব পরিকল্পনা মাফিক চলার পরেও অনেককেই এমন কিছু পরিস্থিতির সম্মুখীন হতে হয়, যা দুঃস্বপ্নের থেকে কোনও অংশে কম নয়। সেরকমই এক মুহূর্তে বিয়ের দিন ভয়ঙ্কর পরিস্থিতির মুখোমুখি হন মহারাষ্ট্রের এক কনে। লিফটের (Lift) মধ্যে তাঁকে এক ঘণ্টারও বেশি সময় আটকে থাকতে হয়। ঘটনার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। সেখানে ওই কনের (Bride) পরিবারের লোকজনকে দেখা গিয়েছে, তাঁকে লিফট থেকে উদ্ধার করতে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, একদল মানুষ লিফটের চারপাশে ভিড় করে রয়েছেন। কারণ, নববধূ, শিশু-সহ আরও কয়েকজন ওই লিফটের ভিতরে আটকে রয়েছেন। ভিডিয়ো শুরু হওয়ার কয়েক সেকেন্ডের মধ্যেই দেখা গেল, লিফটের দরজা খুলে গেল এবং হুড়মুড়িয়ে থতমত মুখ করে কনে-সহ তাঁর পরিবারের অন্যান্য সদস্যরা লিফট থেকে বেরোতে থাকলেন। এমনকি পরিস্থিতি এতটাই ভয়ঙ্কর হয়েছিল যে, এক মহিলা লিফটের ভিতরে শ্বাসরুদ্ধ হয়ে গিয়েছিলেন। দরজা খুলতেই তিনি হাঁপাতে থাকেন।

ভিডিয়োতে একটি শিশুকেও দেখা গিয়েছে। সে-ও আটকে গিয়েছিল ওই লিফটের ভিতরে। প্রচণ্ড শ্বাসকষ্ট হচ্ছিল ছোট্ট ছেলেটির। লিফট থেকে বেরোতেই একটি চেয়ারে বসে পড়ে সে। ঘটনাটিতে রীতিমতো সন্ত্রস্ত হয়ে পড়েছিল কনে। লিফটের দরজা খোলার পরে তাঁর বাবা তাঁকে নিয়ে যান। অন্যান্য অতিথিরাও তাঁকে শান্ত করার চেষ্টা করেন।

সংবাদমাধ্যম দ্য টাইমস অফ ইন্ডিয়ার একটি রিপোর্ট অনুযায়ী, কনে তাঁর তিন বোন ও দুই নাবালক আত্মীয়কে নিয়ে ফ্ল্যাটের গ্রাউন্ড ফ্লোর থেকে উপরে যেতে লিফটের ঢুকেছিলেন। কিন্তু তাঁরা লিফটের বাটন প্রেস করার পর সেটি ফার্স্ট ফ্লোরের উপরে আর যায়নি, সেখানেই আটকে গিয়েছিল। আতঙ্কিত হয়ে পড়েন কনের আত্মীয়রা। তাঁরা উদ্ধারের অনেক চেষ্টা করলেও তা সম্ভব হয়নি।

তারপরেই কনে ও তাঁর আত্মীয়দের উদ্ধার করতে মীরা ভাইন্দর মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন (MBMC) ফায়ার ব্রিগেডকে ডাকা হয়। ফায়ার ব্রিগেডের তৎপরতাতেই শেষমেশ লিফটিকে গ্রাউন্ড ফ্লোরে নিয়ে আসা হয় এবং সকলকে উদ্ধার করা হয়।