Viral Video: মাঝ সমুদ্রে Sea Surfing করছে পোষ্য কুকুর, Viral Video দেখে অবাক নেটপাড়া

Sea Surfing: Instagram-এ Viral হয়েছে এই Video। নেটিজ়েনরা মুগ্ধ হয়েছেন এই কুকুরটিকে দেখে। কীভাবে সমুদ্রের ওরকম উত্তাল ঢেউ সামলে কুকুরটি সফলভাবে Sea Surfing করেছেন সেটাই অবাক করেছে সকলকে।

Viral Video: মাঝ সমুদ্রে Sea Surfing করছে পোষ্য কুকুর, Viral Video দেখে অবাক নেটপাড়া
একা একা প্যাডেলবোর্ডে চড়ে সি-সার্ফিং করছে পোষ্য কুকুর।
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2022 | 11:48 PM

Sea Surfing- এই Adventure Sports- এর সঙ্গে পরিচিত অনেকেই। এই Sea Surfing- এর বিভিন্ন Video হামেশাই নেট দুনিয়ায় দেখা যায়। আর সেখানে এও দেখা যায় যে অনেকসময়েই জলের গতি সামাল দিতে গিয়ে হিমশিম খেয়ে যান অনেক পটু Sea Surfer। তবে সম্প্রতি এমন একটি Video Viral হয়েছে যেখানে একটি কুকুরকে Sea Surfing করতে দেখা গিয়েছে। শুধু তাই নয়। ওই কুকুরটি একটুও ভয় না পেয়ে দিব্যি Sea Surfing করেছে। এমনকি তাকে বেসামাল হতেও দেখা যায়নি। Video-র শুরুতে অবশ্য কুকুরটির সঙ্গে ছিলেন সম্ভবত তার Trainer বা মালিক। তিনিই এই কুকুরটিকে Paddleboard- এ তুলে দিয়েছিলেন। তারপর বেশ উৎসাহ দিয়ে বলেছিলেন এগিয়ে যেতে। এমনিতেই কুকুররা দারুণ প্রভুভক্ত হয় একথা কারও অজানা নয়। সেই সঙ্গে খুব ভালভাবে নির্দেশ অনুসরণ করতে পারে কুকুররা। সেই স্বভাব অনুযায়ীই Trainer-এর নির্দেশ মেনে নির্ভয়ে সমুদ্রের জলে Surfing করতে নেমে পড়েছিল ওই কুকুরটি।

Sea Surfing করছে কুকুর, দেখুন Viral Video

২৫ সেকেন্ডের ওই Viral Video- তে দেখা গিয়েছে একদম দক্ষ Sea Surfer-এর মতো Surfing করেছে কুকুরটি। একবারের জন্যেও বেসামাল হয়নি সে। নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়নি। দিব্যি দাঁড়িয়ে ছিল Paddleboard- এর উপর। মাঝে মাঝে তার গায়ে এসে জল লাগছিল বটে। কিন্তু সেইসবে মোটেও পাত্তা দেয়নি কুকুরটি। Professional-রা যেভাবে Sea Surfing করেন সেভাবেই এই কুকুরটিকেও Sea Surfing করতে দেখা গিয়েছে। তার পরনে আবার ছিল একটি লাইফ জ্যাকেটও। Viral Video দেখে স্পষ্ট বোঝা গিয়েছে যে এই কুকুরটিকে দারুণভাবে প্রশিক্ষণ দেওয়া হয়েছে। আর তাই Sea SUrfing-এর ব্যাপারে এতটা পটু হতে পেরেছে সে।

Instagram-এ Viral হয়েছে এই Video। নেটিজ়েনরা মুগ্ধ হয়েছেন এই কুকুরটিকে দেখে। কীভাবে সমুদ্রের ওরকম উত্তাল ঢেউ সামলে কুকুরটি সফলভাবে Sea Surfing করেছেন সেটাই অবাক করেছে সকলকে। Social Media-র অন্যান্য মাধ্যমেও এই Video ক্রমশ ছড়িয়ে পড়েছে। বাড়ছেক like, comment, view। কুকুরটির পাশাপাশি তার trainer-এরও প্রশংসায় পঞ্চমুখ নেটিজ়েনরা। আপনি যদি এই Viral Video না দেখে থাকেন তাহলে অতি অবশ্যই দেখে নিন। নাহলে কিন্তু মিস করবেন এই Pro Sea Surfer-কে। নেটিজ়েনদের অনেকে বলেছেন প্রবাদে আছে মানুষ পারে না এমন কিছু হয় না। এবার এই কুকুরের sea Surfing দেখে মনে হচ্ছে এটাও বলা যাবে যে সঠিক Training পেলে কুকুররাও অনেক অসাধ্য সাধন করতে পারে।