Viral Video: সাফাই কর্মীর চেষ্টায় বাঁচল বালক, ভিডিয়ো ভাইরাল

ভাইরাল এই ভিডিয়ো দেখে চমকে গিয়েছেন নেটিজ়েনরা। বাচ্চাটি যেভাবে এক ছুটে বাড়ি থেকে বেরিয়ে রাস্তায় গাড়ির মাঝে চলে গিয়েছিল, তার জেরে যেকোনও বিপদ ঘটতে পারত।

Viral Video: সাফাই কর্মীর চেষ্টায় বাঁচল বালক, ভিডিয়ো ভাইরাল
যাত্রায় রক্ষা পেয়েছে বাচ্চাটি। ইতিমধ্যেই ১০ লক্ষ ভিউ হয়েছে এই ভিডিয়োর।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2021 | 9:36 PM

ভয়ঙ্কর দুর্ঘটনার হাত থেকে একটি বাচ্চাকে বাঁচিয়েছেন এক সাফাই কর্মী। কার্যত ওই ব্যক্তির কারণেই মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছে বাচ্চাটি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। ওই যুবকের কাজে তাঁকে সাধুবাদ জানিয়েছেন নেটিজ়েনরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ওই ভিডিয়ো। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে গোটা ঘটনা। প্রাক্তন মার্কিন বাস্কেটবল প্লেয়ার রেক্স চ্যাপম্যান এই ভিডিয়ো শেয়ার করেছেন টুইটারে। শোনা যাচ্ছে, এই ভিডিয়ো ব্রাজিলের Rolandia এলাকার।

জানা গিয়েছে, ওই বাচ্চাটির বাড়ির বাইরের গেট খোলা ছিল। বাচ্চাটির দাদু ভুলবশত ওই গেট খুলে রেখেছিলেন। আর তার ফলেই বেরিয়ে পড়েছিল বাচ্চাটি। এদিকে তখন রাস্তা দিয়ে তীব্র গতিতে ছুটে আসছিল গাড়ি। তার মধ্যেই রাস্তা পার হওয়ার চেষ্টা করেছিল বাচ্চাটি। ভিডিয়োতে দেখা গিয়েছে, বাচ্চাটি যখন বাড়ির গেটের সামনে পৌঁছেছে তখন সেখান দিয়ে যাচ্ছিল একটি গারবেজ ট্রাক, অর্থাৎ ময়লা নিয়ে যাওয়ার গাড়ি। তার সঙ্গেই ছিলেন ওই স্যানিটেশন ওয়ার্কার। এই ট্রাকটি চলে যাওয়ার পরই রাস্তা পার হতে যায় বাচ্চাটি।

দেখুন সেই ভিডিয়ো

সেই সময় উল্টো দিক থেকে আসছিল আর একটি গাড়ি। সেই গাড়িতে ধাক্কা খাওয়ার ঠিক আগের মহূর্তে বাচ্চাটিকে সরিয়ে নেন ওই যুবক। এক মুহূর্ত এদিক ওদিক হলেই ভয়ানক বিপদ হয়ে যেতে পারত। কিন্তু এ যাত্রায় রক্ষা পেয়েছে বাচ্চাটি। ইতিমধ্যেই ১০ লক্ষ ভিউ হয়েছে এই ভিডিয়োর। ৬০ হাজারের বেশি লাইক পড়েছে এই ভিডিয়োতে। বাচ্চাটির প্রাণ বাঁচানোর জন্য ওই স্যানিটেশন ওয়ার্কারকে কুর্নিশ জানিয়েছেন নেটিজ়েনরা।

ভাইরাল এই ভিডিয়ো দেখে চমকে গিয়েছেন নেটিজ়েনরা। বাচ্চাটি যেভাবে এক ছুটে বাড়ি থেকে বেরিয়ে রাস্তায় গাড়ির মাঝে চলে গিয়েছিল, তার জেরে যেকোনও বিপদ ঘটতে পারত। তবে এ যাত্রায় যেন দেবদূতের মতো হাজির হয়েছিলেন ওই যুবক। চোখের নিমেষে দ্রুত গতিতে ছুটে আসা গাড়ির সামনে থেকে বাচ্চাটিকে সরিয়ে নিয়েছিলেন তিনি। আর তাই কোনও ক্ষতি হয়নি ওই বাচ্চাটির।

আরও পড়ুন- Viral Video: খালি হাতে কিং কোবরা ধরতে গেলে কী হবে জানেন? দেখুন ভিডিয়ো