Bankura: বিকট শব্দে ফাটল চাকা, নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা বাসের

Bankura: ঘটনার খবর পাওয়ার পরই সোনামুখী থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে আহতদের উদ্ধার করে সোনামুখী ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। উদ্ধার কাজে হাত লাগায় এলাকার লোকজনও।

Bankura: বিকট শব্দে ফাটল চাকা, নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা বাসের
ভয়াবহ পথ দুর্ঘটনা বাঁকুড়ায় Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 13, 2024 | 2:51 PM

বাঁকুড়া: ঝড়ে গতিতে ছুটতে ছুটতেই হারাল নিয়ন্ত্রণ। ধাক্কা রাস্তার ধারের জঙ্গলের গাছে। ঘটনায় গুরুতর জখম ৩০ যাত্রী। এদিন দুপুরে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার সোনামুখী থানার চুড়ামনিপুর জঙ্গলে। আহতদের প্রাথমিকভাবে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় সোনামুখী ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। 

প্রাথমিকভাবে জানা গিয়েছে এদিন দুপুরে বেপরোয়া গতিতে একটি যাত্রী বোঝাই বেসরকারি বাস বিষ্ণুপুর থেকে সোনামুখীর দিকে যাচ্ছিল। চুড়ামনিপুর জঙ্গল পেরোনোর সময় আচমকাই বাসটি নিয়ন্ত্রণ হারায়। হুড়মুড়িয়ে রাস্তা থেকে নেমে যায়। আচমকাই রাস্তার ধারে থাকা জঙ্গলের গাছে ধাক্কা মারে। ঘটনায় গুরুতর জখম হন ওই বাসে থাকা প্রায় ৩০ জন যাত্রী। 

ঘটনার খবর পাওয়ার পরই সোনামুখী থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে আহতদের উদ্ধার করে সোনামুখী ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। উদ্ধার কাজে হাত লাগায় এলাকার লোকজনও। এরমধ্যে ২ জন যাত্রীর আঘাত গুরুতর থাকায় তড়িঘড়ি তাদের বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়। প্রাথমিকভাবে পুলিশের অনুমান চলন্ত বাসটির চাকা ফেটে যাওয়াতেই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটে।