স্বামী-সন্তান ছেড়ে ‘পরকীয়া’! ড্রাইভারকে বিয়ে করলেন বিজেপির চন্দনা, পরে বললেন, ‘বিরোধীদের কুৎসা’

দিনদুয়েক ধরে এই নিয়ে জলঘোলা হওয়ার পর অবশেষে তিনি নিজে মুখ খুললেন। দাবি করলেন, সবটাই বিরোধীদের ছড়ানো কুৎসা।

স্বামী-সন্তান ছেড়ে 'পরকীয়া'! ড্রাইভারকে বিয়ে করলেন বিজেপির চন্দনা, পরে বললেন, 'বিরোধীদের কুৎসা'
ছবি-ফেসবুক
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2021 | 4:53 PM

বাঁকুড়া: বিজেপির নির্বাচিত বিধায়ক হয়েও তিনি সাদামাটা, নিতান্তই ছাপোসা। জীবনযাত্রায় জৌলুসের লেশমাত্র নেই। ভোটে জেতার পর বিধায়কের বেতন অঙ্ক শুনে চোখ রীতিমতো কপালে উঠেছিল চন্দনা বাউরির। বুঝে পাননি, ওত টাকা দিয়ে করবেনটা কী! কিন্তু শালতোড়ার সেই গৃহবধুই এ বার জড়িয়ে গিয়েছেন বিরাট বিতর্কে। রাজনীতিক হয়েও অবশ্য রাজনৈতিক কোনও বিতর্কের ফাঁদে চন্দনা পড়েননি। পুরোটাই ব্যক্তিগত। জানা গিয়েছে, চন্দনা নাকি নিজের স্বামী-সন্তানদের পরিত্যাগ করে নিজের ড্রাইভারের সঙ্গে পালিয়ে তাঁকে বিয়ে করে নিয়েছেন! দিনদুয়েক ধরে এই নিয়ে জলঘোলা হওয়ার পর অবশেষে তিনি নিজে মুখ খুললেন। দাবি করলেন, সবটাই বিরোধীদের ছড়ানো কুৎসা।

কথায় বলে, যা রটে তার কিছুটা হলেও ঘটে। এ ক্ষেত্রে কতটা বাস্তব এবং কতটা ‘ফেক নিউজ’ তার বিচার অবশ্য TV9 বাংলা করতে যায়নি। কিন্তু গত ৪৮ ঘণ্টা ধরে পরপর যে ধরনের ঘটনা চন্দনাকে কেন্দ্র করে ঘটেছে, তা কোনও বাংলা সিরিয়ালের চিত্রনাট্যের থেকে কম নয়।

বাঁকুড়ার গঙ্গাজলঘাঁটি এলাকায় হঠাৎ-ই খবর ছড়িয়ে যায়, চন্দনা বাউরি নাকি নিজের স্বামী-সন্তানকে ছেড়ে ড্রাইভারকে বিয়ে করে নিয়েছেন। শুরু হয় তুমুল হইচই। সূত্রের খবর, বুধবার রাতে চন্দনা কৃষ্ণ কুণ্ডু নামক ব্যক্তির সঙ্গে বিয়ে সেরে সটান থানায় পৌঁছন নিজের নতুন স্বামীকে নিয়ে। কিছুক্ষণ পর সেখান থেকে বেরিয়েও যান। কিন্তু পুরো সময়টাই নিজের মুখ ঢেকে রাখেন। অভিযোগ, গত কয়েকমাস ধরেই ড্রাইভারের সঙ্গে তাঁর বিবাহ-বহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল। কিন্তু তা যে বিয়ে পর্যন্ত গড়িয়ে যাবে সেটা কস্মিনকালেও কেউ কল্পনা করতে পারেননি।

যদিও চন্দনা দাবি করেছেন যে বিরোধীরা তাঁর নামে কুৎসা ছড়ানোর জন্যই এসব করছে। এর আগেও বিরোধীরা তাঁর নামে কুৎসা ছড়িয়েছে বলে দাবি করেছেন তিনি। বিজেপি নেতৃত্বও গোটা বিষয়টি নিয়ে মুখ খুলেছে। রাজ্য বিজেপি সহ-সভাপতি শমীক ভট্টাচার্যও চন্দনার সুরেই সুর মিলিয়ে বলেছেন, ওঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ ভিত্তিহীন। যদিও গোটা ঘটনাকে কেন্দ্র করে তৃণমূল ও বিজেপি উভয় শিবিরই চন্দনাকে বিঁধেছে। আরও পড়ুন: বেতনের টাকা বিলিয়ে দেবেন? খুন্তি নাড়তে নাড়তে বিধায়ক চন্দনা বললেন…