Anubrata Mondal: ‘হ্যাপি হোলি দাদা’, অনুব্রতর ‘চরণ’-এ আবির দিয়ে খেলা শুরু সিউড়িতে

Birbhum: সোমবার দোলের সকালে অনুব্রত মণ্ডলের পায়ে সবুজ আবির মাখিয়ে আবির খেলা শুরু করেন সিউড়ি শহর মহিলা তৃণমূল কংগ্রেস কর্মীরা। মহিলা অনুগামীরা তো ছিলেনই। সঙ্গে এলাকার যুবরাও। কেউ অনুব্রতর গালে দিলেন আবীর, কেউ দিলেন পায়ে।

Anubrata Mondal: 'হ্যাপি হোলি দাদা', অনুব্রতর 'চরণ'-এ আবির দিয়ে খেলা শুরু সিউড়িতে
অনুব্রত মণ্ডল (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2024 | 3:58 PM

বীরভূম: ‘দাদা’ সুদূর দিল্লিতে! তিহাড় জেলে বন্দি তিনি। উৎসবের দিনগুলো তাই অনুব্রত মণ্ডলের ছবিতেই ভরসা তাঁর অনুগামীদের। দোলের সকালেও সে দৃশ্যই দেখা গেল। অনুব্রতর বিরাট কাটআউট দাঁড় করানো। আর তাতেই আবির দিয়ে ‘হ্যাপি হোলি’ জানাচ্ছেন অনুগামীরা।

সোমবার দোলের সকালে অনুব্রত মণ্ডলের পায়ে সবুজ আবির মাখিয়ে আবির খেলা শুরু করেন সিউড়ি শহর মহিলা তৃণমূল কংগ্রেস কর্মীরা। মহিলা অনুগামীরা তো ছিলেনই। সঙ্গে এলাকার যুবরাও। কেউ অনুব্রতর গালে দিলেন আবীর, কেউ দিলেন পায়ে।

এদিন সিউড়িতে তৃণমূল কংগ্রেসের জেলা কার্যালয়ে থাকা অনুব্রত মণ্ডলের কাটআউটে আবির দিয়ে তৃণমূল কর্মীরা আবির খেলা শুরু করেন। এরপর শহরজুড়ে রঙের উৎসবে মাতেন সিউড়িবাসী। উপস্থিত ছিলেন সিউড়ির তৃণমূল বিধায়ক বিকাশ রায়চৌধুরী ও অন্য তৃণমূল কর্মীরা।

গরুপাচার মামলায় সিবিআইয়ের হাতে প্রথম গ্রেফতার হন অনুব্রত মণ্ডল। বোলপুরে নিচুপট্টির বাড়ি থেকে অনুব্রতকে গ্রেফতার করে নিয়ে যায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। পরে এই মামলায় ইডির হাতে শ্যোন অ্যারেস্ট হন বীরভূমের কেষ্ট। তাঁকে নিয়ে যাওয়া হয় দিল্লিতে তিহাড় জেলে। তবে তাঁর অনুগামীরা এখনও কোনও উৎসব পার্বণে ‘দাদা’কে মনে করতে ভোলেন না।