Kajal Sheikh: ‘রামপন্থীদের গুজরাট পাঠিয়ে দেব’, হুঁশিয়ারি কাজল শেখের

Kajal Sheikh-Birbhum: বীরভূমের বিজেপি সভাপতি বলেন, "ভেদাভেদ করে রাজনীতি করে না বিজেপি।" কাজল শেখকে পাল্টা আক্রমণ করে তিনি বলেন, "কাজলবাবু আগে বলুন ওঁকে কেন নানুরেই বন্দি করে দেওয়া হল। আপনি আগে বাইরে বেরন, তারপর বাকিদের বলবেন।"

Kajal Sheikh: 'রামপন্থীদের গুজরাট পাঠিয়ে দেব', হুঁশিয়ারি কাজল শেখের
বীরভূমের সভায় কাজল শেখImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2024 | 10:19 AM

বীরভূম: ধর্মীয় বিভেদ তৈরি করতে চাইলে রামপন্থীদের গুজরাট পাঠিয়ে দেব। এই ভাষাতেই সভা মঞ্জ থেকে হুঁশিয়ারি দিলেন তৃণমূল নেতা কাজল শেখ। বৃহস্পতিবার বীরভূমের এক সভা থেকে তিনি বলেন, “বামপন্থীদের যেভাবে নানুর ছাড়া করেছিলাম, বীরভূম ছাড়া করেছিলাম, তেমনই পরিণতি হবে তোমাদের। কাপড় বেঁধে নেমেছি আমি। আমার নাম কাজল শেখ। উপরওয়ালা ছাড়া কাউকে ভয় পাই না।”

বীরভূমের নানুরে ছিল তৃণমূল কংগ্রেসের একটি জনসভা। সেখানেই বিরোধী দল তথা বিজেপি কড়া ভাষায় আক্রমণ করেন কাজল শেখ। তাঁর দাবি, ধর্মের নামে রাজনীতি করার চেষ্টা করছে বিজেপি, যা তিনি হতে দেবেন না। তবে কাজল শেখের এই দাবি নস্যাৎ করে পাল্টা আক্রমণ করেছে বিজেপি। সেখানেই কাজল শেখ বলেন, “আগে যারা বামে ছিল, আজ তারা রামে এসেছে। সব রামপন্থীদের গুজরাটে পাঠিয়ে দেব।”

গুজরাটের কথাই কেন বললেন? এই প্রশ্নের উত্তরে কাজল শেখ বলেন, অনেকে গুজরাট থেকে ভোটের আগে বাংলায় ডেলি প্যাসেঞ্জারি করছে, তাই গুজরাটের কথা বলেছি।

বীরভূমের বিজেপি সভাপতি বলেন, “ভেদাভেদ করে রাজনীতি করে না বিজেপি।” কাজল শেখকে পাল্টা আক্রমণ করে তিনি বলেন, “কাজলবাবু আগে বলুন ওঁকে কেন নানুরেই বন্দি করে দেওয়া হল। আপনি আগে বাইরে বেরন, তারপর বাকিদের বলবেন। আপনি ভেবেছিলেন আফগানিস্তান, কাজাখস্তান বানাবেন, সেটা হতে দেয়নি।”

উল্লেখ্য, অনুব্রত মণ্ডল তিহাড়ে যাওয়ার পর বীরভূমে বিজেপির কোর কমিটির দায়িত্ব দেওয়া হয়েছিল কাজল শেখকে। পরে তাঁকে কোর কমিটির দায়িত্ব সরিয়ে দেওয়া হয় ও নানুরের দায়িত্ব দেওয়া হয়েছে।