Anubrata Mondal: ভোটের লিড কীভাবে বাড়বে? বাতলে দিলেন কেষ্ট

Anubrata Mondal: এদিন মহম্মদবাজার ব্লকের সোঁতসালে বিজয়া সম্মিলনী অনুষ্ঠান হয় তৃণমূলের। সেখানেই উপস্থিত ছিলেন কেষ্ট মণ্ডল। সেখানে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, "এই ব্লকে লিড কিছুটা কম হয়েছে। সবাইকে সঙ্গে নিয়ে চললে এলাকার ভাল হয়। মানুষের ভাল হয়। আমি কথা দিচ্ছি আমিও সবাইকে নিয়ে চলব।"

Anubrata Mondal: ভোটের লিড কীভাবে বাড়বে? বাতলে দিলেন কেষ্ট
অনুব্রত মণ্ডল
Follow Us:
| Edited By: | Updated on: Oct 26, 2024 | 12:51 AM

মহম্মদবাজার: প্রায় ২ বছর পর জামিনে জেল থেকে ছাড়া পেয়েছেন। নিজের জেলায় ফিরে এসে ফের বীরভূমে সংগঠনের হাল ধরেছেন। আর নতুন করে সংগঠনের হাল ধরতে গিয়ে বারবার সবাইকে নিয়ে চলার বার্তা দিচ্ছেন বীরভূমের ‘বাঘ’ অনুব্রত মণ্ডল। শুক্রবার মহম্মদবাজারে বিজয়া সম্মিলনীর অনুষ্ঠানে সবাইকে সঙ্গে নিয়ে চলার বার্তা ফের দিলেন তিনি। একইসঙ্গে পুরনো সেই ভঙ্গিমায় দলের নেতাদের বার্তা দিলেন, ভোটে কীভাবে লিড বাড়বে।

এদিন মহম্মদবাজার ব্লকের সোঁতসালে বিজয়া সম্মিলনী অনুষ্ঠান হয় তৃণমূলের। সেখানেই উপস্থিত ছিলেন কেষ্ট মণ্ডল। সেখানে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, “এই ব্লকে লিড কিছুটা কম হয়েছে। সবাইকে সঙ্গে নিয়ে চললে এলাকার ভাল হয়। মানুষের ভাল হয়। আমি কথা দিচ্ছি আমিও সবাইকে নিয়ে চলব।”

সবাইকে সঙ্গে নিয়ে চলার বার্তা কি জেলা পরিষদের সভাধিপতি কাজল শেখকে দিলেন অনুব্রত? সেই প্রশ্ন উঠছে গত কয়েকদিন ধরে। এই কয়েকদিনে অনুব্রত বিভিন্ন জায়গায় বিজয়া সম্মিলনী করেছেন। কিন্তু, সেখানে দেখা যায়নি কাজল শেখকে। বীরভূমের দুই নেতার মধ্যে ঠান্ডা যুদ্ধ চলছে কি না, তা নিয়ে গুঞ্জন ছড়িয়েছে। তবে অনুব্রত কিংবা কাজল, দু’জনের বারবার দাবি করেছেন, জেলায় তৃণমূলে কোনও গোষ্ঠীদ্বন্দ্ব নেই।

এই খবরটিও পড়ুন

সবাইকে সঙ্গে নিয়ে চলার বার্তার পাশাপাশি এদিন পুরনো সেই অনুব্রতর ঝলক দেখা গেল বিজয়া সম্মিলনীতে। ভোটের লিড কীভাবে বাড়বে, সেই উপায় নেতাদের বাতলে দিলেন কেষ্ট মণ্ডল। মহম্মদবাজারের দুটি সাংগঠনিক ব্লক থেকে একটিতে ২০ হাজার এবং অপরটিতে ৩০ হাজার ভোটের লিড করার বার্তা দিলেন। কেষ্ট বলেন, “এই এলাকায় আশিসদাকে (আশিস বন্দ্যোপাধ্যায়) বলব, কালীকে (কালী বন্দ্যোপাধ্যায়) বলব ৬টা অঞ্চলে ৩০ হাজার ভোটের লিড টার্গেট নিলে হয়ে যাবে। আর তাপসকে (তাপস সিংহ) বলব এখন থেকে টার্গেট নিলে ওঁর এলাকার ৬টি অঞ্চলে ২০ হাজার ভোটের লিড হয়ে যাবে।”