করোনা রুখতে নিজেই এলাকা স্যানাটাইজ করতে বেরলেন বিধায়ক

বিধায়ক মিহির গোস্বামী জানান, বিজেপি সরকারের সপ্তম বর্ষ পূর্তি উপলক্ষ্যেসেবামূলক কাজ করতে এগিয়ে এসেছেন বিজেপির নেতা-মন্ত্রী থেকে কর্মীরা।

করোনা রুখতে নিজেই এলাকা স্যানাটাইজ করতে বেরলেন বিধায়ক
ছবি: ফেসবুক
Follow Us:
| Updated on: May 31, 2021 | 11:34 PM

কোচবিহার: করোনার (Corona) দ্বিতীয় ঢেউয়ে কার্যত বেসামাল রাজ্য লকডাউনের রাস্তা নিয়েছে। সেই
করোনা সংক্রমণ রুখতে নিজের বিধানসভা এলাকায় নিজেই স্যানিটাইজ করতে নামলেন বিধায়ক। তেমনি করোনা আবহে হাসপাতালগুলির রক্তের সংকট মেটাতে নিজ উদ্যোগে রক্তদান শিবিরের আয়োজন করছেন তিনি। এভাবেই করোনার বিরুদ্ধে সামনে থেকে লড়াই করছেন নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক মিহির গোস্বামী ।

করোনার দ্বিতীয় ঢেউয়ের সংক্রমণ বেড়ে চলেছে রাজ্য জুড়ে। তা থেকে বাদ পড়েনি কোচবিহার জেলাও। সেই সংক্রমণ ঠেকাতে নিজের বিধানসভা এলাকায় নিজেই স্যানিটাইজেশন করতে নেমে পড়েছেন নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রের বিধায়ক। তাঁকে দেখা গেল নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রের চিলাখানা এলাকায় কাঁধে স্যানিটাইজার মেশিন নিয়ে জীবাণুমুক্ত করছেন এলাকা। সেই কাজের মধ্যেই করোনা ভীতি সম্বন্ধে জনসাধারণকে অবহিত করছেন। বলছেন, অকারণে ভয় নয়। শুধু নিয়ম বিধি মেনে চলুন।

এর পাশাপাশি করোনা সংক্রমণে রাজ্যজুড়ে রক্তের সংকট মারাত্মক ভাবে দেখা দিয়েছে। ব্লাড ব্যাঙ্কে মিলছে না রক্ত। রোগীর পরিজনরা রক্তের জন্য হন্যে হয়ে ছোটাছুটি করছেন। তাই রক্ত সংকট মেটাবার লক্ষ্যে এলাকায় রক্তদান শিবিরেরও আয়োজন করেন বিধায়ক।

রও পড়ুন: চাষের জমি ‘বাঁচাতে’ না পেরে মুখ্যমন্ত্রীর কাছে স্বপরিবারে স্বেচ্ছামৃত্যুর আবেদন কৃষকের

বিধায়ক মিহির গোস্বামী জানান, বিজেপি সরকারের সপ্তম বর্ষ পূর্তি উপলক্ষ্যেসেবামূলক কাজ করতে এগিয়ে এসেছেন বিজেপির নেতা-মন্ত্রী থেকে কর্মীরা। সেই পূর্তি উপলক্ষ্যেই তাঁর এই কাজ। এভাবে বছরভর এলাকাবাসীর পাশে থাকবেন তিনি। বিধায়কের এই কাজের ভূয়সী প্রশংসা করছেন এলাকাবাসীও।